Breaking News

চ’রি’ত্রহীন মেয়েদের থেকে দূরে থাকুন, লাইভে এসে শ্রাবন্তীকে একহাত নিলেন স্বামী রোশন, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:আবারও ইঙ্গিতপূর্ণ মন্তব্য করে সংবাদ শিরোনামে এলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় স্বামী রোশন সিং। প্রসঙ্গত বিয়ের এক বছর কাটতে না কাটতেই গত দুর্গা পুজোর সময় থেকে ভা-ঙ্গ-ন দেখা গেছে শ্রাবন্তী- রোশনের সম্পর্কে। যদিও এখনো পর্যন্ত এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি অভিনেত্রী। তবে শ্রাবন্তীর সঙ্গে তার সম্পর্ককে অতীত বলে স্বীকার করে নিয়েছেন রোশন।

অনেকদিন আগে থেকেই বাড়ির ছাদ আলাদা হয়ে গিয়েছে দুজনের। সম্প্রতি ছেলে ঝিনুককে সঙ্গী করে নিজের ফ্ল্যাটে একাই থাকছেন অভিনেত্রী। এমতাবস্থাতেই দিন কয়েক আগে ইনস্টাগ্রাম স্টোরিতে রোশনের মন্তব্য নিয়ে বিতর্কের ঝড় উঠে গিয়েছে।

ঠিক কি লিখেছিলেন রোশন? পরোক্ষভাবে অর্থাৎ কারুর নাম না করে এদিন রোশন লেখেন,”সঙ্গী দ্বিচারিতা করলে তাকে ত‍্যাগ করাই শ্রেয়। বিশেষ করে সে যদি তোমার অনুপস্থিতিতে অন‍্যের সঙ্গে শয‍্যা ভাগ করে নিতে যায়”। এর মাস খানেক আগেও কিছু বিতর্কিত চ্যাট রোশন শেয়ার করেছিলেন ইনস্টা স্টোরিতে।সেই সময়েও জানা যায়নি, কাকে উদ্দেশ্য করে সেগুলো শেয়ার করেছিলেন তিনি।

উল্লেখ্য রোশনের সঙ্গে বিয়ের আগে পরপর দু’বার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন বাংলা চলচ্চিত্র জগতের প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রথমে ২০০৩ সালে মাত্র ১৮ বছর বয়সে রাজীব কুমার বিশ্বাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্রাবন্তী।তার সঙ্গে প্রায় ১৩ বছর স্বামী-স্ত্রীর সম্পর্ক চালিয়েছিলেন অভিনেত্রী।

কিন্তু শেষমেষ ২০১৬ সালে পর-কী-য়ার অভিযো-গে বি-বাহবি-চ্ছে-দ হয়ে যায় তাদের।এরপর ২০১৬ সালেই উঠতি মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেন অভিনেত্রী।কিন্তু সেই সম্পর্কও টিকিয়ে রাখতে পারেননি তিনি। সবশেষে ২০১৯ সালে তৃতীয় বার রোশনের সঙ্গে সাতপাকে বাধা পড়েন শ্রাবন্তী। সম্প্রতি খুব শীঘ্রই এই সম্পর্কেও বিবাহ বি-চ্ছে-দ হতে চলেছে তার।

কিন্তু শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়ায় হাসিখুশি মুখের ছবি দেখে মনেই হবেনা ব্যক্তিগত জীবনে এত ঝড় বয়ে চলেছে তার। ফলস্বরূপ বারংবার যেকোনো কাজেই ট্রোলের মুখে পড়েন এই অভিনেত্রী। অতিসম্প্রতি অন্যান্য তারকাদের পদাঙ্ক অনুসরণ করে পদ্মফুল শিবিরে যোগদান করেছেন তিনি।

ভোটে প্রার্থী হিসেবে দাঁড়ালেও পরা-জ-য় হয়েছে তার। তাই বর্তমানে তিনি নিজেকে রাজনীতি থেকে দূরে সরিয়ে নিয়ে পার্টিতে মগ্ন রয়েছেন।বর্তমানে নিজের চতুর্থ প্রেমিক তথা বেকারির ব্যবসা অভিরূপ চৌধুরীর সাথে সময় কাটাতে ব্যস্ত অভিনেত্রী। দিন কয়েক আগেই ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে নিজের চতুর্থ প্রেমিক অভিরূপ,ছেলে অভিমুন্য এবং হবু পুত্রবধূ দামিনী ঘোষকে নিয়ে সেলিব্রেশনে মগ্ন হয়েছিলেন শ্রাবন্তী।

About 24Ghanta News

Check Also

সিজারে বাচ্চা নেওয়ার অপর নাম নীরব মৃ-ত্যু (মিস করবেন না স্বামী স্ত্রী দুজনেই পড়ুন)!!

নিজস্ব প্রতিবেদন:-সাধারণত একটি ভ্রূ-ণ ধীরে ধীরে মাতৃগর্ভে বড় হয়ে উঠতে সময় লাগে দশ মাস দশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *