Breaking News

একসাথে কয়েক হাজার বি-ষধর কো-বরা সাপ নিয়ে সংসার যুবকের, সাপদের খাইয়ে ঘুম পাড়িয়েও দিচ্ছেন সে, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- দিনে দুপুরে বা রাত্রে সা-পের নাম শুনলেই গাটা কেমন জানি ছ-ম-ছ-ম করে ওঠে । কারণ সাপ মানে আতঙ্ক । সা-প মানেই মৃ-ত্যু-ভ-য় । ব-নে জ-ঙ্গলে যে সমস্ত বি-ষাক্ত সা-পের দেখা পাওয়া যায় কখনো কখনো সেগু-লি লোকাল এর মধ্যে দেখতে পাওয়া যায় । এর পাশাপাশি বি-ষাক্ত সা-প দেখা যায় বাড়ির ভেতরে । এর প্রমাণ আমরা বহু বহু ভিডিওর মাধ্যমে পেয়েছি। কিন্তু সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে সেটি আ-তঙ্ক ছ-ড়া-নোর জন্য যথেষ্ট ।

আমরা সাধারণত সাপের থেকে ১০ হাত দূরে চলি । কারণ সা-পের বি-ষাক্ত ছো-বলে শে-ষ হয়ে যেতে পারে জীবন । তাই সা-প থেকে আমরা যতটা সম্ভব দূরে চলার চেষ্টা করি । আগেকার যুগে সা-পের কা-মড়ে মা-রা যে-ত অনেকে । কারণ সেই সময় ছিলনা ও-ষুধপত্র ও উন্নত স্বাস্থ্যব্যবস্থা । তবে বর্তমানকালে সা-পের কা-মড়ে খুব কম মানুষ মা-রা যা-য় । কারণ হাতের সামনে চলে এসেছে দামি নামি দামি ও-ষুধ এবং হা-স-পা-তাল ।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে মাথাচাড়া দিয়ে উঠেছে সেখানে দেখা যাচ্ছে একটি বাড়ির বাগানে মধ্যে রয়েছে অ-জস্র কো-বরা সা-প । আপনি ভিডিওটি দেখলে সম্পূর্ণ রকম ভাবে অ-বাক হ-বেন কারণ সেই ভিডিও চ্যানেল কর্তৃপক্ষ দাবি করছে যে সেটি নাকি পৃথিবীর সবথেকে ব-ড় কো-বরা আঁতুড়ঘর। যদিও তাদেরকে ইচ্ছাকৃতভাবে সেখানে পালন করা হয় বা পুষে রাখা হয় ।

যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি ছোট্ট খাঁচার মধ্যে রয়েছে অনেকগুলি কো-বরা সা-প । একেবারে দলা পাকিয়ে রয়েছে সেগু-লি । এবং যখন এক ব্যক্তি একটি দ-ণ্ডের সা-হায্যে তাদেরকে ছুঁয়ে দেখছে তখন সবগু-লি একে অপর থেকে সরে দূরে সরে যাচ্ছে । তখন ভালো রকম ভাবে বোঝা যাচ্ছে যে আসলে কতগু-লি সা-প ওখানে রয়েছে । অ-বাক করার মতন একটি ঘটনা হলো যে সেখানে উপস্থিত ছিলেন লা-ল কো-বরা । ইতিমধ্যেই ভিডিওটি ছ-ড়িয়ে প-ড়েছে সর্বত্র এসেছে প্রচুর ভিউজ ।

About 24Ghanta News

Check Also

মাঠের মধ্যে বড় গাছের উপরে দুই বড় কো-বরা সাপের মধ্যে উ-দ্দাম ল-ড়া’ই, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা প্রতিনিয়ত নিত্য নতুন ভাইরাল ভিডিও দেখতে পাই। এই ভিডিওগুলি আমাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *