Breaking News

গ্রামবাসীদের বাড়ি বাড়ি গিয়ে মশলা বে’টে প্রচার করছেন অভিনেত্রী সায়নী ঘোষ, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:চলতি বছরের বাংলার ভোটযুদ্ধের রেশ এখনো পর্যন্ত কেটে ওঠেনি। সম্প্রতি কিছুদিন আগেই নির্বাচনের ফলাফল প্রকাশ পেয়েছে।সেখানে দেখা গিয়েছে বিপুল ভোটের ব্যবধানে রাজ্যে তৃতীয়বারের জন্য ক্ষমতায় এসেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন রাজনৈতিক দল তৃণমূল কংগ্রেস। যদিও মুখ্যমন্ত্রীর এই অসম্ভব জয় অনেকেই আশা করতে পারেন নি।

কারণ চলতি বছরে রাজ্যে বিজেপির হাওয়া প্রবাহিত হয়েছিল।রাজ্য বিজেপির সংগঠন দু-র্বল থাকায় বাইরে থেকে স্টার প্রচারক নিয়ে এসে প্রচারকাজ চালিয়েছিল ভারতীয় জনতা পার্টি। কিন্তু এর পরেও বিশেষ কোনো সুবিধা করে উঠতে পারেনি পদ্মফুল শিবির।

চলতি বছরে নির্বাচনের সব জায়গাতেই তারকা প্রার্থীদের রমরমা দেখা গিয়েছিল। একদিকে যেমন তৃণমূল কংগ্রেসে যোগদান করেছিলেন সায়নী ঘোষ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, রাজ চক্রবর্তী, কৌশানী মুখোপাধ্যায় প্রমুখ। অপরদিকে ঠিক তেমনভাবেই বিজেপিতে ছিলেন যশ দাশগুপ্ত, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার, তনুশ্রী চক্রবর্তীর সহ আরো অনেকে।

যদিও ভোটের ফলাফল প্রকাশিত হতে দেখা যায় বিজেপির বেশিরভাগ তারকা প্রার্থী পরা-জি-ত হয়েছেন। এমতাবস্থায় সম্প্রতি তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ এর একটি ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়ে উঠেছে। প্রসঙ্গত আসানসোল দক্ষিণ কেন্দ্র থেকে তৃণমূল প্রার্থী হিসেবে নির্ধারণ করা হয়েছিল সায়নী ঘোষ এর নাম।প্রার্থী তালিকায় নাম ঘোষণা হওয়ার পর থেকেই নিজের বিধানসভা আসনে গিয়ে জোরকদমে প্রচার চালাচ্ছেন অভিনেত্রী।

সেই সময় একেবারে সাধারণ পোশাকে মানুষের মধ্যে মিশে যেতে দেখা গিয়েছিল তাকে। সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে, একেবারেই ঘরোয়া শাড়িতে একজন স্থানীয় মহিলার সাথে মসলা বাটতে বাটতে গল্প করছেন সায়নী ঘোষ। সম্ভবত তাদের সাথে অভাব অভিযোগ নিয়ে আলোচনা করছিলেন তিনি।যদিও নির্বাচনের প্রার্থী তালিকায় তার নাম থাকা নিয়ে বেশ বিতর্কের মুখে পড়তে হয়েছিল সায়নীকে।

তার কারণ,বছর কয়েক আগেই আচমকাই সায়নীর টুইটার অ্যাকাউন্ট থেকে শিবলিঙ্গ সম্বন্ধিত একটি বিতর্কিত পোস্ট ভাইরাল হয়েছিল।যার ফলস্বরুপ তারপর থেকে বারংবার হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আ-ঘাত দেওয়ার জন্য কটাক্ষ করা হয় অভিনেত্রী কে। সম্প্রতি এই ভিডিওটি বেশ শোরগোল ফেলে দিয়েছে নেটদুনিয়ায়।জানিয়ে রাখি ফলাফল প্রকাশের পর দেখা গিয়েছিল তৃণমূলের অন্যান্য তারকা প্রার্থীরা জয়লাভ করলেও আসানসোলের এই প্রার্থী বিজেপি প্র-তি-দ্বন্ধী অগ্নিমিত্রা পাল এর কাছে বিপুল ভোটে পরা-জি-ত হয়েছিলেন।যদিও পরবর্তী সময়ে নিজের সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে সায়নী জানিয়েছিলেন লোকসভা ভোটে প্রার্থী হবেন তিনি।

About 24Ghanta News

Check Also

মাঠের মধ্যে বড় গাছের উপরে দুই বড় কো-বরা সাপের মধ্যে উ-দ্দাম ল-ড়া’ই, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা প্রতিনিয়ত নিত্য নতুন ভাইরাল ভিডিও দেখতে পাই। এই ভিডিওগুলি আমাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *