Breaking News

‘হিং–স্র কুকুর ও বড় বাঁদরের মধ্যে তু-মুল ল-ড়াই, কুকুরের এক কা-ম’ড়েই কা-ত হলো বাঁদর , তু-মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:- না জানি কত কত অবাক করার মতন ঘটনার সাক্ষী আমাদের এই সোশ্যাল মিডিয়া । সোশ্যাল মিডিয়া মাধ্যমে আমরা বিভিন্ন ধরনের ঘটনা বিভিন্ন সময় দেখে থাকি যা আমাদের কখনো কখনো অবাক করে তোলে । তার পাশাপাশি করে তোলে হত-ভম্ভো এবং বিস্মিত। এই সোশ্যাল মিডিয়ার হাত ধরে আমরা যেমন আদিবাসী সম্প্রদায়ের চাঁদ মনিকে উঠে আসে দেখা যায় তেমনই ঠিক দেখা যায় রানাঘাটের স্টেশন চত্বরে গান গাওয়া রানু মন্ডল কে।

বর্তমান যুগে সামান্য ক্লান্তি দূর করতে আমরা মুখ গুঁ-জেছি সোশ্যাল মিডিয়াতে । অর্থাৎ আমরা যত দিন যাচ্ছে ততই যেন নির্ভরশীল হয়ে পড়ছি সোশ্যাল মিডিয়ার উপর ।এক মুহূর্ত চলতে পারছি না সোশ্যাল মিডিয়া ছাড়া কাজেই জীবনের প্রতিটা আনন্দ সুখ-দুঃখ রাগ অভিমান সমস্ত কিছু খুঁজে নিতে চাই সোশ্যাল মিডিয়ার মধ্যে । সে সমস্ত দিক থেকে সোশ্যাল মিডিয়া ও আমাদেরকে নিরাশ করে না ।

শুধুমাত্র সোশ্যাল মিডিয়াতে যে নিজের প্রতিভাকে তুলে ধরা যায় তেমনটা কিন্তু নয় । এই প্রতিভা তুলে ধরার ক্ষেত্রে মানুষের পাশাপাশি জন্তু জানোয়াররা ও লিখেছে নাম তার প্রমাণ আমরা বহুবার পেয়েছি তবে সম্প্রতি যে ভিডিওটি ঘোরাফেরা করছে নেট দুনিয়াতে সেটি নিতান্তই একটি বিরল ঘটনা. এবং এই ঘটনা রীতিমতো দখল করেছে সকলের মন।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি এলাকাতে কোন কারনে এক প্রতি-বন্ধী কুকুর প্রবেশ করেছে এবং সে কুকুরের বাচ্চাটিকে দেখতে পায় সেখানে উপস্থিত থাকা বেশ কয়েকটি হনুমানের বাচ্চা এবং তারা রেগে যায় রেগে গিয়ে তাকে আক্রমণ করার জন্য এগিয়ে আসে ।

এমনকি দু এক বার আক্র-মণ করেও বশে ।যার ফলে কুকুরের বাচ্চা ভীত সন্ত্রস্ত হয়ে পড়ে । পরবর্তী ক্ষেত্রে দেখা যায় কুকুরটিকে হনুমানের বাচ্চাটির মাথায় হাত দেওয়াতে হনুমানের বাচ্চা টি যথেষ্ট পরিমাণে রেগে যায় এবং তাকে আক্রমণ করতে শুরু করে অবাক করা কান্ড দুনিয়াতে এসেছে প্রচুর মন্তব্য।

About 24Ghanta News

Check Also

আদো আদো কণ্ঠে সামনে মাইক নিয়ে জনপ্রিয় গান গেয়ে তাক লাগাল খুদে কন্যা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা জানতে পারছি এমন কিছু ধরনের ঘটনা যেগুলি আমাদেরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *