Breaking News

হঠাৎ বয়ফ্রেন্ডকে বাড়িতে মায়ের সামনে নিয়ে এসে যুবতী বললেন ‘মা আমি প্রে-গ’নেন্ট’, তারপরই ঘটলো বি-প’ত্তি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খুব সহজেই আমরা পৃথিবীর যে কোন জায়গার ভিডিও বা ফটো এক নিমেষেই দেখতে পারি। সাধারণত অবসর সময়ে এবং কাজের ফাঁকে মুঠোফোনে চোখ রেখে সোশ্যাল মিডিয়া অনেকেই ব্যবহার করে থাকেন। বাচ্চা থেকে বয়স্ক সকলেই এখন নেট দুনিয়ার বাসিন্দা। যেহেতু খুব কম খরচেই সহজভাবে স্মার্ট ফোনের সাহায্যে সোশ্যাল মিডিয়া ব্যবহার করা হয় তাই এতে কোনো রকম অসুবিধা নেই মানুষের।

হ্যাঁ একথা ঠিক যে কিছু কিছু ক্ষেত্রে অতিরিক্ত সোশ্যাল মিডিয়া ব্যবহার করলে মানুষের অবসাদজনিত কিছু সমস্যা সৃষ্টি হয়। তবে এরজন্য বিশেষ ভাবে নিজেকে নিয়ন্ত্রণ করলেই চলবে।সোশ্যাল মিডিয়ায় নাচ-গান থেকে শুরু করে বিভিন্ন ধরনের প্রতিভামুখী ভিডিও আমরা আজকাল দেখতে পাই।অর্থাৎ মানুষ আজকাল অন্য কোন জায়গায় পরিচিতি না পেয়ে নেট মাধ্যমকেই নিজেদের জনপ্রিয়তার জন্য একটি অন্যতম প্ল্যাটফর্ম হিসেবে ব্যবহার করছেন।

সম্প্রতি কিছুদিন আগেই আমরা সোশ্যাল মিডিয়ায় একজন বয়স্ক দাদুর নাচের ভিডিও ভাইরাল হতে দেখেছিলাম। যেখানে জনপ্রিয় টুম্পা সোনা গানে তিনি রাস্তার মধ্যেই সকলের সামনে নাচ করছিলেন। জানা গিয়েছিল ওই ব্যক্তির বয়স প্রায় ৯০ এর কাছাকাছি। কিন্তু তার নাচ দেখে একেবারেই তার বয়সের সম্বন্ধে কোনোরূপ ধারণা পাওয়া যায়নি।

এই বৃদ্ধের কাছে বয়স যে শুধুমাত্র একটি সংখ্যা নাচ দ্বারা তিনি স্পষ্ট বুঝিয়ে দিয়েছিলেন নেট নাগরিকদের। এই ভিডিওটি আমাদের মনে আনন্দ সৃষ্টি করেছিল। কিন্তু আজকের এই প্রতিবেদনে আমরা এমন একটি ভিডিওর কথা আলোচনা করবো যা যে কোন মানুষকে হাসতে বাধ্য করবে।

ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে, আচমকাই এক যুবতী তার বয়ফ্রেন্ড কে নিয়ে মায়ের সামনে উপস্থিত হন। জানা যায় সম্পর্কে থাকাকালীন হঠাৎ অন্তঃসত্ত্বা হয়েছেন ওই যুবতী। যার ফলস্বরুপ কিছুটা ভ-য় পেয়ে সে তার প্রেমিককে সম্পূর্ণ ঘটনাটি জানায়। এরপর তারা যুবতীর মায়ের সাথে কথা বলার সিদ্ধান্ত নিলে বাড়িতে উপস্থিত হয়।ভিডিওর পরবর্তী অংশে দেখা যায় মেয়ের মুখে অন্তঃসত্বা হবার খবর শুনে রীতিমত অবাক হয়ে যান মা। এরপর হঠাৎ করেই মেয়ের প্রেমিককে ঝাঁটাপেটা করতে শুরু করে দেন তিনি।

শুধুমাত্র তাই নয় অকথ্য ভাষায় নানান ধরনের গালিগালাজ করতেও দেখা যায় ওই মহিলাকে।প্রথমে ভিডিওটি একেবারেই সত্যি মনে হলেও পরবর্তী সময়ে জানা যায় এই ভিডিওটি দর্শকদের মনোরঞ্জনের জন্য বিশেষভাবে বানানো হয়েছে। ভিডিওটি দেখার পর হেসে খুন হয়ে গিয়েছেন নেট নাগরিকরা।কারণ করোনাভাইরাস এর দ্বিতীয় ঢেউ এর প্রভাব চলাকালীন যেখানে সারা দেশজুড়ে মৃ-ত্যু মিছিল চলছে; সেখানে সোশ্যাল মিডিয়ায় এই ধরনের ভাইরাল ভিডিও আমাদের একটু হলেও হাসতে সাহায্য করছে।

তাই অবশ্যই আমাদের দিনশেষে সোশ্যাল মিডিয়াকে কুর্নিশ জানানো উচিত।কিন্তু বর্তমানে বিশেষজ্ঞরা মনে করছেন কখনোই নিয়ন্ত্রণের বাইরে সোশ্যাল মিডিয়া ব্যবহার করা উচিত নয়। তার কারণ অতিরিক্ত সোশ্যাল মিডিয়া ব্যবহার করার ফলে বর্তমানে অনেক মানুষের মধ্যে অবসাদ দেখা দিচ্ছে।এছাড়াও সোশ্যাল মিডিয়া মানুষের আসক্তিতে পরিণত হয়ে যাওয়ার কারণে পারিবারিক জীবন থেকে বি-চ্ছি-ন্ন হয়ে পড়েছেন অনেকে। তাই যতটা সম্ভব দ্রুত মানুষকে এই সমস্যা থেকে মুক্তি লাভ করানো দরকার।

About 24Ghanta News

Check Also

জনপ্রিয় হিন্দি গানে কোমর দুলিয়ে তুমুল নাচলেন যুবতী বৌদি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে আমরা প্রত্যেকেই জনপ্রিয় হয়ে উঠতে চাই এবং এমনটা যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *