Breaking News

বয়ফ্রেন্ডকে ভিডিও কলে রেখে নাচতে গিয়ে পা পি’ছ-লে কাঁদায় প’ড়ে গেলেন সুন্দরী গার্লফ্রেন্ড, তু’মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:বর্তমান যুগ সোশ্যাল মিডিয়ার যুগ। এখানে প্রতিনিয়ত আমরা নানান ধরনের ভাইরাল ভিডিও দেখতে পাই। এই ভিডিওগুলি দিন শেষে খাটাখাটনির পর আমাদেরকে হাসতে বাধ্য করে। যদিও এমন কিছু ভিডিও রয়েছে যা হয়ত আমাদের মনকে ভারাক্রান্ত করে রেখে দেয়। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমনই একটি হাসির ভিডিও নিয়ে আলোচনা করব।ভিডিওটি বেশ পুরনো হলেও নেট নাগরিকদের দৌলতে বর্তমানে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে অতিরিক্ত ভাবে ছড়িয়ে পড়েছে।

ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন যুবতী হেলে দুলে হাঁটতে গিয়ে আচমকাই বারংবার পড়ে যাচ্ছেন। আর তা দেখে ভিডিওর আরেক পাশে থাকা যুবক অর্থাৎ তার বয়ফ্রেন্ড ক্রমাগত হেসে যাচ্ছেন। মাত্র কয়েক সেকেন্ডের এই ভিডিওটি দেখে আপ্লুত হয়ে পড়েছেন নেট নাগরিকরা। বর্তমানে দেশের যা পরিস্থিতি তাতে এইসব ভিডিওই আমাদের মনে আশার আলো জ্বালাতে সাহায্য করছে। নয়তো কবেই হয়তো আমাদের মানসিক পরিস্থিতি অনেকটাই খারাপ হয়ে যেত।

ইতিমধ্যেই নেট দুনিয়ায় এই ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে। কয়েক সেকেন্ডের এই শর্ট ভিডিওটি সম্ভবত টিকটক চলাকালীন সময়ে বানানো হয়েছে। বর্তমানে ইউটিউবে এই ভিডিওটি দেখা যাচ্ছে। দর্শকদের সুবিধার্থে প্রতিবেদনের সাথেই ভিডিওটির লিংক দিয়ে দেওয়া হল। চাইলে আপনারাও এই ভিডিওটি দেখে আসতে পারেন।

এছাড়াও সম্প্রতি আমরা নেট দুনিয়ায় একটি ভাইরাল ভিডিও দেখতে পেয়েছি যেখানে দেখা যাচ্ছে পুকুরপাড়ে চেয়ার নিয়ে বসে আছেন এক যুবক। আচমকাই সেখানে এসে পেছন থেকে ওই চেয়ারে লাথি মেরে যুবককে ফেলে দিতে গিয়ে নিজেই পড়ে গেলেন এক যুবতী।ভাইরাল এই ভিডিওটিও অনেক নাগরিকদের হাসতে অত্যন্ত বাধ্য করেছে।

দর্শকদের মনোরঞ্জনের সুবিধার্থে বানানো এই ভিডিওগুলি আজকাল সোশ্যাল মিডিয়ার কারণেই সব জায়গায় ছড়িয়ে পড়ছে। তাই আমাদের অবশ্যই দিনের অন্তভাগে সোশ্যাল মিডিয়াকে কুর্নিশ জানানো উচিত। আমাদের এই প্রতিবেদনটি কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না।

About 24Ghanta News

Check Also

দারুন কায়দায় দুর্দান্ত অঙ্গভঙ্গিতে যোগাসন করছেন জনপ্রিয় অভিনেত্রী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- কিছুদিন আগে বিবাহ ব-ন্ধনে আ-বদ্ধ হয়েছেন এই গায়িকা এবং তার কণ্ঠে রীতিমতো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *