Breaking News

অ-ন্ত’র্বাস না পরেই প্রকাশ্যে বিমানবন্দরে এসে বে-কা’য়দায় প-ড়ে গে’লেন জনপ্রিয় অভিনেত্রী, মুহূর্তে ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:বাইরে থেকে বলিউডে পা রেখে খুব সহজেই নিজের নাচের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী মডেল নোরা ফতেহি। হিপহপ থেকে শুরু করে বেলিডান্স সবকিছুতেই সমানভাবেই স্বচ্ছন্দ তিনি। বাচ্চা থেকে বয়স্ক সকলকেই আকর্ষণ করার ক্ষমতা রাখে নোরার এই নাচের প্রতিভা। বলা যেতে পারে তিনি যে আইটেম সংয়ে নাচ করবেন সেটি জনপ্রিয়তা অর্জন করবেই।

বলিউড ইন্ডাস্ট্রির মতন সোশ্যাল মিডিয়াতেও তিনি সমানভাবে অ্যাক্টিভ থাকেন।তার প্রতিভার জেরে অনুরাগীর সংখ্যাও ক্রমশ বেড়েই চলেছে তার। প্রসঙ্গত কিছুদিন আগে নোরার সী বিচে বিকিনি পড়ে উদোম নাচ তুমুল ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে নোরা ফাতেহির ছবি বাটলা হাউস।বাটলা হাউস ছবিতে অভিনয় করছেন জন আব্রাহাম। এই ছবিতেই আইটেম সং ও সাকি সাকি-তে নেচেছেন নোরা ফতেহি। এছাড়াও তিনি তেলুগু চলচ্চিত্র টেম্পার, বাহুবলী: দ্য বিগিনিং ও কিক ২ চলচ্চিত্রে আইটেম গানে পারফর্ম করে জনপ্রিয়তা অর্জন করেন।বলিউড চলচ্চিত্র রোয়ার: দ্য টাইগার্স অব দ্য সুন্দরবনস-এ অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্রাঙ্গনে অভিষেক ঘটে। সম্প্রতি নেট দুনিয়ায় এই মডেলের একটি ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠেছে।

সেখানে নোরাকে একটি কালো রঙের পোশাকে দেখা যাচ্ছে। পোশাকে তার শরীরের বেশিরভাগ অংশই দৃশ্যমান। দেখে মনে হচ্ছে তিনি অ-ন্ত-র্বাস পড়েন নি।এই ব্যাপারটি ভিডিওতে খুব সহজেই নজর কেড়েছে তার অনুরাগীদের। যার ফলস্বরূপ ভিডিওটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। দর্শকদের সুবিধার্থে ভিডিওটি প্রতিবেদন এর সাথে যুক্ত করা হলো।রইলো সেই ভিডিও।

About 24Ghanta News

Check Also

জনপ্রিয় হিন্দি গানে কোমর দুলিয়ে তুমুল নাচলেন যুবতী বৌদি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে আমরা প্রত্যেকেই জনপ্রিয় হয়ে উঠতে চাই এবং এমনটা যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *