Breaking News

দারুন গলায় স্টেজে জনপ্রিয় গান গাইতে গাইতে তু-মু’ল নাচ অভিনেত্রী শ্রাবন্তীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:টলিউডের বিতর্কিত এবং জনপ্রিয় অভিনেত্রী দের মধ্যে অন্যতম শ্রাবন্তী চট্টোপাধ্যায়।নিজের কর্মকাণ্ডের জেরে সব সময় সংবাদ শিরোনামে থাকতে ভালোবাসেন তিনি।ইতিমধ্যে একাধিক সুপারহিট চলচ্চিত্র তিনি উপহার দিয়েছেন দর্শকদের।বাংলা চলচ্চিত্র জগতে তার নাম বেশ উজ্জ্বলতার সাথে নেওয়া যায়।কয়েক বছর ধরে অভিনয় জগতের সাথে যুক্ত আছেন শ্রাবন্তী।

কিন্তু সবথেকে আশ্চর্যের বিষয় হলো,অভিনয় জীবনে অত্যন্ত সাফল্য পেলেও ব্যক্তিগত জীবনে একেবারেই অসফল হয়েছেন অভিনেত্রী।পরপর তিনবার বিয়ে করেও সংসার করতে পারেননি তিনি।তাই শেষ পর্যন্ত চতুর্থবার প্রেম সম্পর্কে আবদ্ধ হওয়ার পর ছেলেকে নিয়ে একাই থাকছেন শ্রাবন্তী। প্রসঙ্গত প্রথম ও দ্বিতীয় বিবাহের বি-চ্ছে-দের পর তৃতীয় বার রোশন সিংকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। কিন্তু গত বছর দুর্গাপুজোর সময় থেকেই তাদের মধ্যে সম্পর্কে ভা-ঙ্গ-ন শোনা যাচ্ছে।

বর্তমানে বাইপাসের ধারে একটি ফ্ল্যাটে ছেলে ঝিনুককে নিয়েই রয়েছেন অভিনেত্রী।এমনকি সোশ্যাল মিডিয়া থেকেও তৃতীয় স্বামীকে আনফলো করে দিয়েছেন তিনি।নিজেদের বিয়ের সমস্ত ফটো তিনি ডিলিট করে দিয়েছেন। ঠিক একই ঘটনা দেখা গিয়েছে তার তৃতীয় স্বামী রোশন সিং এর ক্ষেত্রেও।

কিছুদিন আগেই রাজনীতিতে যোগদান করেছিলেন শ্রাবন্তী। কিন্তু সেখানেও একপ্রকার ব্যর্থ হয়েছেন তিনি। ভারতীয় জনতা পার্টিতে যোগদান করার পর বেহালা পশ্চিম কেন্দ্র থেকে তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় এর বিরুদ্ধে প্রার্থী হয়েছিলেন শ্রাবন্তী। বেশ জাঁকজমক সহকারে নিজের প্রচার সম্পন্ন করেছিলেন অভিনেত্রী। কিন্তু ফলাফল প্রকাশ পেতেই দেখা যায়, ৫০ হাজারেরও বেশি ভোটে পরাজিত হয়েছেন তিনি। এমতাবস্থায় প্রায় লজ্জার মুখে পড়ে গিয়েছেন শ্রাবন্তী।

সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সব জায়গাতেই তাকে তার ব্যক্তিগত জীবন এবং ভোটের ফলাফল নিয়ে কটাক্ষ করা হচ্ছে। কিন্তু তারই মাঝে নেট দুনিয়ায় তার একটি পুরনো ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠল। শ্রাবন্তী একজন জনপ্রিয় অভিনেত্রী;তাই তার সমালোচনাকারীর পাশাপাশি অনুরাগীর সংখ্যাও কম নয়। অভিনেত্রীর সেই ভক্তদের কল্যাণে পুরনো ভিডিওটি আপাতত চর্চায় রয়েছে নেট দুনিয়ায়।

আসুন জেনে নেওয়া যাক কি রয়েছে সেই ভাইরাল ভিডিও তে? ভিডিওতে দেখা যাচ্ছে কোন একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সেখানে প্রকাশ্য মঞ্চে সকলের সামনে দাঁড়িয়ে তারই অভিনয় করা জনপ্রিয় বাংলা “ইডিয়ট” সিনেমার একটি জনপ্রিয় গান গেয়েছেন তিনি।এই গানটি গাওয়ার সময় শ্রাবন্তীর পরনে ছিল সাদা রঙের একটি অসম্ভব সুন্দর গাউন, যা নেট নাগরিকদের মনোযোগ কেড়েছে সহজেই।এই ভিডিওটি “আশীর্বাদ স্টুডিও পসপিসিএল” এর ইউটিউব চ্যানেল থেকে প্রথম পোস্ট করা হয়। ইতিমধ্যেই ভিডিওটির দর্শক সংখ্যা প্রায় মিলিয়নের কাছাকাছি পৌঁছে গিয়েছে।

বিতর্কিত অভিনেত্রী হলেও শ্রাবন্তীকে অনেকেই পছন্দ করে থাকেন। তার কারণ অভিনেত্রীর মিষ্টি হাসি এবং অভিনয় দক্ষতা।পরিস্থিতি যাই হোক না কেন সব সময় হাসিমুখে দেখা যায় শ্রাবন্তীকে।বর্তমানে নিজের চতুর্থ প্রেমিক অভিরূপ চৌধুরীকে নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী।নেটিজেনরা মনে করছেন খুব শীঘ্রই হয়তো চতুর্থবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি।তার এই চতুর্থ প্রেমিক অভিরূপ পার্টি করতে অত্যন্ত ভালোবাসেন।তার সোশ্যাল মিডিয়ার পেজে চোখ রাখলেই এটি স্পষ্ট বোঝা যায়।এদিকে দিন কয়েক আগেই নিজের প্রেমিকাকে চুম্বন করার মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় চর্চায় চলে এসেছেন শ্রাবন্তীর ছেলে অভিমুন্য ওরফে ঝিনুক।

About 24Ghanta News

Check Also

মাঠের মধ্যে বড় গাছের উপরে দুই বড় কো-বরা সাপের মধ্যে উ-দ্দাম ল-ড়া’ই, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা প্রতিনিয়ত নিত্য নতুন ভাইরাল ভিডিও দেখতে পাই। এই ভিডিওগুলি আমাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *