Breaking News

পরনে টা’ইট একটা গেঞ্জি, দারুণ হ-ট লুকে ড্যান্স শেখাচ্ছেন অভিনেত্রী শ্রাবন্তী, তু-মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:জনপ্রিয় অভিনেত্রী তথা বর্তমানে বিজেপি নেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে আমরা সকলেই কম বেশি চিনি।নিজের মিষ্টি হাসির মাধ্যমে খুব সহজেই দর্শকদের মন জয় করে নিয়েছেন এই অভিনেত্রী। এখনো পর্যন্ত মুক্তি পাওয়া তার বেশিরভাগ ছবি বক্স অফিসে অত্যন্ত সাফল্য লাভ করেছে। কিন্তু ব্যক্তিগত জীবনে একেবারেই অসফল শ্রাবন্তী। নিজের বিবাহিত জীবন নিয়ে সর্বদা চর্চায় থাকেন তিনি।

প্রথম এবং দ্বিতীয় বিবাহের বি-চ্ছে-দে-র পর সম্প্রতি কিছুদিনের মধ্যেই আবারও তৃতীয় বিবাহ বি-চ্ছে-দ হতে চলেছে এই নায়িকার। কিন্তু তৃতীয়বার বিবাহবি-চ্ছে-দে-র আগেই চতুর্থ সম্পর্কে জড়িয়েছেন তিনি।বর্তমানে বেকারির ব্যবসায়ী অভিরূপ চৌধুরীর সাথে প্রেম করতে দেখা যাচ্ছে শ্রাবন্তীকে।কিছুদিন আগেই তাদের সম্পর্কের এক মাস পূর্ণ হয়েছে বলে জানা গিয়েছে।

দিন কয়েক আগেই ছিল বাংলার ভোট যু-দ্ধ। এখনও পর্যন্ত সেই নির্বাচনের রেশ কেটে ওঠেনি। চলতি বছরের নির্বাচনে বেহালা পশ্চিম কেন্দ্র থেকে প্রার্থী হয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।প্রথমদিকে নিজের জয় লাভের ব্যাপারে অভিনেত্রী অত্যন্ত আত্মবিশ্বাসী হলেও, শেষমেশ দেখা যায় বিপুল ভোটের ব্যবধানে তৃণমূল মহাসচিব এর কাছে প-রা-জিত হয়েছেন তিনি।এরপর থেকেই অনেকটা সোশ্যাল মিডিয়ার লাইমলাইট থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছিলেন শ্রা-বন্তী। কিন্তু সম্প্রতি তার একটি ভাইরাল নাচের ভিডিও নেট দুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছে।ফেসবুক থেকে শুরু করে ইনস্টাগ্রাম সব জায়গাতেই এই ভিডিওটি এখন ঘুরে বেড়াতে দেখা যাচ্ছে।

শ্রাবন্তী নিজে নেটদুনিয়ায় সক্রিয় না থাকলেও তিনি একজন অভিনেত্রী।তাই ক্রমাগত তার যেকোন ফটো এবং ভিডিও ইন্টারনেটে ভাইরাল হতেই থাকে।সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে,শ্রাবন্তী নিজেই নিজের মত নাচ করছেন। প্রথমে অবাক লাগলেও ভিডিওটি ভাল করে দেখলে বোঝা যায় তিনি কারোর কাছ থেকে ইনস্ট্রাকশন নিয়ে নাচের প্র্যাকটিস করছেন।

সম্ভবত শ্রাবন্তীর আবারও নতুন কোন সিনেমা মুক্তি পেতে চলেছে এবং সেই কারণেই তার এই নাচের প্র্যাকটিস। এখনো পর্যন্ত প্রায় ৫০ হাজারের মতো মানুষ ভিডিওটি লাইক করেছেন।৩০০ জনের মত মানুষ কমেন্ট করেছেন ভিডিওটিতে।উল্লেখ্য নির্বাচনে পরাজয়ের পর থেকেই রাজনীতি থেকে নিজেকে কিছুটা দূরে সরিয়ে নিয়েছেন অভিনেত্রী।বর্তমানে আবারো চলচ্চিত্র জগতে ফিরে গিয়েছেন শ্রাবন্তী। কারণ রাজনীতিতে আসার পর বারংবার বিতর্কে পড়েছিলেন তিনি।

ভোট চলাকালীন সময়ে দোলযাত্রায় বিজেপি প্রার্থী হওয়া সত্বেও তৃণমূল কংগ্রেস নেতাদের সাথে হোলি উৎসবে মগ্ন হয়েছিলেন শ্রাবন্তী। যা নিয়ে রীতিমতো সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল তাকে। যদিও পরে সকলের কাছে ক্ষমা চেয়ে নিয়েছিলেন তিনি।আপাতত নেটিজেনদের একাংশের মতে খুব শীঘ্রই চতুর্থবার বিয়ের পিঁড়িতে বসতে দেখা যাবে তাকে। দিন কয়েক আগেই ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে শ্রাবন্তী এবং তার চতুর্থ প্রেমিকসহ ছেলে এবং হবু বউমার একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছিল।

আর দিন কয়েকের মধ্যেই সম্ভবত তার তৃতীয় বিবাহ বি-চ্ছে-দ ঘটতে চলেছে। অন্তত শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং ঠিক এমনটাই জানিয়েছেন। ভোট চলার কারণেই এই বিবাহবিচ্ছেদ সম্পন্ন হচ্ছিল না।কিন্তু বর্তমানে চতুর্থ প্রেমিকের সাথে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী; তাইরোশান প্রশ্ন তুলেছেন কিভাবে বিবাহ বি-চ্ছে-দ ছাড়াই অন্য পুরুষের সাথে থাকতে পারেন শ্রাবন্তী!

যদিও অভিনেত্রীর তরফে এই বিষয়ে কোন রকম প্রতিক্রিয়া জানানো হয়নি। বর্তমানে নিজের পরবর্তী ছবির শুটিংয়ের কাজে ব্যস্ত রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।পাশাপাশি নিজের চতুর্থ প্রেমিক এবং ছেলে ও হবু বউমাকে নিয়ে জমিয়ে সেলিব্রেশন করতে দেখা যাচ্ছে তাকে।

About 24Ghanta News

Check Also

সিজারে বাচ্চা নেওয়ার অপর নাম নীরব মৃ-ত্যু (মিস করবেন না স্বামী স্ত্রী দুজনেই পড়ুন)!!

নিজস্ব প্রতিবেদন:-সাধারণত একটি ভ্রূ-ণ ধীরে ধীরে মাতৃগর্ভে বড় হয়ে উঠতে সময় লাগে দশ মাস দশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *