Breaking News

ফের ল’ক’ডাউন! ঘরে বসেই সকলকে ভিডিও করে বিশেষ বার্তা দিল নুসরত, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এই মুহূর্তে দেশের যা পরিস্থিতি তাতে পুনরায় ল-কডা-উন করার সিদ্ধান্ত নিয়েছে বিভিন্ন রাজ্য সরকার । সেই তালিকায় নাম রয়েছে পশ্চিমবাংলার ইতিমধ্যে ১৫ দিনের টানা সম্পূর্ণ ল-কডা-উনের কথা ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । জরুরী কিছু পরিসেবা তে ছাড় দেওয়া হলেও অধিকাংশ ক্ষেত্রে নি-ষেধাজ্ঞা জা-রি করেছে রাজ্য সরকার । এমতাবস্থায় রাজ্য সরকার যাতে বড় জমায়েত এড়ানো যায় সেই চেষ্টা করেছেন ।

আমরা আগের বছর ল-কডা-উন এর সময় দেখেছিলাম বিভিন্ন ক-র্মী ছাঁ-টাইয়ের গল্প । তার পাশাপাশি পর্যায়ে শ্রমিকরা একটা বাড়ি ফিরতে গিয়ে রাস্তার মধ্যে মৃত্যুবরণ করেছিলেন । কখনো আবার রেললাইনের ধারে শুয়ে থাকার জন্য তার উপর দিয়ে ট্রেন চলে যাওয়াতে মারা গেছে বহু শ্রমিক । তবে সেই সময় কেটে গেছে । এক বছর পেরিয়ে গেছে সময় । ফের আরও একবার ভ-য়া-বহ ল-কডা-উন শুরু হতে চলেছে ।

এবং এর সক্রিয়তা আগের বারের তুলনায় অনেক বেশি হবে বলে অনুমান করা হচ্ছে ।এমতাবস্থায় যারা দিন আনে দিন খায় তাদের মাথায় চি-ন্তার ভাঁ-জ সৃষ্টি হয়েছে । সেটি আর নতুন করে বলার কোন অপেক্ষা রাখে না । তবে রাজ্য সরকার তা তরফ থেকে সম্পূর্ণ রকম ভাবে চেষ্টা করছে যাতে কোন মানুষ কোন অসুবিধা না হয় । যারা ক্ষুদার্থ তাদের সাহায্যার্থে এগিয়ে আসছে বিভিন্ন সংস্থা ও ছোট বড় ক্লাবগুলো । তবে বাংলার একজন দায়িত্ববান সাংসদ হয়ে সকলকে সচেতন করবে এমনটা আশা করা যেতেই পারে । ঠিক তেমনই চিত্র দেখা গেল এই ভিডিওতে ।

ভিডিওতে নুসরাত জাহান সকলের উদ্দেশ্যে সচেতন মূলক বার্তা প্রদান করেছে । এবং তিনি যে বাড়িতে রয়েছেন সেটি ভীষণভাবে স্পষ্ট । ক্যাপশন দিয়েছেন বাড়িতে থাকুন । লকডাউন 2.0 । নুসরাত জাহান এর মাধ্যমে সকলকে বলতে চেয়েছেন যে দয়াকরে অপ্রয়োজনীয় কোন কারণে বাড়ির বাইরে বেরোবেন না । তাতে আপনারই ক্ষতি হবে । বাড়িতে থাকুন । সুস্থ থাকবেন সচেতন থাকবেন । তাঁর সেই সচেতন মূলক ভিডিও ভাইরাল হয়েছে সাইবার দুনিয়াতে ।

About 24Ghanta News

Check Also

মাঠের মধ্যে বড় গাছের উপরে দুই বড় কো-বরা সাপের মধ্যে উ-দ্দাম ল-ড়া’ই, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা প্রতিনিয়ত নিত্য নতুন ভাইরাল ভিডিও দেখতে পাই। এই ভিডিওগুলি আমাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *