Breaking News

অভিনেত্রী রচনা ব্যানার্জীর স্বামীকে চেনেন? অভিনেত্রীর সবচেয়ে কাছের মানুষ সে, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:বয়স যে একটা সংখ্যা মাত্র তা বেশিরভাগ তারকাদের দেখলেই বোঝা যায়। তবে অনেকেই বলে থাকেন যে মেয়েদের বয়স ক্রমশ বাড়লেও ছেলেদের ক্ষেত্রে এই বয়সের বৃদ্ধি অনেকটাই কম। অনেকদিন পর্যন্ত ছেলেরা নিজেদের ইয়ং লাইফ কে ধরে রাখতে পারেন। কিন্তু এই ধারণাকে ভুল প্রমাণিত করে দিয়েছেন টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি। মধ্য চল্লিশে এসেও তিনি শুধুমাত্র অভিনয় নয়,সোশ্যাল মিডিয়া থেকে শুরু করেন নাচ আড্ডা সবকিছুতেই সমান ভাবে অংশগ্রহণ করে থাকেন।

প্রথম সারির অভিনেত্রী দের মধ্যে তার অভিনয় দক্ষতা ছিল অসামান্য।যে কোনো চরিত্রেই তিনি ছিলেন সমান স্বচ্ছন্দ।বড় পর্দায় যেভাবে তিনি সকলের মন জয় করেছিলেন ঠিক তেমনই বর্তমানে ছোট পর্দায়ও তিনি মন জয় করে নিয়েছেন সকলের।বিকেল ৫ টা বাজলেই জনপ্রিয় গেম শো দিদি নাম্বার ওয়ান নিয়ে সকলের ড্রইং রুমে হাজির হয়ে যান তিনি।তার উপস্থাপনার ধরনের জন্য এই শো টি মা বোনদের মাঝে বিশেষ ভাবে জনপ্রিয়।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা রচনা ব্যানার্জীর সবথেকে বেশি কাছের মানুষ নিয়ে আলোচনা করব। প্রথম জীবনে সিদ্ধান্ত মহাপাত্র কে বিয়ে করেছিলেন রচনা। কিন্তু পরে মনোমালিন্য এর জেরে তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। এরপর প্রবাল বসু কে বিয়ে করেন অভিনেত্রী।বিগত কয়েক বছর ধরে এই ব্যক্তির সাথে জমিয়ে সংসার করছেন নায়িকা। মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়াতে তাদের বিভিন্ন ছবি এবং ভিডিও ভাইরাল হতে দেখা যায়।চাইলে আপনারাও রচনা বন্দ্যোপাধ্যায় এর ইনস্টাগ্রাম প্রোফাইলে গিয়ে এই ছবিগুলি দেখে আসতে পারেন।

About 24Ghanta News

Check Also

দারুন গলায় স্টেজে জনপ্রিয় গান গাইতে গাইতে তু-মু’ল নাচ অভিনেত্রী শ্রাবন্তীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বয়স তার কাছে মাত্র একটি সংখ্যা মাত্র কারন এত বছর বয়সেও যেকোনো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *