Breaking News

হটাৎ পুকুরে আসলো প্র-কা’ন্ড মাছ, দারুণ কায়দায় ডুব দিয়ে দিয়ে বড় মাছকে ধরলেন যুবক, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়ার যুগে আমরা অনেক কিছুই প্রতিনিয়ত ভাইরাল হতে দেখি এবং সেই ভাইরাল হওয়া জিনিস গু-লির মধ্যে কিছু কিছু জিনিস শিক্ষণীয় থাকলে এমন অনেক ভিডিও দেখা যায় যেগু-লি রোমাঞ্চকর অর্থাৎ আমাদের মনোরঞ্জনের জন্যই সেই সমস্ত ভিডিও গু-লি কে ক্যামেরাব-ন্দি করা হয় । পৃথিবীর বিভিন্ন প্রান্তের বিভিন্ন ধরনের ঘটনা গু-লি নি-মিষের ম-ধ্যে উঠে আসে খবরের শিরোনামে শুধুমাত্র সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে । সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের ধা-রালো অ-স্ত্র এমনটা বললে ভুল হবে না ।

নিজের হাতে মাছ ধরে সেই মাছ কে রান্না করে খাওয়ার মধ্যে যে তৃপ্তি ভাব আছে বা যে তৃপ্তি আছে সেটি অন্য কোথাও পাওয়া যায় না । কাজেই মাছকে নিজের হাতে একবার ধরার চেষ্টা করুন । গ্রামে-গঞ্জে প্রতিটি ছেলেমেয়েরা কিন্তু এই ধরনের কাজে পারদর্শী হয়ে থাকে ।যদিও মেয়ে তুলনায় ছেলেরা বেশি এই ধরনের কাজ করতে পারে । কিন্তু সম্প্রতি যে চিত্র ফুটে উঠেছে তাতে এমন টা বোঝা যাচ্ছে যে মেয়েরা এই কাজে পারদর্শী ।

সম্প্রতি ইউটিউবে ভিডিও ভাইরাল হয়েছে এবং সেখানে দেখানো হয়েছে যে গ্রামের বেশ কয়েকজন ব্যক্তি এবং যুবককে বড় একটি জলাশয়ের মধ্যে নামিয়ে দেওয়া হয়েছে । সেই জলাশয় রয়েছে এক কোমর জল । এবং সে জলাশয়ের মধ্যে অজস্র মাছ ছেড়ে দেওয়া হয়েছে । এবার তাদের মধ্যে একটি প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে । যে কম সময়ের মধ্যে সর্বাধিক বেশি মাছ ধরতে পারবে সে এই প্রতিযোগিতার বিজয়ী হিসেবে চিহ্নিত হবে ।

তাই প্রত্যেক এর মধ্যে অদম্য ইচ্ছে রয়েছে নিজেকে বিজয়ী হিসেবে প্রমাণ করার । প্রত্যেকে সেইরূপ চেষ্টাও করে চলেছে । কিন্তু এক ব্যক্তি হঠাৎ করেই সর্বপ্রথম সবথেকে বড় মাছটি ধরে ফেললেন । আর তারপরেই উ-ত্তেজনা এবং উ-চ্ছ্বাস বে-ড়ে গেল গ্রামবাসীদের মধ্যে । আপাতদৃষ্টিতে তিনি বিজয়ী হয়েছেন সেই প্রতিযোগিতায় । তবে এই ধরনের প্রতিযোগিতা সচরাচর গ্রাম ছাড়া অন্য কোথাও দেখা যায়নি ।

About 24Ghanta News

Check Also

জনপ্রিয় হিন্দি গানে কোমর দুলিয়ে তুমুল নাচলেন যুবতী বৌদি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে আমরা প্রত্যেকেই জনপ্রিয় হয়ে উঠতে চাই এবং এমনটা যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *