Breaking News

রেল লাইন ধরে স্টেশন দিয়ে যাচ্ছিলেন ব্যক্তি, হঠাৎ পেছন থেকে জো’ড়ে ট্রেনের বাঁশি বাজাতেই ঘটলো বি-প’ত্তি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- শুধুমাত্র ভিডিও তে কিছু লাইক এবং ভিউস পাওয়ার আশায় বর্তমান প্রজন্মের বহু ছেলে মেয়েরা এমন কিছু ধরনের পন্থা অবলম্বন করে যা বাড়ির বাবা মা দের কপালে সৃষ্টি করে বড়সড় চি-ন্তার ভাঁ-জ । যেমনটা এইরকম ভিডিওতে দেখা গেল । সোশ্যাল মিডিয়ার বর্তমান প্রজন্মের এমন এক ধরনের ধা-রালো হা-তিয়ার যে হা-তিয়ার এর ব্যবহার কমবেশি আমরা প্রত্যেকেই করেছি । এই সোশ্যাল মিডিয়া হাত ধরে বিভিন্ন ধরনের ঘটনা বিভিন্ন সময়ে আমাদের সামনে উঠে আসে । কখনো নাচ কখনো গান কখনো অভিনয় দক্ষতা দিয়ে জয় করে নেয় আমাদের মন অনেকেই ।

কিন্তু এর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের শিক্ষামূলক ভিডিও আমাদের সামনে উঠে আসে যেখান থেকে আমরা অনায়াসে কিছু ভালো শিক্ষা নিতে পারি। এমনটা অস্বীকার করার কোনো কারণ নেই যে বর্তমান প্রজন্মের ছেলেমেয়েরা অ-বসাদগ্র-স্ত হয়ে পড়ছে প্রতিনিয়ত । খেলার মাঠ ফাঁকা থাকছে । মু-খ গু-জে সোশ্যাল মিডিয়াতে এবং যত রকম অ-সা-মাজিক কা-জকর্ম রয়েছে সেগুলোর সাথে জড়িয়ে পড়ছে তারা । পরিবারকে সময় দেওয়া বা বন্ধুদের সাথে খা-রাপ ব্য-বহার থেকে শুরু করে বিভিন্ন ধরনের কাজ কর্মের সাথে নিজেদেরকে জ-ড়িয়ে ফে-লছে নতুন প্রজন্মের ছেলেমেয়েরা ।

এবং সেখান থেকে বের করে আনা অদম্য এক চেষ্টা প্রতিনিয়ত করে চলেছে এই সোশ্যাল মিডিয়া এবং সোশ্যাল মিডিয়ার ব্যবহারকারীরা । আমরা স্টেশনে যখন ট্রেন ধরতে যায় তখন এমন কিছু কাজকর্ম করি জরুরী আ-ইন বি-রোধী । যেমন ধরুন রেললাইনের ধারে ট-য়-লেট করা বা রেললাইন ধরে হেঁটে যাওয়া । এদেরকে যত রকম ভাবে সচেতন করাই হোক না কেন কোন রকম ভাবে সেই সমস্ত বিষয়গু-লি কি তারা কর্ণপাত করে না । পরের দিন সে একই কাজের সাথে যুক্ত হয়ে পড়ে তারা । এবং কখনও কখনও এদেরকে সচেতন করার জন্য অন্য পন্থা অবলম্বন করতে হয় । যেমনটা করেছেন এই যুবক ।

ভিডিওতে দেখা যাচ্ছে যে এক ব্যক্তি রেললাইন ধরে হেটে যাচ্ছে । এবং তার পিছনে এসে অন্য এক যুবক ট্রেনের মতন করে হ-র্ন বা-জিয়ে দিয়েছে । যার ফলে সে ব্যক্তি ভেবেছে যে তার সামনে ট্রেন চলে এসেছে । তাই সে ঘা-বড়ে যায় প্র-চন্ডভাবে । কিন্তু পরবর্তী ক্ষেত্রে যখন তিনি দেখেন যে সেটি কোন ট্রেন নয় বরং এক যুবকের দাঁড়া ঘটানো হয়েছে এই কাণ্ডটি তখন তিনি মা-ত্রারি-ক্ত রে-গে যা-ন । এবং সেই যুবককে মা-রতে শু-রু করে । যদিও এটি একটি প্রা-ঙ্ক ভিডিও ছিল এবং এই প্রা-ঙ্ক ভিডিও করার জন্য তাদেরকে যথেষ্ট সাবধানতা অবলম্বন করতে হয় । কারণ সামান্য পরিমাণ এদিক ওদিক হয়ে গেলে জু-টতে পা-রে ক-পালে মা-র । যেমনটা এই যুবকের সাথে দেখা গেলো ।

About 24Ghanta News

Check Also

সবুজ ব্যাঙ ধরে খা-চ্ছে বড় বি-ষ-ধর সাপকে! প্রকৃতির উল্টো ঘটনা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, রইলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- জীবন মানেই সং-গ্রাম । একথা আমরা প্রত্যেকে জানি। নিজের অস্তিত্বকে টিকিয়ে রাখার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *