Breaking News

গোটা একটি পাখিকে খুবলে খাচ্ছে ভ-য়-ঙ্কর দেখতে একটি কালো মাকড়সা! তুমুল ভাইরাল হলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার সাহায্যে আমরা হামেশাই নতুন ধরনের কিছু ইন্টারনেট জগতে ভাইরাল হতে দেখি। এর মধ্যে এমন অনেক ফটো বা ভিডিও রয়েছে যা আমাদেরকে অবাক করে রেখে দেয়।বর্তমানে আট থেকে আশি সকল বয়সের নাগরিকরাই নেটদুনিয়ায় বাসিন্দা।

সারাদিনের কাজের পর অনেকেই সোশ্যাল মিডিয়ায় সময় কাটাতে অত্যন্ত ভালোবাসেন। দিন— প্রতিদিন ইন্টারনেটের ব্যবহারকারীর সংখ্যা যেন বেড়েই চলেছে।বিশেষত গতবছর লকডাউন এর সময় থেকেই ভারতসহ বিশ্বের বেশ কয়েকটি দেশে সোশ্যাল মিডিয়ার ব্যবহার চরম মাত্রায় পৌঁছেছে।

লকডাউনে সকল মানুষ ঘর বন্দী অবস্থায় ছিল।এই পরিস্থিতিতে সারাদিনের অবসরের ফাঁকে সোশ্যাল মিডিয়াকেই সময় কাটানোর জন্য বেছে নিয়েছেন মানুষ। যুগের পরিবর্তনের সাথে সাথে মানুষের শখেরও পরিবর্তন ঘটছে। পূর্ববর্তী সময়ে অনেক মানুষ যেমন টেলিভিশন দেখতেন বা গল্পের বই পড়তেন; বর্তমানে সেসব কিছুর স্থান দখল করে নিয়েছে সোশ্যাল মিডিয়া।

আধুনিক যুগকে যেন এক অনন্য মাত্রা দিয়েছে ফেসবুক, টুইটার, ইউটিউব এর মত প্লাটফর্ম গুলি। সম্প্রতি নেট দুনিয়ায় এমন একটি ভয়াবহ ভিডিও ভাইরাল হয়েছে যা দেখার পর আপনি অবাক না হয়ে থাকতে পারবেন না। ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি লোমশ দৈ-ত্যাকৃ-তির মাকড়সা আচমকাই একটি গোটা পাখিকে খুবলে খাচ্ছে। মাকড়সাটির সারা গা জুড়ে রয়েছে পশমের আবরণ।

সূত্র অনুযায়ী জানা গিয়েছে,এই মাকড়সাটির নাম অ্যাভিকুলারিয়া। এই প্রজাতির মাকড়সা টা-রা-ন্টুলা প্রজাতির অন্তর্গত।সাধারণত এই প্রজাতির মাক-ড়সা দক্ষিণ আমেরিকার গ্রীষ্মমন্ডলীয় অঞ্চলে বসবাস করে থাকে। অ্যাভিকু–লা-রিয়া প্রজাতির মাক-ড়সা গাছ ও গুল্মে বসবাস করে।

আপাতদৃষ্টিতে ভ-য়ং-ক-র এই মাকড়সাটি অত্যন্ত বি-ষধ-র প্রকৃতিরও। ক্ষু-ধা-র্ত অবস্থায় এরা সাধারণত পাখি এবং ইঁদুর খেয়ে দিন কাটিয়ে থাকে। এই ধরনের মাকড়সা ভারতে সাধারণত দেখা না গেলেও ভিডিওটি দেখে নেট নাগরিকরা অনেকটাই আ-তঙ্কি-ত হয়েছেন। চাইলে আপনারাও এই ভিডিওটি দেখে আসতে পারেন।এবং একটি মন্তব্যের মাধ্যমে আমাদের এই বিশেষ প্রতিবেদন টি কেমন লাগল জানাতে ভুলবেন না।

About 24Ghanta News

Check Also

জনপ্রিয় হিন্দি গানে কোমর দুলিয়ে তুমুল নাচলেন যুবতী বৌদি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে আমরা প্রত্যেকেই জনপ্রিয় হয়ে উঠতে চাই এবং এমনটা যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *