Breaking News

হঠাৎ ঘরের ইটের ফাঁকা দিয়ে ঢুকে গেল বড় কো-ব’রা, যুবতী ছিলেন শুয়ে, ঘটলো বি-প’ত্তি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- রাস্তাঘাটে ব-নে-জ-ঙ্গলে বিভিন্ন ধরনের সাপ আমরা দেখতে পেয়ে থাকি । কখনো কখনো কোন সা-প বি-ষাক্ত হলেও অনেক ক্ষেত্রেই বি-ষ-হীন সা-প কে লক্ষ্য করা যায় । যাদেরকে রে-টেল স্নে-ক বলে অনেকে। কিন্তু ধরুন আপনি যে রাস্তা দিয়ে প্রতিনিয়ত যাতায়াত করছেন বা আপনার আশেপাশের কোন লোকালয়ে হঠাৎ বিশাল বড় আকৃতির একটি সা-প লক্ষ্য করা গেল । তাহলে নিশ্চয়ই আপনি কিছুটা হলেও অবাক হবেন । কারণ এই ধরনের সা-প সাধারণত গ-ভীর ব-ন-জ-ঙ্গলে থেকে থাকে । সেই সা-প কিভাবে লোকাল এর মধ্যে আসতে পারে সেই বিষয়টি নিশ্চয়ই আপনাকে বারবার ভাবিয়ে তুলবে।

সোশ্যাল মিডিয়ার এই যুগে আমরা ঘরের মধ্যে বসে থেকেও গ-ভীর জ-ঙ্গ-লের যাবতীয় ঘটনা কিন্তু দেখতে পেয়ে যায় । কিভাবে পশুপাখিরা সং-গ্রা-মশীল জীবন যাপন করে বা কিভাবে একে অপরকে আ-ক্র-মণ করে তার যাবতীয় খুঁটিনাটি ছোট ছোট ভিডিও আমরা দেখতে পাই এই সোশ্যাল মিডিয়ার জন্য । তাই সোশ্যাল মিডিয়া বর্তমান প্রজন্মের কাছে গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠেছে । এবার সেই সোশ্যাল মিডিয়াতে ধরা পরল বি-শালাকৃ-তির একটি সা-প জনবহুল এলাকা তে ।

সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে এবং বলাবাহুল্য ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি বি-ষাক্ত কিং কো-বরা সা-প বা-ড়ির মধ্যে ঢু-কে প-ড়েছে কোনরকম ভাবে এবং হঠাৎ এই সেই বাড়ির লোকেরা সেই বিষয়টি দেখতে পান এবং তৎক্ষনাত সেই সা-পটিকে বা-ইরে বে-র করে দেওয়ার চেষ্টা করে থাকে । কিন্তু সা-পটি এতটা পরিমাণে বি-ষাক্ত এবং উ-গ্র মে-জা-জের যে সেখানকার বাসিন্দাদের বারবার ফ-না তু-লে ভ-য় দে-খাচ্ছিলো । যার ফলে সেখানকার বাসিন্দারা এই সা-প-টিকে ছুঁ-য়ে দে-খার বা বের করার কোন রকম চেষ্টা করেনি আর।

অবশেষে সেখানে এসে উপস্থিত হয় প্রশিক্ষণপ্রাপ্ত একজন সা-পুড়ে ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের একটি গ্রামে সেখানে বাড়ির মধ্যে পাওয়া সা-প-টির নাম কো-বরা । যাকে ভারতীয় ভাষায় না-গ বলা হয়ে থাকে অবশেষে প্রশিক্ষণপ্রাপ্ত সা-পুড়ে টি এসে অতি কৌশলের সাথে সে সা-প-টিকে ধ-রতে সক্ষম হয় । এবং পরবর্তী ক্ষেত্রে নিরাপদ একটি জায়গায় তিনি ছেড়ে দেবেন বলে একটি ব্যা-গের ম-ধ্যে ভ-রে নিয়ে চলে যায় । যার ফলে কিছুটা হলো আ-তঙ্ক কম হয় সেই এলাকাবাসীদের মধ্যে । তার পাশাপাশি এলাকাবাসীদের সচেতন থাকার পরামর্শ দিয়েছেন সে সা-পুড়ে ।

About 24Ghanta News

Check Also

আদো আদো কণ্ঠে সামনে মাইক নিয়ে জনপ্রিয় গান গেয়ে তাক লাগাল খুদে কন্যা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা জানতে পারছি এমন কিছু ধরনের ঘটনা যেগুলি আমাদেরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *