Breaking News

ট্রেনের বাথরুমে পটি করতে গিয়ে না-লায় পা ঢু’কে গেল যুবতীর, 4-5 জনের চেষ্টায় কোনরকমে প্রা-ণে বাঁ-চ’লেন তিনি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:নেট মাধ্যমে আমরা প্রতিনিয়ত নানান ধরনের ভাইরাল ভিডিও দেখতে পাই। এই ভাইরাল ফটো এবং ভিডিওতে অনেক গল্প লুকিয়ে থাকে।আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমন একটি ভাইরাল ঘটনা সম্পর্কে আলোচনা করব যেটি জানার পর আপনি অত্যন্ত অবাক হবেন। তাহলে আসুন দেরি না করে আমাদের এই বিস্তারিত প্রতিবেদনটি শুরু করা যাক।

সোশ্যাল মিডিয়া বর্তমান যুগের একটি উল্লেখযোগ্য প্লাটফর্ম। এই প্ল্যাটফর্মের সাহায্যে আমরা খুব সহজেই বিশ্বের যে কোন জায়গার ঘটনাবলী সম্পর্কে অবহিত হতে পারি। সম্প্রতি সকল বয়সের মানুষেরাই সোশ্যাল মিডিয়ায় অংশগ্রহণ করেছেন। খুব সহজেই নেট মাধ্যমের সাহায্যে তারা নিজেদের সময় কাটাচ্ছেন।নেটদুনিয়ায় লাইক এবং শেয়ারের উপর ভিত্তি করে কোন ভিডিও কতটা ভাইরাল হয়েছে তা নির্ধারণ করা হয়।

এই ভাইরাল ভিডিওগুলি সাধারণত ফেসবুক এবং ইউটিউব এর মাধ্যমে ভাইরাল হয়ে থাকে। সম্প্রতি ইউটিউবে একটি ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে একটি চলন্ত ট্রেনের মধ্যে বাথরুমে পটি করতে ঢুকেছিলেন এক মহিলা। কিন্তু হঠাৎ করেই তার একটি পা কমোডের মধ্যেঢুকে যায়।

কিছুক্ষণ চেষ্টা করেও যখন তিনি পা বের করতে পারেননি তখন, চেঁচামেচি শুরু করে দেন।এমতাবস্থায় অন্যান্য যাত্রীরা তাকে কোনভাবে উদ্ধার করে। কিন্তু পা বের হয়ে আসলেও তাতে কমোড লেগে ছিল। এই অবস্থায় কিছুক্ষন তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর হাসপাতালে পৌঁছে দেওয়া হয়। সেখানে রীতিমতো কমোড টিকে কে-টে তার পা থেকে বের করা হয়।

এই ঘটনাটি দেখে স্তম্ভিত হয়ে গিয়েছেন নেট নাগরিকরা। কিভাবে ওই যুবতীর পায়ে কমোড ঢুকে গেল তা একেবারেই বোঝা যায়নি।কিন্তু এই ঘটনাটি প্রমাণ করে দিয়েছে ভারতীয় রেল এখনো পর্যন্ত সম্পূর্ণভাবে সুরক্ষিত নয় যাত্রীদের জন্য। প্রতিনিয়ত রেলওয়ে থেকে নানান ধরনের ঘটনা ভাইরাল হতে থাকে। এই ঘটনাটিও তাদের মধ্যে অন্যতম।

এছাড়াও শর্ট সার্কিট এবং কর্মীদের অসতর্কতার ফলে মাঝেসাজেই ট্রেনে আ-গু-ন লাগার ঘটনা ঘটতে দেখা যায়। তাই অবশ্যই ট্রেনের চাপার পর একজন যাত্রী হিসেবে সতর্ক থাকবেন। না হলে বি-প-দ আপনার সামনেও আসতে পারে।এই ধরনের আরো প্রতিবেদন এর সম্বন্ধে জানতে নজর রাখুন আমাদের খবরগুলোতে।

About 24Ghanta News

Check Also

জনপ্রিয় হিন্দি গানে কোমর দুলিয়ে তুমুল নাচলেন যুবতী বৌদি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে আমরা প্রত্যেকেই জনপ্রিয় হয়ে উঠতে চাই এবং এমনটা যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *