Breaking News

টুম্পা সোনা গানে দারুন কায়দায় দুর্দান্তভাবে নেচে ছেলেকে খাওয়াচ্ছে অভিনেত্রী পূজা ব্যানার্জির স্বামী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-জন্মদিনের পার্টি হোক বা কোন বিয়ে বাড়ি বা যেকোন ধরনের অনুষ্ঠানে প্রত্যেকেই এই গানের সাথে অভ্যস্ত হয়ে উঠেছে । এখনো সঠিকভাবে কেটে ওঠেনি তার রেশ ।আমি এই মুহূর্তে জনপ্রিয় গান টুম্পা সোনা এর কথা বলতে চলেছি ।তবে এবার কোন জন্মদিন বা অনুষ্ঠান বাড়িতে নয় বরং বাচ্চাকে ভুলিয়ে খাওয়ানোর জন্য ব্যবহার করা হলো এই গানটি এবং এই গানটি ব্যবহার করলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় এবং তার স্বামী কুনাল ভার্মা ।

বাংলা অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেতা হলেন পূজা বন্দ্যোপাধ্যায় । তিনি অভিনয় দক্ষতা দিয়ে এই বাঙালির সমস্ত দর্শকের মনে পাকাপোক্তভাবে স্থান করে নিয়েছেন । তবে বাংলা চলচ্চিত্র জগতে বিশেষ কোনো প্রভাব ফেলতে পারেনি এই পূজা বন্দ্যোপাধ্যায় তাই তিনি পাড়ি দিয়েছেন মুম্বাই এ । হিন্দী তামিল তেলেগু সহ বিভিন্ন ভাষার চলচ্চিত্রে তিনি অভিনয় করেছেন এবং সেখানে এক দারুন প্রতিভা প্রতিচ্ছবি রেখেছেন।

তবে আপনারা হয়তো জানলে অবাক হবেন যে এই পূজা বন্দ্যোপাধ্যায় সদ্য মা হয়েছেন । ২০১৭-র ১৬ অগাস্ট পূজা এবং কুণালের এনগেজমেন্ট হয়। এরপর ২০২০-র ১৫ এপ্রিলে সামাজিক নিয়মে বিয়ের কথা ছিল। কিন্তু করোনার জন্য তা হয়নি। তবে সেদিনই রেজিস্ট্রি করে নেন তাঁরা। তিনি বিবাহ করেন কুনাল ভার্মা কে যিনি একজন অভিনেতা ।দীর্ঘ ১২ বছরের প্রেমের সম্পর্ক ছিল পূজা এবং কুণালের । তবে সম্প্রতি মা হয়েছেন তিনি।

গত পাঁচ মাস আগে তার পুত্র সন্তান জন্মগ্রহণ করেছেন এবং সেই পুত্র সন্তানকে সঠিক ভাবে বড় করার দায়িত্ব তাদের মধ্যেই বর্তায় । কিন্তু ছোটবেলাতে ছেলেমেয়েরা যে ভীষণ দুষ্টু হয় সেটা আমরা প্রত্যেকে জানি । একদমই খাবার-দাবার খেতে চায় না । এবার অভিনব পদ্ধতিতে খাওয়ানোর চেষ্টা করলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় এবং তার স্বামী কুনাল ভার্মা ।

জনপ্রিয় বাংলা গান টুম্পা সোনা গানের সাথে কুনাল ভার্মা বাড়ির মধ্যে নেচে চলেছে এবং সোফায় বসে রয়েছে মা পূজা ব্যানার্জি । তার কোলে রয়েছে তার সন্তান এবং সেই সন্তান তার বাবার নাচকে উপভোগ করছে দারুণভাবে । তার সাথে সাথে খাবারও খাচ্ছে চুপচাপ । ইতিমধ্যে সে ভিডিওটি সাইবার দুনিয়াতে ভাইরাল হয়েছে এসেছে প্রচুর মন্তব্য ।

About 24Ghanta News

Check Also

বাড়ির পাশের জঙ্গলের গর্ত থেকে বেরিয়ে এলো তিনমাথা কো-ব’রা সাপ, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- যেকোনো ধরনের বি-ষাক্ত কোন জী-বজ-ন্তু বা প-শুপাখিদের কে যদি আমরা হঠাৎ করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *