Breaking News

“আমাকে যেতে দেবে না তাই ইচ্ছে করে ইভিএম মেশিন নষ্ট করেছে ওরা”,-রে’গে গিয়ে বললেন অভিনেত্রী সায়ন্তিকা!

নিজস্ব প্রতিবেদন:চলতি বছরের নির্বাচনে তৃণমূল কংগ্রেস এবং ভারতীয় জনতা পার্টির মধ্যে হাড্ডাহাড্ডি লড়া-ই হতে দেখা গিয়েছিল। যদিও অনেকেই মনে করেছিলেন এই ল-ড়াই-তে শেষ পর্যন্ত বিজেপির জয় লাভ হবে।কিন্তু ভোটের ফলাফল প্রকাশ পেতে দেখা যায় রীতিমতো বিগত বছরগুলোর থেকেও আসন সংখ্যা বৃদ্ধি পেয়ে বিপুল ভোটের ব্যবধানে রাজ্যে ক্ষ-মতা-য় আসে তৃণমূল কংগ্রেস।

এর পরেই সারা রাজ্য জুড়ে তৃণমূল কংগ্রেসের জয়জয়কার শুরু হয়ে যায়। যদিও যেসব তৃণমূলের প্রার্থীরা হেরে গিয়েছেন তাদের মধ্যে অনেকেরই দাবি, ইভিএম মেশিন হ্যাক করে এবং মানুষকে প্রভাবিত করার চেষ্টা করে বিজেপি এই কাণ্ড ঘটিয়েছে।এই অভিযোগকারী প্রার্থীদের মধ্যে একজন হলেন বাঁকুড়া কেন্দ্রের তারকা প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। চলতি বছর ফেব্রুয়ারি মাসেই নির্বাচনের প্রাক্কালে রাজনৈতিক দলে যোগদান করেছিলেন তিনি।

তারপর থেকেই প্রার্থী তালিকায় তার নাম থাকা নিয়ে জ-ল্পনা শুরু হয়ে গিয়েছিল রাজনৈতিক মহলে।গুজব সত্যি করে তালিকা প্রকাশিত হতে দেখা যায় বাঁকুড়া কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য সায়ন্তিকাকে নির্ধারণ করা হয়েছে। গতবারে এই বাঁকুড়া কেন্দ্রের তৃণমূল বিধায়ক ছিলেন শম্পা দরিপা।

কিন্তু চলতি বছরে সায়ন্তিকাকে কেন্দ্রে প্রার্থী করা নিয়ে নানান ধরনের অসুবিধার সম্মুখীন হতে হয় তৃণমূল কংগ্রেসকে। অনেকেই সায়ন্তিকাকে বহিরাগত বলে কটাক্ষ করেন।এমনকি নিজের দলের মধ্যেই বিরোধিতার সম্মুখীন হন এই জনপ্রিয় অভিনেত্রী।তারপরেও নিজের জয় লাভের ব্যাপারে অত্যন্ত আত্মবিশ্বাসী ছিলেন তিনি।কিন্তু শেষ পর্যন্ত সায়ন্তিকার সেই আশায় জল ঢেলে ভোটের ফলাফল প্রকাশ পাওয়ার পর দেখা যায় বিপুল ভোটের ব্যবধানে পরাজিত হয়েছেন নায়িকা।

ভোট গণনার দিন সকাল থেকেই বিভিন্ন এলাকা ঘুরে পরিদর্শন করেছিলেন সায়ন্তিকা। বিভিন্ন জায়গা থেকে ইভিএম মেশিন হ্যাক হয়েছে বলে অভিযোগ জানান তিনি।সাংবাদিকদের উদ্দেশ্য করে সায়ন্তিকা বলেন, তাকে জিততে না দেওয়ার জন্যেই বিরোধীদল ইভিএম হ্যাক করার চেষ্টা চালাচ্ছে। এই বিষয়ে তিনি নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছিলেন।কিন্তু কোনোরকম প্রমাণ না মেলায় সায়ন্তিকার অভিযোগ খারিজ হয়ে যায়।

এরপরই ফলাফল প্রকাশ হতে সায়ন্তিকার পরাজ-য়ে-র খবর সকলের সামনে আসে। যদিও পরা-জ-য়ের পরেও একটুও ভেঙে পড়েননি অভিনেত্রী। সম্প্রতি কিছুদিন আগেই বাঁকুড়ায় নিজের কেন্দ্র পরিদর্শনে গিয়েছিলেন নায়িকা। হেরে যাওয়ার পরেও সেখানে সকল মানুষের পাশে থাকার কথা জানিয়েছেন তিনি। এমনকি ব্যক্তিগতভাবে অনেক মানুষের চিকিৎসার জন্য সাহায্য করেছেন অভিনেত্রী। যাই হোক আমাদের এই প্রতিবেদনটি আপনার কেমন লাগলো তা অবশ্যই জানাতে ভুলবেন না।

About 24Ghanta News

Check Also

মাঠের মধ্যে বড় গাছের উপরে দুই বড় কো-বরা সাপের মধ্যে উ-দ্দাম ল-ড়া’ই, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা প্রতিনিয়ত নিত্য নতুন ভাইরাল ভিডিও দেখতে পাই। এই ভিডিওগুলি আমাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *