Breaking News

জলের মধ্যেই বড় অ্যা’নাকো-ন্ডা সাপের সাথে কুমিরের তু-মু’ল ল-ড়া-ই, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা প্রতিনিয়ত জীবনের সংগ্রাম লড়াই করে বেঁচে থাকি এবং এই লড়াই শুধুমাত্র মনুষ্য প্রজাতির মধ্যে দেখা যায় তা কিন্তু নয় । তার পাশাপাশি বনেজঙ্গলে গেলে আপনার লক্ষ্য করবেন যে আমাদের থেকেও অধিক বেশি লড়াইয়ে লিপ্ত তারা । এবং সেই লরাই মূলত তাদের অস্তিত্ব সংগ্রামের ল-ড়াই । কিন্তু সম্প্রতি যে ভিডিওটি প্রকাশ্যে এসেছে সেটি খুব মর্মা-ন্তিক ।

খাদ্য পিরা-মিডের শৃংখল এর দিকে আপনারা একটু নজর রাখলে দেখতে পাবেন যে এক শ্রেণীর প্রাণী অন্যান্য প্রাণী কে শিকার হিসেবে ব্যবহার করে থাকে । এবং এরকমভাবে ক্রমাগত চলছে খাদ্য-শৃঙ্খলের এই চক্র । কিন্তু কখনো কখনো খাদ্য শৃংখল এর চক্রে ব্যাঘাত ঘটতে দেখা যায় । দেখা যায় উল্টো ধরনের ঘটনা । যেমন আমরা কখনো কখনো দেখি যে জঙ্গল সবথেকে শক্তিশালী পশু সিংহকে আক্র-মণ করেছে একটি হরিণ বা কুমির । এই ঘটনা বাকি সবার থেকে আলাদা ।

কিন্তু সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি জলাশয়ের ধারে মস্ত বড় বিশাল আকৃতির একটি পাইথন সাপ অপেক্ষা করছে জলে নামার জন্য । কিন্তু অপর দিকে জলের মধ্যে আক্রমণ করার জন্য অপেক্ষা করছে একটি হিং-স্র কুমির । দুজন দুজনকে দেখে ভ-য়ে পেয়েছে । কেউ আর এগোতে পারছে না । অবশেষে কুমিরটি একবার শেষ চেষ্টা করেছিল সাপটিকে আক্র-মণ করার জন্য কিন্তু সে ব্যর্থ হয় ।। যার ফলে সেই সা-পটি সেখান থেকে চলে যায় ।।

About 24Ghanta News

Check Also

আদো আদো কণ্ঠে সামনে মাইক নিয়ে জনপ্রিয় গান গেয়ে তাক লাগাল খুদে কন্যা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা জানতে পারছি এমন কিছু ধরনের ঘটনা যেগুলি আমাদেরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *