Breaking News

সমুদ্রে স্নান করতে গিয়ে খাঁ-দের ধারে প-ড়ে গে-লেন পাঁচ যুবতী, করলেন ড্রোন দিয়ে ভিডিও, তু-মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার সাহায্যে আমরা খুব সহজেই দূর দূরান্তে পৌঁছে যেতে পারি।বর্তমানে আমাদের নেট মাধ্যম এত দ্রুততার সাথে আধুনিক জগতে পৌঁছে দিচ্ছে তা আর বলার অপেক্ষা রাখে না। সারাদিনের কাজের ব্যস্ততার পর অবসর সময়ে আমরা সোশ্যাল মিডিয়া ব্যবহার এর মাধ্যমেই সময় কাটিয়ে থাকি। বর্তমানে আট থেকে আশি সকল বয়সের মানুষই সোশ্যাল মিডিয়ার বাসিন্দা।

নেটদুনিয়ায় বিভিন্ন শিক্ষামূলক ভিডিও ছাড়াও নানান ধরনের ব্যক্তিগত প্রতিভামূলক ভিডিও দেখতে পাওয়া যায়। এরমধ্যে রয়েছে নাচ— গান, কবিতা, আবৃত্তি প্রভৃতির ভিডিও। সাধারণত সোশ্যাল মিডিয়া বলতে আমরা বুঝি ফেসবুক, টুইটার, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম প্রভৃতিকে।খুব সহজ পদ্ধতিতে এই অ্যাপ্লিকেশনগুলি ডাউনলোড করার পর তাতে একাউন্ট খোলার মাধ্যমে আমরা সোশ্যাল মিডিয়ার সাথে সংযুক্ত হয়ে যাই।

প্রথমদিকে শুধুমাত্র টিনএজারদের মধ্যে সোশ্যাল মিডিয়ার ব্যবহার প্রচলিত থাকলেও বর্তমানে তা ছড়িয়ে পড়েছে সকল বয়সের মানুষের মধ্যে। আধুনিক যুগ খুব সহজেই এই সামাজিক যোগাযোগ মাধ্যম কে নিজেদের সুবিধার্থে গ্রহণ করে নিচ্ছে।অনেক বিশেষজ্ঞরা মনে করেন বর্তমানে গণমাধ্যম এর থেকেও বেশি শ-ক্তিশা-লী হয়ে গিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম।

কারণ যে কোন খবর খুব দ্রুত টিভি বা নিউজপেপারে ছড়িয়ে পড়ার আগেই অনলাইন নিউজ পোর্টাল গুলিতে ভাইরাল হয়। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আলোচনা করব সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল একটি ভ-য়ঙ্ক-র ভিডিও নিয়ে। এই ভিডিওটি দেখার পর আপনি নিঃসন্দেহে অবাক হতে বাধ্য হবেন।

ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে কোন একটি খাদের ধারে সেলফি তুলছিলেন পাঁচ যুবতী। সম্ভবত সেখানে ভ্রমণে এসেছিলেন তারা। কিন্তু আচমকাই সেলফি তুলতে গিয়ে হঠাৎ করে খাদের ধার থেকে পড়ে যান যুবতীদের মধ্যে একজন। অন্যান্যরা তাকে বাঁচানোর চেষ্টা করলেও বিশেষ কোনো সুবিধা করতে পারেননি। জানা যায় এই টুরিস্ট স্পটটিতে প্রত্যেক বছর ঠিক এভাবেই প্রচুর পরিমাণে মানুষের মৃ-ত্যু ঘটে।

তা সত্বেও এখানে প্রতিবছর বহু সংখ্যক মানুষের আগমন ঘটছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আমরা আরও একটি ভাইরাল ভিডিও দেখতে পেয়েছি।যেখানে দেখা যাচ্ছে, পোলিবিয়ায় একটি ডেথ রোড অবস্থিত রয়েছে। ভিডিওতে দেখা যায় এই রাস্তাটির ধারে কোনো রকম বাঁধন নেই।

এবং তার জায়গায় চারপাশে রয়েছে গভীর খাদ। খুব সহজেই সামঞ্জস্য নষ্ট হলে এখানে যে কোনো যানবাহন খাদের মধ্যে পড়ে যেতে পারে। জানা যায় প্রত্যেক বছর বিশ্বে ঘটে যাওয়া সড়ক দু-র্ঘ-টনাগুলির মধ্যে বেশিরভাগ এখানেই ঘটে। ইতিমধ্যেই এই ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে নেট দুনিয়ায়।

একমাত্র সোশ্যাল মিডিয়ার সাহায্যের ফলেই আমরা ঘরে বসে খুব সহজে বিশ্বের এই ঘটনা গুলি সম্পর্কে অবহিত হতে পারছি। তাই আমাদের অবশ্যই সোশ্যাল মিডিয়াকে কুর্নিশ জানানো উচিত। আমাদের এই বিশেষ প্রতিবেদনটি আপনার কেমন লাগলো তা অবশ্যই জানাতে ভুলবেন না। এবং একটি বিষয় মাথায় রাখবেন কোন জায়গায় বেড়াতে গেলে অবশ্যই নিজের যতটাসম্ভব খেয়াল রাখবেন; কারণ অজ্ঞাত কোন জায়গা বি-প-দ ডেকে আনতে পারে।

About 24Ghanta News

Check Also

আদো আদো কণ্ঠে সামনে মাইক নিয়ে জনপ্রিয় গান গেয়ে তাক লাগাল খুদে কন্যা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা জানতে পারছি এমন কিছু ধরনের ঘটনা যেগুলি আমাদেরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *