Breaking News

“তোর নাম” গানের জন্য বিদেশে গিয়ে অভিনয় করতে গিয়ে অ-সু’স্থ হয়ে প-ড়লেন অভিনেত্রী শ্রাবন্তী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেত্রী হলে শ্রাবন্তী চট্টোপাধ্যায় । ‘চ্যাম্পিয়ন’ দিয়ে শুরু হয় তার অভিনয় জগত । তারপর একের পর এক হিট বাংলা ছবি দিয়ে রীতিমত জয় করে নিয়েছেন এই বাংলা দর্শকের মন। তৈরি করেছে রাতারাতি বড়লোক অনুগামী মহল । এই মুহূর্তে ইন্ডাস্ট্রিতে শ্রাবন্তীর জনপ্রিয়তার তু-ঙ্গে । এই অভিনেত্রী সমালোচনার কেন্দ্রবিন্দুতে এসেছে শুধুমাত্র তার ব্যক্তিগত জীবন নিয়ে। এবং বলাবাহুল্য এখনো ধরে রেখেছেন।

যেহেতু পরপর দুটি বিয়ে ভে-ঙে যা-ওয়ার পর তৃতীয় বিয়েতে তিনি আ-বদ্ধ হয়েছিলেন তাই স-মালো-চকরা সেটি নিয়ে স-মা-লোচনা করতে পিছুপা হয়নি। তবে সম্প্রতি শোনা যাচ্ছে তৃতীয় নাকি ভা-ঙ্গনের মু-খে । ফেরা আরো একবার সমালোচনার মুখে শ্রাবন্তী চট্টোপাধ্যায় । অভিনয় জগৎ সুন্দর হলেও ব্যাক্তিগত জীবন তার যথেষ্ট এলোমেলো এবং থেকে অনেকগুলো অসম্পূর্ণতা । তাই বারবার তাকে এবং কটাক্ষের সম্মুখীন হতে হয় যদি এসব পরোয়া করেন না শ্রাবন্তী ।

সোশ্যাল মিডিয়ার দরুন এই সমস্ত নায়ক নায়িকার বিভিন্ন খুঁটিনাটি খবর আমরা দেখতে পাই তার পাশাপাশি সিনেমার বিহাইন্ড দ্য সিন গু-লি দেখতে পায় শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । ঠিক সেরকম একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখানো হচ্ছে যেকোনো একটি ছবির শু-টিং এর দৃশ্য আগের মুহূর্ত । সেখানে দেখানো হচ্ছে রীতিমতো সাজাতে ব্যস্ত শ্রাবন্তী এবং তাকে মেকআপ করে দিয়েছেন তার মেকআপ আর্টিস্ট । আর তারপরেই দুর্দান্ত কায়দাতে একের পর এক শট দিয়ে যাচ্ছেন শ্রাবন্তী চ্যাটার্জী ।

এবং সেগুলি পরবর্তী ক্ষেত্রে আমরা সিনেমার মাধ্যমে দেখতে পাব । এবং সেই সমস্ত দৃশ্যগু-লি দেখে আমাদের মন আ-প্লুত হবে যেমনটা হয় প্রতি বারের মতন । সম্প্রতি তৃতীয় বিয়ে ভা-ঙার গুঞ্জন ওঠার পর শ্রাবন্তী খুলে ফেলেছেন একটি নতুন জিম । যার নাম ফিটনেস এম্পিয়ার । নিজেকে এবং তার পাশাপাশি নিজের পরিবারকে সুস্থ রাখার আবেদন জানিয়েছে বাংলা অভিনেত্রী । তার পাশাপাশি তিনি দ্বিতীয় সন্তান রূপে চিহ্নিত করেছেন এই জিম কে । এবং জনগণের কাছ থেকে চেয়ে নিয়েছেন আশীর্বাদ।

About 24Ghanta News

Check Also

সিজারে বাচ্চা নেওয়ার অপর নাম নীরব মৃ-ত্যু (মিস করবেন না স্বামী স্ত্রী দুজনেই পড়ুন)!!

নিজস্ব প্রতিবেদন:-সাধারণত একটি ভ্রূ-ণ ধীরে ধীরে মাতৃগর্ভে বড় হয়ে উঠতে সময় লাগে দশ মাস দশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *