Breaking News

বেজির সঙ্গে তু-মুল ল-ড়াই বড় কো-বরা সাপের, ভিডিও করতে গিয়ে কোনোরকমে বাঁ-চলেন যুবক, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-উঠে এলো শ-ত্রুতা-র গল্প । সোশ্যাল মিডিয়ার দরুন আমরা বর্তমান যুগে এমন বেশকিছু ধরনের ঘটনা দেখে থাকি যা হয়তো এর আগে আমরা কোনোদিন দেখিনি । সেই সমস্ত ঘটনাবলি আমাদেরকে অবাক করে তোলার পাশাপাশি করে তোলে হতভম্ভো এবং কৌতুহলী । যেহেতু সোশ্যাল মিডিয়ার হাত ধরে মুহুর্তের মধ্যে উঠে আসা যায় সবার নজরে । তাই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে জনপ্রিয় হতে চাই এই প্রজন্মের প্রতি ছেলে এবং মেয়ে । সেই তালিকা থেকে বাদ যায়নি অভিনেতা এবং অভিনেত্রী । নিজেদের জনপ্রিয়তা বাড়িয়ে তুলতে জীবনের ছোটখাট মুহূর্ত তুলে ধরে অনুগামীদের সাথে।

এর পাশাপাশি আমরা জানি যে সাপ হল এমন এক ধরনের সরীসৃপ প্রাণী যাকে কমবেশি প্রত্যেকে ভ-য় পায় । কারণ তার একটি ছোবলে শেষ হয়ে যেতে পারে একটি জলজ্যান্ত জীবন । তাই সাধারণ সাপকে অনেকে এড়িয়ে চলে । কিন্তু এমন এক ধরনের ঘটনা দেখা গেল যেটি শুনলে আপনি অবাক তো হবেনই তার সাথে সাথে বিস্মিতও হবেন।

আমরা এর আগে সোশ্যাল মিডিয়ার দরুন সাপ এবং ঈগলের যু-দ্ধ দেখেছি । দেখেছি সাপ এবং একটি বাচ্চা কুকুরের যু-দ্ধ । তিনি সম্প্রতি যে ঘটনাটি আপনাদের সামনে বলতে এসেছি সেটি আরও অবাক করার মতন এবং এই ঘটনাটি যে সাহসিকতার পরিচয় দেয় তা আর বলার অপেক্ষা রাখে না ।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সেখানে তুলে ধরা হয়েছে সাপ এবং বেজির শ-ত্রু-তা-র গল্প । আমরা জানি সাপ এবং বেজি হলো একে অপরের চরম শ-ত্রু । তাই তাদের মধ্যে দেখা-সাক্ষাৎ হলেই লেগে পড়ে ঝগ-ড়া ঝামে-লা এবং যুদ্ধে । আর ঠিক সেরকমই ঘটল এবার । ভিডিও দেখা যাচ্ছে যে একটি জঙ্গলের পাশে একটি বেজি সাপ কে আক্রমণ করেছে ।

সাপটি প্রা-ণপ-ণে চেষ্টা করছে নিজেকে বাঁচাবার জন্য কিন্তু বেজি নাছোড়বান্দা ।। সে কিছুতেই হারতে রাজি নয় । ভিডিও শেষ প্রান্তে দেখা যায় যে সাপ জঙ্গলের একটি গর্তে ঢুকে যায় । কিন্তু বেজি তার পিছন পিছন সেই গর্তের মধ্যে প্রবেশ করে । ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার প্রতিটি আনাচে-কানাচে ।ন এবং এই ধরনের ঘটনা বারবার যাদের দেখতে পায় তার জন্য অনেক মানুষ শেয়ার করে রেখেছে নিজের টাইমলাইনে ।

About 24Ghanta News

Check Also

জনপ্রিয় হিন্দি গানে কোমর দুলিয়ে তুমুল নাচলেন যুবতী বৌদি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে আমরা প্রত্যেকেই জনপ্রিয় হয়ে উঠতে চাই এবং এমনটা যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *