Breaking News

শাড়ি পড়ে বয়ফ্রেন্ডের সঙ্গে টিউশন ব্যাচে হিন্দি গানে দুর্দান্ত নাচ যুবতীর। তু-মু-ল ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা খুব সহজেই পৃথিবীর যে কোন জায়গার ঘটনা জানতে পারি।শুধুমাত্র দেশের অভ্যন্তরে নয়, দেশের বাইরের বিভিন্ন অংশের ঘটনাও নিমেষেই আমাদের হাতের মুঠোয় চলে আসে। দিন — প্রতিদিন সোশ্যাল মিডিয়ার ব্যবহারকারীর সংখ্যা যেন বেড়েই চলেছে।

যুগের পরিবর্তনের পাশাপাশি মানুষ সোশ্যাল মিডিয়ার চাহিদা বোঝার কারণেই যে এই ঘটনা ঘটছে তাতে কোন সন্দেহ নেই।আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমন কিছু ভিডিও নিয়ে আলোচনা করবো যা যে কোন মানুষকে শিহরণ জাগিয়ে দিতে বাধ্য। তাহলে আসুন আর দেরি না করে শুরু করা যাক।

সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, দুই যুবক—যুবতী বেশ অসাধারণ কায়দায় একসাথে নাচ করছেন। ভিডিওতে দেওয়া তথ্য থেকে জানা যাচ্ছে, এই দুজন প্রেমিক — প্রেমিকা। উপস্থিত অন্যান্য বন্ধুবান্ধবরা সবাই তাদের নাচ মনোযোগ সহকারে দেখছে এবং তাদের নাচ দেখে আপ্লুত হচ্ছে সবাই।

জনপ্রিয় গান “বৈশাখের সেই বিকেল বেলায়”তে নাচ করছেন এই প্রেমিক দম্পতি।সম্ভবত টিউশন ব্যাচে কোন সাংস্কৃতিক অনুষ্ঠান উপলক্ষে এই নাচে মেতে উঠেছেন তারা। একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেলের পক্ষ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে।মাত্র কয়েক দিনের মধ্যেই ভিডিওটির দর্শক সংখ্যা প্রায় ১৯ মিলিয়ন এর কাছাকাছি পৌঁছে গিয়েছে।

তবে অনেক নেটিজেনরাই ভিডিওটি দেখে নেতিবাচক মন্তব্য করতে ছাড়েননি। এভাবে প্রকাশ্যে যুবক-যুবতীদের নাচ করা ভালোভাবে নেননি প্রাচীনপন্থী মানুষজন। তবে তরুণদের মধ্যে এই ভিডিওটি খুব সহজেই জনপ্রিয়তা লাভ করেছে। সোশ্যাল মিডিয়ার অন্যান্য ভাইরাল ভিডিও গুলির মত এটিও নেট নাগরিকদের কাছ থেকে অত্যন্ত ভালোবাসা পেয়েছে।

করোনার এই কঠিন পরিস্থিতির মধ্যেও যেভাবে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল এই ভিডিওগুলি আমাদের হাসাতে বাধ্য করছে তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য।কারণ নয়তো বর্তমানে লকডাউনে ঘরে বন্দী অবস্থায় থেকে আমরা অনেকেই মানসিক অব-সাদে ভুগতাম।কিন্তু এই সোশ্যাল মিডিয়া ব্যবহার করার দরুন আমরা কিছুটা হলেও খোলা বাতাসের স্পর্শ পাচ্ছি।

About 24Ghanta News

Check Also

আদো আদো কণ্ঠে সামনে মাইক নিয়ে জনপ্রিয় গান গেয়ে তাক লাগাল খুদে কন্যা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা জানতে পারছি এমন কিছু ধরনের ঘটনা যেগুলি আমাদেরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *