Breaking News

স্বামী নীলের কোলে হই হু-ল্লোড় করে চড়তে চড়তে পাহাড়ে উঠলেন অভিনেত্রী তৃনা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:বাংলা টেলিভিশন দুনিয়ার দু’জন জনপ্রিয় মুখ নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা। বর্তমানে কৃষ্ণকলি ধারাবাহিকে অভিনয় করছেন নীল;অপরদিকে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক খড়কুটোর মুখ্য চরিত্রে রয়েছেন তৃণা।এই তারকা দম্পতি বিগত 10 বছর ধরে সম্পর্কে থাকার পর সম্প্রতি ফেব্রুয়ারি মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। চলতি বছরের জানুয়ারি মাসে ভ্যাকসিন আসার পর ভাইরাসের সংক্র-ম-ণ অনেকটাই কমে গিয়েছিল। এমতাবস্থায় জানুয়ারি মাসের শেষ দিক থেকেই বিয়ের আয়োজন হতে থাকে সব জায়গায়। সেই সুযোগ হাতছাড়া করেননি এই জনপ্রিয় দম্পতি।

ফেব্রুয়ারি মাসের 4 তারিখে গাঁটছড়া বাঁধেন তারা। এরপর ঠিক দশ দিন পর অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডের দিন তাদের গ্র্যান্ড রিসেপশন অনুষ্ঠিত হয় কলকাতার একটি অভিজাত ক্লাবে।এই জুটির বিয়েতে টলিউডের সকল তারকা থেকে শুরু করে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পর্যন্ত উপস্থিত ছিলেন। বিয়ের পরপরই তৃণমূল কংগ্রেসে যোগদান করেন তারা।এরপর নির্বাচনী প্রচার কাজ এবং শুটিংয়ের কাজে ব্যস্ত হয়ে যাওয়ায় হানিমুন সারা হয়ে ওঠেনি তাদের।

প্রসঙ্গত এক ব্যক্তিগত সাক্ষাৎকারে তৃণা জানিয়েছিলেন তাঁরা হানিমুনে গ্রিস যেতে চলেছেন। কিন্তু পরবর্তী সময়ে ব্যস্ততায় তাদের এই স্বপ্ন এখনো পর্যন্ত পূরণ হয়ে ওঠেনি। এই পরিস্থিতিতে কিছুদিন আগেই উত্তরবঙ্গ ভ্রমণ করতে গিয়েছিলেন এই তারকা দম্পতি। সেখান থেকে একাধিক ছবি এবং ভিডিও শেয়ার করেছেন তারা।

এর মধ্যে একটি ছবিতে তৃনাকে, নীলের কাঁধে চেপে থাকতে দেখা যায়। এই ছবিটি বেশ পছন্দ করেছেন নেটিজেনরা। নীলের কাঁধের উপর চেপে তৃণা কতটা খুশি হয়েছেন তা ছবি দেখেই বোঝা যাচ্ছে। শেয়ার করার মাত্র কয়েক মিনিটের মধ্যেই এই ছবি ইন্টারনেট জগতে ভক্তদের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। চাইলে আপনারাও তৃণার প্রোফাইলে গিয়ে এই ছবিটি দেখে আসতে পারেন।

About 24Ghanta News

Check Also

আদো আদো কণ্ঠে সামনে মাইক নিয়ে জনপ্রিয় গান গেয়ে তাক লাগাল খুদে কন্যা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা জানতে পারছি এমন কিছু ধরনের ঘটনা যেগুলি আমাদেরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *