Breaking News

পরনে একদম ছোট প্যান্ট, দারুন হ-ট লুকে নায়কের সাথে নাচলেন শুভশ্রী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন-এমন বেশ কিছু অভিনেতা এবং অভিনেত্রী থেকে থাকেন যারা শুধুমাত্র বাংলা নয় এর পাশাপাশি হিন্দী অভিনয় জগতে ও আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থাকেন । ঠিক তেমনি বাংলার অভিনয় জগতে এক জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী । বর্ধমান শহর থেকে উঠে আসে এই শুভশ্রী গাঙ্গুলী । পাড়ি দেয় কলকাতাতে নিজের স্বপ্ন পূরণে তাগিদে । সেখানে চলে অনেক কঠিন ল-ড়া-ই । তার পরে মেলে সফলতা । অবশেষে চ্যালেঞ্জ সিনেমার মাধ্যমে বাংলা অভিনয় জগতে পদার্পণ করেন তিনি । । তারপর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি।

বেশ কিছু বছর আগে শুভশ্রী বিয়ে করেন পরিচালক রাজ চক্রবর্তী কে । যদিও সে ঘটনা তিনি নিজে সোশ্যাল মিডিয়াতে তুলে ধরেছিলেন । তবে ইদানিং শুভশ্রীর কোলে এসেছে নবাব পুত্র যুবান । যাকে নিয়ে কৌ-তূহ-লের শেষ নেই । অনুগামীরা ইতিমধ্যে তার একটি ফ্যান পেজ খুলে বসেছেন । এবং রীতিমত প্রতিদিনই প্রশ্নই করে চলেছেন জুবানে সম্পর্কের সোশ্যাল মিডিয়া জুড়ে । তবে দু’বছর আগে জুবান এর মায়ের একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে অর্থাৎ শুভশ্রী গাঙ্গুলীর।

শুভশ্রী গাঙ্গুলী শুধুমাত্র যে ভারতবর্ষে জনপ্রিয়তা রয়েছে এমন টা কিন্তু নয় । তার জনপ্রিয়তা ছড়িয়েছে বাংলাদেশও এবং বাংলাদেশের অভিনেতা শাকিব খানের সাথে ও করেছেন একটি ছবি টে । এবং সেই ছবির একটি নাচের দৃশ্য সম্প্রতি ভাইরাল হয়েছে ইউটিউবে । যদিও ভিডিওটি দু’বছর আগের । কিন্তু আবার মাথাচাড়া দিয়ে উঠেছে সম্প্রতি।

ভিডিওতে দেখা যাচ্ছে কোন ছবির শুটিংয়ের নাচের একটি দৃশ্য যেখানে শুভশ্রী এবং শাকিব খান রীতিমতো শুটিং সেটে সেজেগুজে দাঁড়িয়ে রয়েছে । এরপর প্রযোজক-পরিচালকের কথামতো তারা মেলাচ্ছেন একে অপরের সাথে পা এবং রীতিমত দিয়ে চলেছেন অসম্ভব সুন্দর কায়দায় ও অভিনয় দক্ষতাই এক একটি শর্ট। শুভশ্রী পরনে পড়েছিল একটি সাদা র-ঙ্গের ট-প ওঠেনি মেয়ের হ-ট- প্যান্ট । ইতিমধ্যে সেই ভিডিওটি ভাইরাল হয়েছে সাইবার দুনিয়াতে । এসেছে প্রচুর মন্তব্য।

About 24Ghanta News

Check Also

সিজারে বাচ্চা নেওয়ার অপর নাম নীরব মৃ-ত্যু (মিস করবেন না স্বামী স্ত্রী দুজনেই পড়ুন)!!

নিজস্ব প্রতিবেদন:-সাধারণত একটি ভ্রূ-ণ ধীরে ধীরে মাতৃগর্ভে বড় হয়ে উঠতে সময় লাগে দশ মাস দশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *