Breaking News

একদল বানরের সাথে বড় বি-ষধর সাপের তু-মুল ল-ড়াই, এক বানরকে পুরো খে-য়ে নিলো সা-প, তু-মুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়ার বর্তমান প্রজন্মের এমন এক ধরনের ধা-রালো হা-তি-য়ার যে হা-তি-য়ার এর ব্যবহার কমবেশি আমরা প্রত্যেকেই করেছি । এই সোশ্যাল মিডিয়া হাত ধরে বিভিন্ন ধরনের ঘটনা বিভিন্ন সময়ে আমাদের সামনে উঠে আসে । কখনো নাচ কখনো গান কখনো অভিনয় দক্ষতা দিয়ে জয় করে নেয় আমাদের মন অনেকেই । কিন্তু এর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের শিক্ষামূলক ভিডিও আমাদের সামনে উঠে আসে যেখান থেকে আমরা অনায়াসে কিছু ভালো শিক্ষা নিতে পারি ।

ঠিক সম্প্রতি সোশ্যাল মিডিয়া অর্থাৎ ফেসবুকে আমি একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখলে অ-বাক হ-বেন আপনিও । সেই ভিডিওতে দেখানো হচ্ছে যে একটি হনুমান ও সা-পের মধ্যে ল-ড়াই । এই ঘটনা সাধারণত আমরা জঙ্গলে দেখে থাকি । কিন্তু এই ঘটনাটি জ-ঙ্গলএ হলেও একটু আলাদা । কি করলো তারপর হনুমানটি সা-প-টিকে দেখে । জানাব আজকের এই প্রতিবেদনের মাধ্যমে ।

সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি জঙ্গলে মধ্যে বেশ কিছুটা খাবার রেখে দেওয়া হয়েছে এবং এই খাবারটি দেখতে পেয়েছে গাছের মধ্যে বসে থাকা একটি হনুমানের বাচ্চা । সে তৎক্ষণাৎ গাছ থেকে নেমে এসে খাবারটা খাওয়ার জন্য এগিয়ে আসে । প্রথমে একটু একটু করে এগিয়ে আসে । পরবর্তী ক্ষেত্রে যখন সে দেখে যে আশেপাশে কোন ব্যক্তি নেই তখন সে মনের আনন্দে খাবারটি খেতে থাকে । কিন্তু তার পর ঘ-টলো এই বি-পত্তি ।

যেহেতু খাবারটি একটি তোয়ালের মধ্যে ঢাকা ছিল তাই সে অতটা লক্ষ করেনি যে তোয়ালের নিচে রাখা ছিল একটি সা-প । যখন সে মনের আনন্দে খাবার খাচ্ছে তখন হঠাৎই সে লক্ষ্য করে যে তোয়ালের ভেতরে রয়েছে একটি আস্ত ব-ড় সা-প । তৎক্ষণাৎ এক লাফে সেখান থেকে ছুটে পালায় । সেই দৃশ্যটি রীতিমতো হাস্যকর পরিবেশ সৃষ্টি করেছে । আসলে ঘটনাটা একটু অন্যরকম । সেখানে ইচ্ছাকৃতভাবে একটি প্লাস্টিকের সাপ রেখে দেওয়া হয়েছিল এবং সেই হনুমান এর সাথে প্রা-ঙ্ক ভিডিও করা হয়েছিল । এই ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র । তার পাশাপাশি ব্যাপক পরিমাণে হাসির পরিবেশ সৃষ্টি করেছে।

About 24Ghanta News

Check Also

বড় বি-ষ’ধর গো-খরো সা’প নিয়ে খেলা দেখাতে গিয়ে রিয়েলিটি শো চলাকালীনই ছো-ব’ল খেলেন যুবতী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা আমাদের এই সভ্যতা আমাদের আশেপাশে এমন অনেক ধরনের মানুষকে দেখে থাকবো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *