Breaking News

কোনো জাঁকজমক সেলিব্রেশন নয়, একদম অন্যরকম ভাবে এক ঝাঁক শিশুদের সঙ্গে জন্মদিন পালন করলেন কোয়েল, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:অভিনেত্রী কোয়েল মল্লিককে চেনেন না এরকম মানুষ হয়তো খুব কমই আছেন। ব্যক্তিগত পরিচয়ে রঞ্জিত মল্লিকের কন্যা হওয়ার পাশাপাশি নিসপাল সিংহ রানের স্ত্রী তিনি। বিগত দীর্ঘ সময় ধরে চলচ্চিত্র জগতে অভিনয় করে এসেছেন এই নায়িকা। তাবড় তাবড় অভিনেতাদের সাথে জুটি বাঁধতে দেখা গিয়েছে তাকে।

বেশিরভাগ ছবিই তার সাফল্য লাভ করেছে বক্স অফিসে। এরইমধ্যে বিয়ে করার সিদ্ধান্ত নেন তিনি। গতবছর লকডাউনচলাকালীন সময়ে মা হয়েছেন কোয়েল।তারপর থেকেই অভিনেত্রীর পরিবারে খুশির আমেজ ছড়িয়ে রয়েছে। কিন্তু মা হওয়ার পরপরই ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন অভিনেত্রী।

তাই সেই সময় যথেষ্ট চিন্তিত দেখা গিয়েছিল তাকে। জন্মের কিছুদিন পরেই সদ্যজাত সন্তানকে ছেড়ে আইসোলেশনে থাকতে বাধ্য হয়েছিলেন কোয়েল। এমতাবস্থায় করোনা পরিস্থিতিতে চলতি বছরে একেবারেই ঘরোয়াভাবে সাধারণ অনুষ্ঠানের মাধ্যমে জন্মদিন পালন করেছেন কোয়েল মল্লিক।

তবে চলতি বছরে একটু অন্যরকম ভাবে উদযাপন হয়েছে তার জন্মদিন। প্রসঙ্গত 38 বছরের জন্মদিন উপলক্ষে কোয়েলের ফ্যান ক্লাবের সদস্যরা এদিন একটি অনাথ আশ্রমে উপস্থিত হয়েছিলেন। সেখানে খুদে শিশুদের সাথে আনন্দ ভাগ করে নিতে দেখা যায় তাকে।

যদিও বাড়িতে ছোট শিশু থাকার কারণে এই অনুষ্ঠানে শামিল হতে পারেননি অভিনেত্রী।তবে ভিডিও কলের মাধ্যমে সম্পূর্ণ অনুষ্ঠানটি নিজেই দেখেছিলেন তিনি। রীতিমতো আপ্লুত হয়ে পড়েছিলেন কোয়েল সহ তার অনুরাগীরা।দেখা যায় ওই অনাথ আশ্রমের সকল বাচ্চাদের কেক কেটে নানান রকম ভালো খাবার খাওয়ানোর পাশাপাশি আনন্দের ব্যবস্থা করেছিলেন কোয়েলের ফ্যান ক্লাবের সদস্যরা। ওই শিশুরাও ভালোবাসা ফিরিয়ে দিতে ভোলেননি। রীতিমতো গান গেয়ে অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়ে ছিলেন তারা।

নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে ওই শিশুদের একটি ভিডিও শেয়ার করে অভিনেত্রী ধন্যবাদ জ্ঞাপন করেছিলেন নিজের ফ্যান ক্লাবের সদস্যদের। পাশাপাশি এই পরিস্থিতিতে অভিনেত্রী সকলকে সুস্থ থাকার আবেদনও জানিয়েছিলেন। সম্প্রতি কিছুদিন আগেই ছিল কোয়েলের ছেলে কবিরের 5 মাসের নামকরণ এর উৎসব। সেই উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি শেয়ার করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।যদিও জনপ্রিয় অভিনেত্রী হওয়া সত্ত্বেও নিজের সন্তানকে সোশ্যাল মিডিয়ার লাইমলাইট থেকে দূরেই রাখতে পছন্দ করেন কোয়েল মল্লিক।

About 24Ghanta News

Check Also

আদো আদো কণ্ঠে সামনে মাইক নিয়ে জনপ্রিয় গান গেয়ে তাক লাগাল খুদে কন্যা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা জানতে পারছি এমন কিছু ধরনের ঘটনা যেগুলি আমাদেরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *