Breaking News

পরনের শাড়ি, জনপ্রিয় হিন্দি গানের তালে ছাদের ওপরে উ-দ্দা’ম নাচ তিন সুন্দরী যুবতীর, তু-মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়া মানেই মানুষের কাছে একটি অত্যন্ত জনপ্রিয় প্লাটফর্ম, যেখানে বর্তমান যুগে খুব সহজেই মানুষ নিজের পরিচয় তৈরি করতে পারেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা প্রতিনিয়ত নানান ধরনের ভিডিও ভাইরাল হতে দেখি। এই ভিডিওগুলি আমাদের অবসর সময় কাটাতে বিশেষভাবে সাহায্য করে। বর্তমানে সারা বিশ্ব জুড়ে চলছে ভাইরাসের সংক্র-ম-নের জের। এই পরিস্থিতিতে বিগত প্রায় বেশ কিছুদিন ধরেই মানুষ একেবারে ঘরবন্দি হয়ে পড়েছে। এই অবস্থায় সোশ্যাল মিডিয়া ছাড়া মানুষের কাছে আর কোন হা-তি-য়ার নেই।

গতবছর লকডাউন এর সময় থেকেই আমরা দেখেছিলাম ভারতে অত্যন্ত পরিমাণে নেট মাধ্যমের ব্যবহার বেড়ে গিয়েছে। আট থেকে আশি সকল বয়সের মানুষেরাই এখন নেট দুনিয়ার বাসিন্দা।অনেক মানুষ রীতিমতো সারাটা দিন এখানে সময় কাটান।

সোশ্যাল মিডিয়ায় যে কোন পশু পাখির ভিডিও খুব দ্রুত ভাইরাল হয়ে ওঠে। যেমন কিছুদিন আগেই আমরা এখানে এক যুবকের ভিডিও ভাইরাল হতে দেখেছিলাম, যেখানে দেখা যাচ্ছিল অসাধারণ কায়দায় কলার খোসা দিয়ে জাল তৈরি করে হনুমান ধরেছিলেন সেই যুবক। নেট নাগরিকদের কাছে অত্যন্ত প্রশংসা পেয়েছিল এই ভিডিওটি।

সম্প্রতি এই ইন্টারনেট জগতে আরেকটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে তিনজন সুন্দরী যুবতীকে জনপ্রিয় হিন্দি গানের তালে কোমর দুলিয়ে অসাধারণ কায়দায় নাচ করতে দেখা যাচ্ছে। এই তিন যুবতীর মধ্যে যিনি মাঝখানে রয়েছেন তিনি একটি লাল রঙের শাড়ি পড়ে রয়েছেন; এবং অপর দুজনে কালো রঙের শাড়িতে নিজেকে সাজিয়েছেন।

তারা “রা–ওয়ান” সিনেমার “ছম্মক ছল্লো” গানটিতে জমিয়ে নাচ করছেন।প্রসঙ্গত রেড চিলি এন্টারটেইনমেন্ট এর প্রযোজনায় তৈরি এই চলচ্চিত্রটিতে অভিনয় করেছিলেন শাহরুখ খান এবং করীনা কাপুর। তৎকালীন সময়ে এই ছবিটি অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করেছিল। ভার্চুয়াল দুনিয়ার সাথে বাস্তব জীবনের এক অসম্ভব সুন্দর রসায়ন তৈরি করেছিল এই ছবিটি। যাইহোক ওই যুবতীদের নাচের ভাইরাল ভিডিওটি চাইলে আপনিও দেখে আসতে পারেন। রইলো ভিডিও।

About 24Ghanta News

Check Also

সিজারে বাচ্চা নেওয়ার অপর নাম নীরব মৃ-ত্যু (মিস করবেন না স্বামী স্ত্রী দুজনেই পড়ুন)!!

নিজস্ব প্রতিবেদন:-সাধারণত একটি ভ্রূ-ণ ধীরে ধীরে মাতৃগর্ভে বড় হয়ে উঠতে সময় লাগে দশ মাস দশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *