Breaking News

দারুন কায়দায় দুর্দান্ত পদ্ধতিতে ‘বোতল’ দিয়েই পুকুর থেকে বড় বড় মাছ ধরলেন যুবক, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-দেখুন এই পশ্চিমবাংলায় বসবাসকারী অধিকাংশ মানুষ বাঙালি এখানে ৮৬% বাঙালির বসবাস। তাই এই পশ্চিমবাংলায় মাছের কদর বেশি হবে এমনটা খুব স্বাভাবিক প্রতিনিয়ত পশ্চিমবাংলার বাজারে বেড়ে চলেছে মাছের চাহিদা ।যেহেতু মাছ এর ব্যবসা করে খুব কম সময়ে অধিক লাভবান হওয়া যায় অনেকেই মাছের ব্যবসার দিকে মনোনিবেশ করেছেন । কিন্তু মাছের ব্যবসা ক্ষেত্রে মাছ ধরা নিয়ে কিছুটা হলেও সমস্যা থেকে যায় অনেকের মধ্যে । এবার সেই সমস্যা সমাধানের ছোট্ট একটা পদ্ধতি দেখানো হয়েছে এই ভিডিওর মাধ্যমে করেছে গ্রামের কিছু বালক।

বর্তমানের এই সোশ্যাল মিডিয়ার যুগে প্রতিভাকে সবার সামনে তুলে ধরা হয় এমনটা আমরা প্রত্যেকে জানি ।তবে শুধুমাত্র নাচ বা গান উঠে আসে এমন কিন্তু নয় ।তার পাশাপাশি মাছ ধরা, জাল ফেলা ইত্যাদি ঘটনাগুলো মাঝেমধ্যে উঠে আসে খবরের শিরোনামে ।।ঠিক তেমনি এবার খবরের শিরোনামে একটি ছেলে ।

গ্রামে চিত্রটা শহরের চিত্র তুলনায় অনেক খানি আলাদা হয়। সবুজে ঘেরা থাকে গ্রাম । সেখানে দূষণ থাকেনা । থাকেনা যান্ত্রিক কোলাহল বা কংক্রিটের মাঝে মানুষের জীবন একঘেয়েমি হয়ে ওঠে না । সে গ্রামের চিত্র তে যদি আপনারা একটু লক্ষ্য রাখেন তাহলে দেখবেন যে অভিনব পদ্ধতিতে মাছ ধরা হয়ে থাকে । আর সেই চিত্র ফুটে উঠল এই ভিডিওর মাধ্যমে ।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে এক বাচ্চা ছেলে অভিনব পদ্ধতিতে মাছ ধরছে একটি জলাশয় থেকে প্রথমে সে কিছু জলের খালি বোতল নিয়েছে এবং সেই বোতলের অগ্রপ্রান্ত দড়ির সাহায্যে আটকে দিয়েছে একটি ধারালো হূক । তারপর তার মধ্যে কিছু মাংস আটকে ফেলে দিয়েছে জলের উপরে ।

যার ফলে কিভাবে বোতলের অংশটি জলের উপর ভাসমান থাকবে এবং নিচে মাংসের দলা জলের তলায় চলে যাবে এর ফলে মাছ গুলি যখন সে মাংস খেতে যাবে তখনই তার গলায় সেই বড়শি আটকে যাবে । ঠিক এভাবেই সেই যুবক ধরে ফেলেছে অনেকগুলি মাছ । তার অভিনব এই রণকৌশল ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে।

About 24Ghanta News

Check Also

জনপ্রিয় হিন্দি গানে কোমর দুলিয়ে তুমুল নাচলেন যুবতী বৌদি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে আমরা প্রত্যেকেই জনপ্রিয় হয়ে উঠতে চাই এবং এমনটা যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *