Breaking News

শেষ ইফতার করে খেতে খেতেই সকলকে ঈদ মোবারক জানালেন নুসরত জাহান, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়ার হাত ধরে বিভিন্ন সময় শিরোনামে শীর্ষে উঠেতে দেখি বিভিন্ন আদিবাসী সম্প্রদায়ের মানুষ থেকে সাধারণ দের । কখনো আবার তারকাদের । তবে তারকাদের কদর্য বাকি সবার থেকে একটু বেশি থাকে তা আমাদের সকলের জানা । কিন্তু মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ার হাত ধরে শিরোনামে শীর্ষে উঠে আসতে দেখা যায় বিভিন্ন অভিনেতা বিভিন্ন অভিনেতা যায় বিভিন্ন অভিনেতা দেখা যায় বিভিন্ন অভিনেতা বিভিন্ন অভিনেতা যায় বিভিন্ন অভিনেতা অভিনেত্রী দের ।

সেরকম ই ফের আরো একবার ভাইরাল হলো নুসরাত জাহানের ভিডিও। নুসরাত জাহান বাংলা ইন্ডাস্ট্রি তে জনপ্রিয় নাম তার পাশাপাশি বাংলা রাজনীতিতে বেশ ভালো পরিচিতি রয়েছে অভিনেত্রী । বেশ কিছু বছর আগে রাজনীতিতে যোগদান করেন তিনি । বলাবাহুল্য শা-সকদলের হাত ধরে রাজনীতিতে পদার্পণ করেন । তারপর থেকে একের পর এক বক্তব্যের জন্য ও কাজকর্মের জন্য তিনি নজর কে-ড়েছেন নেটিজেনদের। আর যাই করুক না কেন নিজের ধর্মের প্রতি যথেষ্ট প্রতি স্বাবলম্বী এবং সচেতন তিনি। তাইতো এখনও অবধি রোজা রাখেন ।

তিনি এত বড় একজন সেলিব্রিটি হয়েও ভুলে যায়নি নিজের আদব-কায়দা। তার চিত্র দেখা গেল এবার এই ভিডিওর মাধ্যমে । কারণ সম্প্রতি নিজের ইনস্টাগ্রামের ভিডিওতে একটি ভিডিও শেয়ার করেছে নুসরাত জাহান সেখানে দেখা যাচ্ছে যে পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি সকলকে । ভিডিওটি ভাইরাল সেখানে দেখা যাচ্ছে যে নুসরাত জাহান নিজস্ব ফোন দিয়ে একটি ছোট্ট ভিডিও করেছেন এবং সেখানে দেখা যাচ্ছে যে এলাকার সকল মানুষদেরকে

তার পাশাপাশি সমস্ত রাজ্য বাসীদের কে তিনি ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ।তার পাশাপাশি সকলের সুস্থতা কামনা করেছেন তিনি । বারবারবলেছেন সকলে যেন বাড়ির মধ্যে থাকেন । বাড়ির বাইরে যেন না বের হয় । এমনকি একটি ছোট্ট খুদে বাচ্চার সাথে থাকে একটি ভিডিও শেয়ার করতে দেখা গেছে তাকে । বাঙ্গালীদের শ্রেষ্ঠ উৎসব যেমন দুর্গাপুজো । ঠিক তেমনি মুসলমানদের শ্রেষ্ঠ উৎসব হচ্ছে ঈদ এবং জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে প্রত্যেকেই আমরা একে অপরের উৎসবে শামিল হয়ে থাকি ।

About 24Ghanta News

Check Also

ছোট কু’ড়ুল দারুন কায়দায় সেট করে সাপের গর্তের মুখে তৈরি করা ফাঁদ, বের হতেই ঘটলো বি-প’ত্তি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা উন্নত হয়েছি এ কথা অস্বীকার করার কোন জায়গা নেই কিন্তু তবুও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *