Breaking News

বি-ষ-ধ-র সাপকে নিয়ে খেলা দেখাতে গিয়ে আঙ্গুলে কা-মড় খেলেন যুবক, রাস্তার মধ্যেই ঘটলো বি-প’ত্তি, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-সাধারণত দিনে-দুপুরে সাপের কথা শুনলে আমরা আ-ত-ঙ্কিত হয়ে পড়ি । কারণ সাপের বি-ষ যদি কোনো কারণে শরীরের মধ্যে প্রবেশ করে তাহলে হয়তো আর মানুষকে ফিরিয়ে আনা যায় না । কখনো কখনো এমন ঘটনা দেখা গেছে এ সাপের এক ছো-ব-লে মুহূর্তের মধ্যে প্রাণ হারিয়েছে অনেক ব্যক্তি । আগেকার যুগে এই ধরনের ঘটনা বেশি ঘটছে । কারণ তখন ছিল না কোনো হাসপাতাল বা উন্নত চিকিৎসা ব্যবস্থা বর্তমানে তা অনেকাংশে কমে এসেছে ।

আমরা এর আগে সোশ্যাল মিডিয়ার দরুন সাপ এবং ঈ-গ-লের যু-দ্ধ দেখেছি । দেখেছি সাপ এবং একটি বাচ্চা কুকুরের যু-দ্ধ । তিনি সম্প্রতি যে ঘটনাটি আপনাদের সামনে বলতে এসেছি সেটি আরও অবাক করার মতন এবং এই ঘটনাটি যে সাহসিকতার পরিচয় দেয় তা আর বলার অপেক্ষা রাখে না ।

আগেকার যুগের সাপের কামড়ে মৃ-ত্যু ঘটতে অনেকের কারণ সেই সময় কোন উন্নত চিকিৎসার ব্যবস্থা বা ওষুধপত্রের ছিল না ।তাই এই ধরনের মৃ-ত্যুসং-বাদ প্রায়ই পাওয়া যেত। কিন্তু বর্তমান যুগে মানুষ সচেতন হয়েছে । তার পাশাপাশি বেড়েছে হাসপাতাল চিকিৎসা ব্যবস্থায়। বর্তমানকালে সাপের কা-ম-ড়ে মৃ-ত্যু-র ঘটনা তেমনভাবে দেখা যায় না । তাবলে একেবারে যে হয় না এমনটাও কিন্তু নয় ।

সম্প্রতি একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে উত্তর প্রদেশের একটি গ্রামে এক সাপুড়ের বিশেষ কায়দায় রেগে যাওয়া কো-ব-রা সাপ কে শান্ত করে ধরার চেষ্টা করছে । আশেপাশে ছিল অনেক এলাকাবাসী ।কিন্তু হঠাৎ করে তাদের মধ্যে থেকে এক ব্যক্তি এসে অকারণে ঝামেলা সৃষ্টি করার চেষ্টা করেন । তিনি হয়তো জানতেন না যে ওই যুবক আসলে একজন প্রশিক্ষণপ্রাপ্ত সাপুড়ে । অবশেষে অনেক চেষ্টা চরিত্র করার পর সেই ঝা-মে-লা কে শান্ত করা যায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আস।

About 24Ghanta News

Check Also

সিজারে বাচ্চা নেওয়ার অপর নাম নীরব মৃ-ত্যু (মিস করবেন না স্বামী স্ত্রী দুজনেই পড়ুন)!!

নিজস্ব প্রতিবেদন:-সাধারণত একটি ভ্রূ-ণ ধীরে ধীরে মাতৃগর্ভে বড় হয়ে উঠতে সময় লাগে দশ মাস দশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *