Breaking News

নিজের বিশেষ ছবি পোস্ট করে ট্রো-লে’র মুখে নুসরাত জাহান, ভাইরাল হলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম নুসরাত জাহান। অভিনয় ক্ষেত্রে বরাবর তিনি সাফল্য লাভ করলেও ব্যক্তিগত জীবনে তিনি নিজের বিবাহ ধরে রাখতে অসফল হয়েছেন। ফলস্বরূপ কিছুদিন ধরেই সংবাদ শিরোনামে রয়েছেন অভিনেত্রী। অভিনেত্রী ছাড়াও তার আরেকটি পরিচয় রয়েছে; রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের সাংসদ তিনি।

বিগত প্রায় বেশ কিছু সময় ধরে এই দলের সাথে যুক্ত রয়েছেন নুসরত।সম্প্রতি চলতি বছরের বিধানসভা নির্বাচন শুরু হওয়ার আগে হঠাৎ করেই নুসরাতের সাথে ভারতীয় জনতা পার্টির প্রার্থী যশ দাশগুপ্তর সম্পর্কের কথা সামনে চলে এসেছিল। যদিও উভয়ই এই সম্পর্কের কথা অস্বীকার করেছিলেন।

নুসরাত যতই ভাল কাজ করুক না কেন বিতর্ক যেন তার পিছু ছাড়তে চায় না। যেমন সম্প্রতি একটি বিশেষ ছবি পোস্ট করে সমালোচনার মুখে পড়েছেন নায়িকা। গতকাল রবিবার উপলক্ষে হাতে বই নিয়ে একটি ছবি পোস্ট করেন নুসরত। যেটিকে সানডে ভাইব বলে উল্লেখ করেছেন তিনি। ছবিতে নুসরাতকে দেখা যাচ্ছে সাদা রঙের একটি আলগা শার্ট পড়ে থাকতে। শার্টের ফাঁক দিয়ে উঁকি মারছে নুসরাতের অ-ন্ত-র্বাস। একেবারেই ঘরোয়া লুকে ধরা দিয়েছেন তিনি।

এই ছবিতে হাতে একটি বই ধরে রয়েছেন নায়িকা। অনেকটা ক্যান্ডিড ভাবে তোলা হয়েছে ছবিটি কে। কিন্তু ছবি শেয়ার করা মাত্রই সমালোচনার মুখে পড়তে হয়েছে তাকে। কারণ এই মুহূর্তে দেশের পরিস্থিতি অত্যন্ত স-ঙ্ক-টজ-নক।সব জায়গাতেই অক্সিজেন এবং অন্যান্য স্বাস্থ্য পরিকাঠামোর অভাব এর ফলে মৃ-ত্যু ঘটছে মানুষের।এমতাবস্থায় একজন সাংসদ হিসেবে তিনি রবিবার সেলিব্রেট করছেন, যা একেবারেই কাম্য নয়।

অনেকেই ছবিটির কমেন্ট বক্সে নুসরাতকে নানান ভাবে অপমান করেছেন। তবে অনুরাগীদের কাছ থেকে অনেক ভালোবাসাও পেয়েছেন নায়িকা। অনেকেই তার ছবিটির কমেন্ট বক্স প্রশংসায় ভরিয়ে তুলেছেন। প্রসঙ্গত বারংবার বিভিন্ন সমস্যার বিরুদ্ধে প্রতিবাদে গর্জে উঠেছে নুসরাত জাহান। কিছুদিন আগেই বসিরহাট সংলগ্ন বিভিন্ন স্কুল এবং কলেজকে সেফ হোমে রূপান্তরিত করার প্রচেষ্টা চালিয়েছেন তিনি।

About 24Ghanta News

Check Also

আদো আদো কণ্ঠে সামনে মাইক নিয়ে জনপ্রিয় গান গেয়ে তাক লাগাল খুদে কন্যা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা জানতে পারছি এমন কিছু ধরনের ঘটনা যেগুলি আমাদেরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *