Breaking News

পরনে কেবল শাড়ি,উ-ন্মু’ক্ত পেট! জনপ্রিয় হিন্দি গানে ঘরের ভেতরেই উ-দ্দা-ম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:বিভিন্ন মজাদার ভিডিও নেট মাধ্যমে খুব দ্রুত ভাইরাল হয়ে ওঠে।কারণ সকল মানুষই সারাদিনের কাজের ব্যস্ততার ফাঁকে একটু মজা এবং আনন্দ অনুভব করতে ভালোবাসেন। আর খুব সহজেই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল বিভিন্ন ভিডিওর মাধ্যমেএই ধরনের সুযোগ চলে আসে।তাই কিছুদিন আগে সকল জায়গায় টিকটকের মত কিছু ভাইরাল মজাদার ভিডিওর অ্যাপ্লিকেশন জনপ্রিয়তা অর্জন করেছিল। কিন্তু পরবর্তী সময়ে বিভিন্ন অশান্তির দরুন এই অ্যাপ্লিকেশনটিকে বন্ধ করে দেওয়া হয়। কিন্তু তারপরেও টিকটকের সমতুল্য বিভিন্ন অ্যাপ্লিকেশন বাজারে এসেছে।

শুধুমাত্র এইসব মাধ্যম নয় ফেসবুক এবং ইউটিউব এর মাধ্যমেও ক্রমাগত বিভিন্ন ভিডিও ভাইরাল হচ্ছে। ভারতে ক্রমাগত ফেসবুক ব্যবহারকারীর সংখ্যা বেড়েই চলেছে। বাচ্চা থেকে বয়স্ক সকলেই এখন নেট মাধ্যমের বাসিন্দা।তবে অনেক ক্ষেত্রেই সোশ্যাল মিডিয়া ব্যবহার করার ফলে মানুষের মধ্যে কিছু মানসিক অবসাদ সৃষ্টির প্রবণতা দেখা দিয়েছে।

যেমন—খুব মেজাজ খিটখিটে হয়ে যাওয়া, ফোনের মধ্যে অতিরিক্ত সময় কাটানো প্রভৃতি লক্ষণ দেখা যায়। চিকিৎসকদের পরামর্শ মেনে চললে দেখা যায় সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী মানুষেরা অত্যন্ত একা হয়ে পড়েন।কারণ তাঁরা বাস্তব জীবনের থেকে ভার্চুয়াল দুনিয়ায় এতটাই বেশি সময় কাটান যে তাদের পারিবারিক সম্পর্কে প্রভাব পড়ে।

দিন কয়েক আগেই ইউটিউবে একটি ভিডিও ভাইরাল হয়েছে।এই ভিডিওতে দেখা যাচ্ছে শাড়ি পড়ে অসাধারণ কায়দায় জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচছেন সুন্দরী যুবতী বৌদি। তার শরীরের বেশিরভাগ অংশই দেখা যাচ্ছে। এমতাবস্থায় তার শারীরিক আবেদন যে কোন মানুষকেই আকৃষ্ট করবে তাতে কোন সন্দেহ নেই। ফলস্বরূপ মুহূর্তের মধ্যেই এই ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে ইন্টারনেট জগতে।মাত্র কয়েক দিনের মধ্যেই লক্ষাধিক এর কাছাকাছি দর্শকসংখ্যা পৌঁছে গিয়েছে ভিডিওতে। লাইক সংখ্যা প্রায় ৩৫ হাজারের কাছাকাছি। চাইলে আপনারাও এই ভিডিওটি দেখে আসতে পারেন। রইলো ভিডিও।

About 24Ghanta News

Check Also

জনপ্রিয় হিন্দি গানে কোমর দুলিয়ে তুমুল নাচলেন যুবতী বৌদি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে আমরা প্রত্যেকেই জনপ্রিয় হয়ে উঠতে চাই এবং এমনটা যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *