Breaking News

পরনে শাড়ি, জনপ্রিয় হিন্দি গানে পার্টিতে গিয়ে উ-দ্দা’ম নাচ অভিনেত্রী শ্রাবন্তীর, তু’মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:তারকাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে আগ্রহ থাকে আমাদের সকলের মনেই। তবে বেশিরভাগ সেলিব্রিটিরাই নিজেদের ব্যক্তিগত জীবনকে দূরে রাখতে ভালোবাসেন। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা খুব সহজেই এই বিষয়গুলি সম্পর্কে ধারণা লাভ করতে পারি। সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটিদের নানান ধরনের ভিডিও ভাইরাল হতে দেখা যায়।আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমনই একটি ভিডিও নিয়ে বিস্তারিত আলোচনা করব। তাহলে আসুন আর দেরি না করে শুরু করা যাক। সোশ্যাল মিডিয়া মানেই ভাইরাল ভিডিওর সম্ভার। এই ভাইরাল ভিডিওগুলি খুব সহজেই যেকোনো মানুষের দৃষ্টি আকর্ষণ করে।

যেমন সম্প্রতি নেট মাধ্যমে আমরা টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একটি ভিডিও ভাইরাল হতে দেখেছি। এই ভাইরাল ভিডিও তে অত্যন্ত কাছ থেকে অভিনেত্রী শ্রাবন্তীকে দেখা যাচ্ছে। যেখানে অনেক সদস্যরা তাকে একসাথে খুব সুন্দর ভাবে মেকআপ করিয়ে দিচ্ছেন। ভিডিওতে দেওয়া তথ্য থেকে জানা যাচ্ছে সম্ভবত কোনো একটি মিউজিক অ্যালবাম এর জন্য শুটিং চলছে এখানে। এবং অভিনেত্রীর কোন অনুরাগী এই ভিডিওটিকে তৈরি করেছেন। ভিডিওটি দেখে নেট নাগরিকরা সকলেই অভিভূত হয়ে পড়েছেন। ভিডিওর শেষ অংশে শ্রাবন্তীকে অসাধারণ কায়দায় নাচ করতে দেখা যাচ্ছে।

প্রসঙ্গত উল্লেখ্য টলিউডের সবথেকে বিতর্কিত অভিনেত্রী হিসেবে পরিচিত শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পরপর তিনবার বিয়ে করেছেন তিনি। প্রথমবার মাত্র 18 বছর বয়সে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেনি শ্রাবন্তী। এই বিয়ের ফলে তার একটি পুত্র সন্তানের জন্ম হয়। কিন্তু মাত্র কয়েক বছরের মধ্যেই প-রকী-য়া সম্পর্কের অভিযোগে বিবাহ বি-চ্ছে-দ হয়ে যায় অভিনেত্রীর।

এরপর 2015 সালে উঠতি মডেল কৃষন ব্রজকে বিয়ে করেন নায়িকা। কিন্তু এই সম্পর্ক তিনি এক বছরের বেশি টিকিয়ে রাখতে পারেননি। এরপর তৃতীয় বার 2019 সালে রোশন সিং এর সাথে পাঞ্জাবে বিয়ের পিঁড়িতে বসেন শ্রাবন্তী।প্রথমদিকে এই তারকা দম্পতি কে নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক চর্চা থাকলেও ধীরে ধীরে তা স্তিমিত হয়ে যায়। গত বছরের শেষ দিক থেকেই নিজের তৃতীয় স্বামী রোশনের থেকে আলাদা থাকতে শুরু করেছেন শ্রাবন্তী।

কিছুদিন আগে রাজনীতিতে যোগদান করলেও সেখানে ব্যর্থ হয়েছেন অভিনেত্রী। বেহালা পশ্চিম আসন থেকে তাকে প্রার্থী হিসেবে ঘোষণা করেছিল ভারতীয় জনতা পার্টি। কিন্তু বিপুল ভোটে প-রা-জ-য় হয় তার। সম্প্রতি নেটিজেনদের একাংশের মত অনুযায়ী খুব শীঘ্রই চতুর্থবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি।কারন বেশ কিছুদিন ধরেই শ্রাবন্তীর সঙ্গে একই আবাসনের বাসিন্দা অভিরূপ চৌধুরীর সম্পর্কের গুজব শোনা যাচ্ছে। কিছুদিন আগেই সম্পর্কের এক বছর পূর্তি উপলক্ষে তারা পার্টি করেছেন বলেও জানা গিয়েছে।

About 24Ghanta News

Check Also

জনপ্রিয় হিন্দি গানে কোমর দুলিয়ে তুমুল নাচলেন যুবতী বৌদি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে আমরা প্রত্যেকেই জনপ্রিয় হয়ে উঠতে চাই এবং এমনটা যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *