Breaking News

বিয়ে বাড়িতে শাড়ি পড়েই নতুন বরের সামনে ডিজে গানে তু-মু’ল নাচ সুন্দরী যুবতী বৌ’দির,তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-বিয়ে বাড়ি মানে বিশাল এক উৎসব। শুধু মাত্র দুটি মনের মিলন নয় দুটি পরিবারের মিলনও হয় বিয়ের মাধ্যমে।তাই আমরা দেখি বেশিরভাগ বিবাহ অনুষ্ঠান অত্যন্ত জাঁকজমক সহকারে আনন্দের মাধ্যমে উদযাপন করা হয়।সম্প্রতি করোনা ভাইরাসের কারণে বিয়ের অনুষ্ঠান প্রায় সারা দেশজুড়ে স্তিমিত হয়ে গিয়েছে।

কিন্তু চলতি বছরের জানুয়ারি মাসে ভ্যাকসিন আসার পর কিছুটা হলেও কমেছিল সংক্রমণ। সেই সময় বেশ আনন্দ সহকারে বিবাহ সম্পন্ন করতে দেখা গিয়েছিল অনেক দম্পতিকে। সোশ্যাল মিডিয়ার দরুন এইসব অনেক ভিডিও আমরা দেখতে পেয়েছি।যেখানে কোন ভিডিওতে দেখা যাচ্ছে নতুন বউকে কোলে তুলে উদোম নাচ করছেন বর, আবার অপর একটি ভিডিওতে দেখা যাচ্ছিল বধূবরণ এর সময় অসাধারণ কায়দায় নাচ করছেন শাশুড়ি মা। এইসব ভিডিও গুলো আমাদের মাঝেসাজেই অভিভূত করে ফেলে।

যদিও সোশ্যাল মিডিয়ার সাহায্য না থাকলে আমরা কোনোদিন এই ভিডিওগুলি দেখতে পারতাম না। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আলোচনা করব এমনই একটি ভাইরাল ভিডিও নিয়ে।নেট দুনিয়ায় তুমুল ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে,একটি গ্রামের কোন বিয়ে বাড়িতে বিশাল বাজনা এবং ডিজে নিয়ে অসাধারণ কায়দায় নাচ করছেন একজন যুবতী বৌদি।

প্রথমদিকে একাই নাচ করলেও এরপর উপস্থিত সকল আত্মীয়-স্বজন এবং নতুন বর, বউকেও নাচ করার জন্য উৎসাহিত করতে দেখা যায় তাকে। জনপ্রিয় হিন্দি গানের তালে সকলকে নাচ করতে দেখা যায় এরপর।বর–বধূ এবং উপস্থিত সকলের এরকম নাচ দেখে নেট নাগরিকরা আপাতদৃষ্টিতে আপ্লুত হয়ে পড়েছেন। ইতিমধ্যেই মিলিয়ন এর কাছাকাছি পৌঁছে গিয়েছে ভিডিওটির দর্শক সংখ্যা।

যাইহোক এই ধরনের ভাইরাল ভিডিও গুলি আমাদের মনে অত্যন্ত আনন্দ দিয়ে থাকে। ভারতীয় বিয়েতে বিভিন্ন অনুষ্ঠান পালন করা হয়। বর্তমানে এইসব নাচ গানকেও বিয়ের একটি অঙ্গ বলে মনে করা হচ্ছে। অনেক বড় বড় বিয়ের ক্ষেত্রে আমরা দেখতে পাই, রীতিমতো আলাদাভাবে নাচ গানের জন্য ব্যবস্থা করা হয়। সোশ্যাল মিডিয়াতে প্রায়শই এই মুহূর্তগুলির নানান মজাদার ভিডিও আমরা দেখতে পারি।

যদি ব্যক্তিগত জীবনে আপনাদেরও এরকম কোন অভিজ্ঞতা থেকে থাকে তাহলে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে সকলের সাথে শেয়ার করুন। এবং অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি আপনার কেমন লাগলো তা জানাতে ভুলবেন না। সকলে সুস্থ থাকুন এবং অপরকেও যতটাসম্ভব সুস্থ রাখতে সাহায্য করুন।

About 24Ghanta News

Check Also

মাঠের মধ্যে বড় গাছের উপরে দুই বড় কো-বরা সাপের মধ্যে উ-দ্দাম ল-ড়া’ই, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা প্রতিনিয়ত নিত্য নতুন ভাইরাল ভিডিও দেখতে পাই। এই ভিডিওগুলি আমাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *