Breaking News

স্বল্প পোশাকে সুন্দরী যুবতী, ছাদের ওপরেই জনপ্রিয় হিন্দি গানে উ-দ্দা-ম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-যতই আমরা উন্নত হচ্ছি ততই মানুষ সাবেকি আমলের রীতিনীতি থেকে বা গন্ডি থেকে বাইরে বেরিয়ে আধুনিক হচ্ছে এবং এই আধুনিকতার চক্করে প্রতিনিয়ত মানুষ হয়ে উঠছে ভাইরাল বা জনপ্রিয় । জনপ্রিয়তার নিরিখে ফেসবুক ইউটিউব বা ইনস্টাগ্রাম নামক সোশ্যাল মাধ্যমগুলি অত্যন্ত জনপ্রিয় । যেহেতু সেই সমস্ত প্লাটফর্মে ভিডিও বা নিজের প্রতিভাকে তুলে ধরলে মুহূর্তের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠা যায় তাই অধিকাংশ মানুষ ভিড় করেছে সেখানে ।

নাচ বা গানের ভিডিওর মাধ্যমে ভাইরাল হওয়া নতুন কোন ঘটনা নয় । যবে থেকে সোশ্যাল মিডিয়ার এই জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে তবে দেখে মানুষ কিন্তু অন্যান্য বাকি সমস্ত কাজের পাশাপাশি তাদের প্রতিভাকে তুলে ধরেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । এবং রাতারাতি চলে আসছে লাইমলাইটে কেন্দ্রবিন্দুতে ।এর প্রতিনিয়ত প্রমাণ পাচ্ছি আমরা । শুধুমাত্র এই প্রজন্ম নয় তার পাশাপাশি আগের প্রজন্মের মানুষের কিন্তু আসক্ত হয়ে পড়ছে সোশ্যাল মিডিয়ার প্রতি ।

সম্প্রতি একটি ইউটিউবে ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে এক যুবতী টপ এবং কাল রং এর একটি জিন্সের প্যান্ট পড়ে ছাদের মধ্যে একটি গানের সাথে কোমর দুলিয়েছেন । পোশাকের মধ্যে কোন অশ্লীলতা ভাব ছিল না । কিন্তু তার নাচের আদব-কায়দা এবং ভঙ্গিমা দেখে বেড়েছে উত্তাপ নেট দুনিয়াতে ।প্রচুর ছেলেমেয়েরা সেখানে তাদের ভালোলাগার কথা জানিয়েছেন। তবে ভিডিওটি যে বাংলাদেশে একটি ভিডিও সেটা আপনি দেখলেই বুঝতে পারবেন । ইতি মধ্যে সেই ভিডিওটি ভাইরাল হয়েছেন এই দুনিয়াতে তার পাশাপাশি নজর কেড়েছে সকলের ।।

About 24Ghanta News

Check Also

মাঠের মধ্যে বড় গাছের উপরে দুই বড় কো-বরা সাপের মধ্যে উ-দ্দাম ল-ড়া’ই, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা প্রতিনিয়ত নিত্য নতুন ভাইরাল ভিডিও দেখতে পাই। এই ভিডিওগুলি আমাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *