Breaking News

গাড়ির মধ্যেই পোশাক ব’দ’লালেন জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী কাপুর, মুহূর্তে সেই ভিডিও ভাইরাল!

নিজস্ব প্রতিবেদন:বলিউডের তারকা সন্তানদের মধ্যে অন্যতম শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর। নেটিজেনদের একাংশের মতে মায়ের মতোই সুন্দরী তিনি।বয়স বাড়ার সাথে সাথেই যেন তার রুপের ঝলক আরো বেশি করে ফুটে উঠছে।অন্যান্য তরুণ অভিনেত্রী এবং মডেলদের মতো সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে অ্যাক্টিভ জাহ্নবী।

কারণ বর্তমানকালে ভক্তদের সঙ্গে যোগাযোগের একমাত্র মাধ্যম হচ্ছে এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি। সোশ্যাল মিডিয়ায় ভক্ত সংখ্যা কম নয় শ্রীদেবী কন্যার। মুহূর্তের মধ্যেই তার শেয়ার করা যে কোন ছবি বা ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়ে ওঠে।

দিন কয়েক আগেই ইনস্টাগ্রামে একটি অভিনব ছবি শেয়ার করেছিলেন তিনি। যেখানে জাহ্নবীকে দেখা যাচ্ছে,কেবলই নেট দিয়ে ঢাকা শরীরের সামনের অংশ। স্পষ্ট নাভি। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছিল নেট দুনিয়ায়। এমতাবস্থায় সম্প্রতি আবারও অভিনেত্রীর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছে। হয়তো অনেকের মনেই প্রশ্ন উঠছে এমন কি রয়েছে এই ছবিতে?

তাহলে আসুন আর দেরি না করে শুরু করা যাক। তুমুল ভাইরাল এই ছবিতে দেখা যাচ্ছে,একের পর এক পোশাক বদলাচ্ছেন জাহ্নবী কাপুর।প্রথম দুটি ছবিতে দেখা যাচ্ছে, মিনি সিকুইনড স্কার্ট এবং বো টপ। এক্কেবারে সেই ফটোশুটের পর হাঁফিয়ে গিয়ে তিনি নিজের গাড়িতেই বাধ্য হয়ে পোশাক বদলান। আর তৃতীয় ছবিতে গাড়ির ভেতর পোশাক বদলানোর ছবিটি পোস্ট করেছেন তিনি এবং সব শেষে ক্যাজুয়াল জিন্স এবং সাদা টপে বিমানের ভেতরে রয়েছেন অভিনেত্রী।

অভিনেত্রীর এই ফটো গুলো দেখার পর ইতিমধ্যেই তার অনুরাগীরা অত্যন্ত আপ্লুত হয়ে পড়েছেন।মাঝে মাঝেই নিজস্ব সোশ্যাল মিডিয়ার পোষ্টের কারনে লাইমলাইটে থাকেন শ্রীদেবীর এই কন্যা। সম্প্রতি এই ভাইরাল ছবিগুলোর কারণে সংবাদ শিরোনামে চলে এসেছেন তিনি।

উল্লেখ্য জানিয়ে রাখি,২০১৮ সালে ‘ধড়ক’ ছবির সঙ্গে বলিউডে পা রাখেন শ্রীদেবী কন্যা। গত বছর মুক্তি পায় জাহ্নবীর দ্বিতীয় ছবি ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’। বর্তমানে নিজের পরবর্তী ছবির শুটিং নিয়ে তুমুল ব্যস্ত রয়েছেন তিনি। এরই মাঝে নিজের প্রোফাইল থেকে এই ফটোগুলি শেয়ার করে তীব্র গ্রীষ্মের -মধ্যেও সকলের মাঝে উ-ত্তা-প ছড়ালেন শ্রীদেবী-কন্যা।

About 24Ghanta News

Check Also

দারুন কায়দায় জলে নেমেই দুর্দান্ত পদ্ধতিতে ‘বোতল’ দিয়েই পুকুর থেকে বড় বড় মাছ ধরলেন ছোট্ট বালক, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা প্রত্যেকেই জানি যে গ্রামে গঞ্জে অভিনব পদ্ধতিতে মাছ ধরা হয়ে থাকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *