Breaking News

কলার ফানা দিয়ে দারুন কায়দায় শুকর ধরলেন যুবতী, তু-মু’ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:ইন্টারনেট দুনিয়ায় আমরা মাঝে মাঝেই এমন কিছু ভিডিও দেখতে পাই যা আমাদেরকে অবাক করে রেখে দেয়। কিন্তু তবুও সোশ্যাল মিডিয়া আমাদের এতটাই আকৃষ্ট করে রেখেছে যে হাজারো সমস্যার পর আমরা দিনশেষে সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে ছাড়িনা।বিশেষত বর্তমানে স্মার্টফোনের সহজলভ্যতার কারণে সোশ্যাল মিডিয়ার ব্যবহার প্রতিটি ঘরেই ছড়িয়ে পড়েছে।

যেকোনো বয়সের মানুষের কাছেই এটি একটি উল্লেখযোগ্য প্ল্যাটফর্ম হিসেবে পরিচিত।কারণ খুব সহজেই এই প্লাটফর্ম এর সাহায্যে সকল মানুষ নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে পারছেন।এমনকি মন খারাপের সময়ও এই সোশ্যাল মিডিয়া আমাদের মন ভালো করতে সাহায্য করে।অতএব বোঝাই যাচ্ছে দিন প্রতিদিন সোশ্যাল মিডিয়ার গুরুত্ব কতটা বেড়ে চলেছে মানব জীবনে! যদিও এই ব্যাপারটিকে খুব একটা ভালো চোখে দেখছেন না বিশেষজ্ঞরা।

যাইহোক আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আলোচনা করব সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল এমন কিছু ভিডিওর কথা যা শিক্ষনীয় ভিডিও হলেও সকল মানুষের পক্ষে রপ্ত করা সম্ভব নয়।যেমন সম্প্রতি নেট মাধ্যমে ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে খুব জটিল পদ্ধতির মাধ্যমে কলার খোসা এবং পুরনো টায়ারের সাহায্য নিয়ে একটি জাল তৈরি করে তাতে শুকর ধরেছেন এক সুন্দরী যুবতী।

এই ঘটনাটি যে কোন মানুষকে অবাক করতে বাধ্য করবে। তার কারণ,আপাতদৃষ্টিতে এই ধরনের অব্যবহার্য জিনিস দিয়ে এই ধরনের জাল তৈরি করা যেতে পারে তা হয়তো কেউ কল্পনাও করতে পারেননি। কিন্তু সোশ্যাল মিডিয়া আমাদের এই সম্বন্ধে জ্ঞান লাভ করতে সাহায্য করেছে। তাই অবশ্যই আমাদের সোশ্যাল মিডিয়াকে কুর্নিশ জানানো উচিত।তবে সোশ্যাল মিডিয়ায় এই ধরনের ভিডিও নতুন নয়।

এর আগেও আমরা একটি ভিডিওতে দেখতে পেয়েছিলাম ঠিক একই রকমভাবে কলার খোসা এবং পুরনো পাইপের টুকরোর সাহায্যে খুব সহজ পদ্ধতিতে ময়ূর ধরেছিলেন এক যুবক। যুবকের সেই জাল বানানোর পদ্ধতি দেখে অনেকেই অভিভূত হয়ে পড়েছিলেন। ফলস্বরূপ মাত্র কয়েক দিনের মধ্যেই ভিডিওটির লাইক এবং দর্শক সংখ্যা মিলিয়ন এর কাছাকাছি পৌঁছে গিয়েছিল।

নেট নাগরিকরা সকলেই ওই যুবকের কাজের প্রশংসা করেছিলেন। খুব কম মানুষের মধ্যেই এমন ধরনের দক্ষতা থাকে তা বলাই বাহুল্য। যাইহোক এই ধরনের আরো ভিডিও যদি আপনারা দেখতে চান তাহলে অবশ্যই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত হতে পারেন।এবং ব্যক্তিগত জীবনে যদি আপনাদের এই রকমের কোন অভিজ্ঞতা থেকে থাকে তাহলে তো অবশ্যই আমাদের জানাতে ভুলবেন না। আপনাদের মতামত আমাদের জন্য অত্যধিক তাৎপর্যপূর্ণ।

About 24Ghanta News

Check Also

ক’রোনার টিকা নিয়ে অ-সুস্থ জুন আন্টি, করতে পারলেন না শ্রীময়ী সিরিয়ালের অভিনয়ও, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ধারাবাহিক জগতের সঙ্গে যুক্ত থাকা অভিনেতা এবং অভিনেত্রী দের মধ্যে যারা ভালো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *