Breaking News

বিয়ে বাড়িতে নতুন জামাইকে মিষ্টি খাওয়ানো নিয়ে পাড়ার বৌদিদের অ-স-ভ্যতা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বিয়ে মানেই একটা নতুন জীবনের অঙ্গীকার । তার পাশাপাশি নতুন দায়িত্ব এবং বিয়েবাড়িতে সাধারণত আনন্দ উল্লাস এর চিত্র পরিষ্কারভাবে ফুটে ওঠে । কারণ বছরের বাকি অন্যান্য দিনের তুলনায় সেইদিনগু-লি আলাদা হয় সম্পূর্ণ রকম ভাবে । একসাথে সকলের সাথে দেখা হওয়া একসাথে বসে আড্ডা মারা বা বিভিন্ন মজার মজার ঘটনা ঘটে যাওয়া মানেই হলো বিয়েবাড়ী ।

বিয়েবাড়ী নিয়ে প্রত্যেকের কৌ-তুহল তু-ঙ্গে থাকে এমনটা নতুন করে বলার কোন অপেক্ষা রাখে না । বিয়ে নিয়ে হিন্দু শাস্ত্র মতে বিভিন্ন রীতিনীতি এবং প্রথা রয়েছে যেগুলোকে মান্যতা দিয়ে বিবাহ সম্পন্ন হয় । কিন্তু কখনো কখনো সেই সমস্ত ঘটনা অবলম্বন করতে গিয়ে ঘটে গেছে এমন কিছু হাস্যকর পরিবেশ যা সোশ্যাল মিডিয়ার সামনে উপস্থিত হতেই শো-রগো-ল প-ড়ে যা-য় । এই ঘটনা প্রমাণ আমরা বহুবার পেয়েছি ।

সম্প্রতি আরও একবার পেলাম । তবে এটি কোন হাস্যকর পরিবেশ নয় বরং রেগে যাওয়া একটি পরিবেশের চিত্র বলতে পারেন । হিন্দু শাস্ত্র মতে বিভিন্ন ধরনের যে নিয়ম গু-লি রয়েছে বিবাহ সম্পন্ন করতে গেলে তার মধ্যে অন্যতম একটি নিয়ম হচ্ছে যে নতুন জামাইকে মিষ্টিমুখ করানো । এটি প্রায় সব ধর্মের মানুষের মধ্যেই লক্ষ্য করা যায় । আর সেই কারণে ধু-ন্ধুমা-র পরিবেশ সৃষ্টি হল বিয়ে বাড়িতে ।

ভিডিওতে দেখানো হচ্ছে যে নতুন বর অপেক্ষা করছে এবং তখনই বাড়ির অন্যান্য মেয়ে মহিলা ও যুবতীরা তাকে মিষ্টিমুখ করানোর জন্য এগিয়ে আসছে । কিন্তু সেই মহিলা গু-লি তার সাথে কিছু অসভ্য আচরণ করতে শুরু করে । যার ফলে সে নিজেকে আর ঠিক রাখতে পারেনি বরং মে-জাজ হা-রিয়ে ফে-লেন । বিয়ে করতে এসে এভাবে প্রথম দিনই মে-জাজ হা-রিয়ে ফেলার ঘটনা এর আগে হয়তো খুব কমই দেখা গেছে । তাই এই ধরনের ভিডিও যে মুহূর্তের মধ্যে ভাইরাল হবে সেটা নতুন করে বলার কোন অপেক্ষা রাখে না ।

About 24Ghanta News

Check Also

সিজারে বাচ্চা নেওয়ার অপর নাম নীরব মৃ-ত্যু (মিস করবেন না স্বামী স্ত্রী দুজনেই পড়ুন)!!

নিজস্ব প্রতিবেদন:-সাধারণত একটি ভ্রূ-ণ ধীরে ধীরে মাতৃগর্ভে বড় হয়ে উঠতে সময় লাগে দশ মাস দশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *