Breaking News

তিন বড় মুরগির সাথে বড় কো-ব’রার তু-মু’ল ল-ড়া’ই, কো-‘বরার লেজে ঠো-কর দিতেই ঘটলো বি-প’ত্তি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- খাদ্য শৃঙ্খল এর পিরামিডের আমরা দেখেছিলাম যে এই জী-বন যু-দ্ধে বেঁচে থাকার জন্য অতি অবশ্যই ল-ড়াই ক-রতে হ-বে । বিনা ল-ড়াইয়ে কেউ নিজের অস্তিত্ব টিকিয়ে রাখতে পারে না এবং এই লড়াই শুধুমাত্র যে মনুষ্য প্রজাতির মধ্যে দেখা যায় যেমন তা কিন্তু নয় । তার পাশাপাশি ব-ন-জ-ঙ্গলে একটু লক্ষ্য রাখলেই আমরা দেখতে পাবো বিভিন্ন জী-বজ-ন্তুরা নিজেদের মধ্যে ল-ড়াই করে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রেখেছেন । কিন্তু কখনো কখনো সেই সমস্ত ঘটনাগুলো অত্যন্ত ম-র্মা-ন্তিক এবং আ-বেগপ্র-বণ হয়ে থাকে ।

তার পাশাপাশি আমরা বর্তমান যুগে যে সময়ে দাঁড়িয়ে রয়েছি সেই সময়ে এক ধা-রালো অ-স্ত্র হলো সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম । এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মনুষ্য প্রজাতির যাবতীয় ঘটনা তুলে ধরা হয় এমন কিন্তু নয় । তার পাশাপাশি ব-ন-জঙ্গলে বিভিন্ন প-শু পা-খির লড়াই এর ঘটনা বা সং-গ্রা-মের যে সমস্ত ঘটনা অনায়াসে আমাদের চোখের সামনে ভেসে ওঠে । কাজেই প্রতিদিন জনপ্রিয়তা ধীরে ধীরে পৌঁছাচ্ছে এই সোশ্যাল মিডিয়ার ব্যবহার ।

ঠিক সেরকমই একটি ভিডিও সম্প্রতি ইউটিউবে ভাইরাল হয়েছে যা নিতান্তই ম-র্মা-ন্তিক । সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে বেশ কয়েকটি গিনি ঘিরে রেখেছে একটি বি-ষাক্ত কো-বরা সা-প কে । সেই ভিডিওটি দেখলে আপনি বুঝতে পারবেন যে দুর্বল ভাবা হয় যাদেরকে তারা যদি দলবল মিলে সং-ঘব-দ্ধভাবে কোন শ-ক্তিশালী প্রা-ণী কে আ-টক করে রাখে তাহলে কিন্তু মুহূর্তের মধ্যে পাল্টে যায় তার চিত্রটা । যেমনটা দেখা গেল এই ভিডিওর মাধ্যমে ।

ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি সাপ রাস্তার মধ্যে রয়েছে এবং সেই সা-প-টিকে ঘিরে রয়েছে বেশ কতগুলো গিনি । তারা সংঘবদ্ধভাবে সেই সা-পটিকে মাঝখানে রেখে গোল গোল করে ঘুরে চলেছে । এবং পরবর্তী ক্ষেত্রে দেখা যায় তাদের মধ্যে একটি গিনি হঠাৎ করেই সা-পের গা-য়ে আ-ক্রমণ করে বসে । যদিও ভিডিও পরবর্তী অংশে কি হয়েছে সেটা দেখানো হয়নি । কিন্তু এমনটা অনুমান করা যেতেই পারে যে এতগুলো গিনি থাকার ফলে সা-পটি তাদের সাথে ল-ড়াইয়ে পেরে উঠতে পারেনি । ইতিমধ্যে ইউটিউবে প্রকাশিত হয় ভিডিওটি শো-রগো-ল ফেলেছে গোটা নেটে দুনিয়াতে ।

About 24Ghanta News

Check Also

আদো আদো কণ্ঠে সামনে মাইক নিয়ে জনপ্রিয় গান গেয়ে তাক লাগাল খুদে কন্যা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা জানতে পারছি এমন কিছু ধরনের ঘটনা যেগুলি আমাদেরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *