Breaking News

‘খেলা হবে’ ডিজে গানের তালে হুক খোলা গাড়িতে উ-দ্দাম নাচ অভিনেতা দেবের, তু-মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সম্প্রতি সোশ্যাল মিডিয়ার দরুণ প্রত্যেকদিন আমরা নিত্য নতুন ভিডিও ভাইরাল হতে দেখতে পাই। এইসব ভিডিওগুলি আমাদের প্রতিনিয়ত আনন্দ দিয়ে থাকে। যদিও এমন কিছু ভিডিও রয়েছে যা দেখার পর আমাদের মন ভা-রাক্রা-ন্ত হয়ে যায়। তবে ভালো খারাপের মিশেলেই যে কোন জিনিস তৈরি হয়। সোশ্যাল মিডিয়ার ক্ষেত্রেও তার কোনো রকম ব্যতি-ক্র-ম ঘটেনি।

এখানে রাজনীতি থেকে শুরু করে খেলাধুলো, নাচ—গান, কবিতা, অভিনয় প্রভৃতি নানান ধরনের ভিডিও লক্ষ্য করা যায়।এইসব ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার অসংখ্য ব্যবহারকারীদের দৌলতে দ্রুত নেট মাধ্যমে ছড়িয়ে পড়তে থাকে।

সোশ্যাল মিডিয়া শুধুমাত্র এসব ভিডিও ভাইরাল করতে নয় কোন মানুষের ব্যক্তিগত প্রতিভার বিকাশ ঘটানোর ক্ষেত্রেও উল্লেখযোগ্য ভূমিকা পালন করে।যেমন কিছুদিন আগেই এই সোশ্যাল মিডিয়ার সাহায্য নিয়ে শিরোনামে উঠে এসেছিলেন রানাঘাট স্টেশনের গায়িকা রানু মন্ডল।

তার অসাধারন গলায় গান শুনে এক ইঞ্জিনিয়ার যুবক সেই গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেন। এরপর তা মুহূর্তের মধ্যেই নেট মাধ্যমে ছড়িয়ে পড়ে। এমনকি বলিউডের অনেক সঙ্গীত পরিচালকদের কাছেও রানুর গান পৌঁছে যায়। এর মধ্যে জনপ্রিয় একজন পরিচালক হিমেশ রেশমিয়া রানু মন্ডল এর সাথে একাধিক বলিউডের গান ও মিউজিক অ্যালবাম রেকর্ড করেন।

সম্প্রতি কিছুদিন আগেই সমাপন হয়েছে বাংলা সহ অন্যান্য চার রাজ্যের ভোট যু-দ্ধ।এই পরিস্থিতিতে নির্বাচন চলাকালীন সময়ে সমস্ত রাজনৈতিক দলের নেতারাই জোরকদমে প্রচারকাজ চালাচ্ছিলেন মানুষের মধ্যে। শাসক দলের তরফে চলতি বছরে একাধিক তারকাদের রমরমা দেখা গিয়েছিল। যদিও অভিনেতা দেব অনেকদিন আগে থেকেই শাসক দলের সাথে যুক্ত হয়ে রয়েছেন।

পরপর দুইবার লোকসভা নির্বাচনে ঘাটাল থেকে সাংসদ হয়েছেন তিনি। এই পরিস্থিতিতে নির্বাচনের প্রাক্কালে ভোটের প্রচার করতে তিনি একটি জায়গায় গিয়েছিলেন।সেখানে আচমকাই অভিনেতার একটি ভিডিও ভাইরাল হতে দেখা যায়। দেখা যায় তৃণমূল কংগ্রেসের জনপ্রিয় গান “খেলা হবে” ডিজে’তে তুমুল নাচ করেন অভিনেতা। শুধুমাত্র অভিনেতাই নয়, তার সাথে অসংখ্য তৃণমূলের অনুগামীরাও আনন্দে মেতে ওঠেন।

বর্তমানে ভোটের ফলাফল প্রকাশিত হবার পর দেখা গিয়েছে বিজেপিকে একেবারে না-স্তানা-বুদ করে দিয়ে ২১৩ টি আসনে বিপু-ল ভোটের ব্যবধানে জয়লাভ করেছে তৃণমূল কংগ্রেস।সারা রাজ্য জুড়ে ঘাসফুল শিবিরের জয়জয়কার চলছে। এই পরিস্থিতিতে দেবের এই নাচের ভিডিওটি অত্যন্ত পরিমাণে ভাইরাল হয়ে গিয়েছে। তৃণমূল সমর্থক থেকে শুরু করে নেটিজেনরা এই ভিডিওটিকে দেখে আনন্দ প্রকাশ করছেন। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন।

About 24Ghanta News

Check Also

সিজারে বাচ্চা নেওয়ার অপর নাম নীরব মৃ-ত্যু (মিস করবেন না স্বামী স্ত্রী দুজনেই পড়ুন)!!

নিজস্ব প্রতিবেদন:-সাধারণত একটি ভ্রূ-ণ ধীরে ধীরে মাতৃগর্ভে বড় হয়ে উঠতে সময় লাগে দশ মাস দশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *