Breaking News

বাবা জিতের মাথায় ম্যাসাজ করে দিচ্ছে মেয়ে নবন্যা, বাবা মেয়ের খু’নসুটির ভিডিও মুহূর্তে তুমুল ভাইরাল!

নিজস্ব প্রতিবেদন:একের পর এক জনপ্রিয় সিনেমায় অভিনয় করে বাংলা চলচ্চিত্রের জগতে রাজ করে বেড়াচ্ছেন অভিনেতা জিত।অসম্ভব ভালো অভিনয় দক্ষতা আর তার সাথেই দর্শকদের আকর্ষণ করার ক্ষমতা উভয়ই বর্তমান তার মধ্যে।২০০২ সালে প্রথম সাথী চলচ্চিত্রে অভিনয় করে তিনি লাইমলাইটে আসেন,এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাকে।

তার অভিনীত একাধিক ছায়াছবির মধ্যে রয়েছে সাথী, জোশ, শত্রু, দুই পৃথিবী, ফাইটার, পাওয়ার,বচ্চন,১০০% লাভ, সুলতান দ্য সেভিয়ার,আওয়ারা সহ একাধিক সিনেমা।তবে তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘সাথী’ তাকে বাংলা সিনেমার জগতে এক বিশেষ জায়গা তৈরি করে দিয়েছিল।তবে অভিনয় ছাড়াও বাস্তব জীবনেও চরম সফল একজন স্বামী জিত।

স্ত্রী মোহনা রতলানিকে নিয়ে তিনি যে সুখী দাম্পত্য জীবন অতিবাহিত করছেন তা বলাই যায়।প্রায়শই সোশ্যাল মিডিয়াতে জিৎ সহ তার সুখী পরিবারের ছবি দেখতে পাওয়া যায়।শুধুমাত্র স্বামীই না,এই অভিনেতা একজন দায়িত্বশীল বাবাও।জিতের মেয়েও খুব ভালবাসে তার বাবাকে। সম্প্রতি নেট দুনিয়ায় একটি কয়েক সেকেন্ডের ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, জিতের মাথায় ম্যাসাজ করে দিচ্ছে তার ৮ বছর বয়সি একরত্তি কন্যা।বেশ আরাম করে খুদে সন্তানের এই ভালোবাসা উপভোগ করছেন অভিনেতা জিত।

অভিনেতার এই ভিডিওটি দেখে অত্যন্ত আপ্লুত হয়ে পড়েছেন নেটিজেনরা। টলিউড জগতে জিত এমন একজন অভিনেতা, যিনি অভিনয় জগতে চূড়ান্ত সফলতা অর্জন করার পরেও ফিল্ম ইন্ডাস্ট্রির বাইরে কাউকে বিয়ে করেছেন। অন্যান্য তারকা দম্পতিদের মত জিত কখনোই যুগের সঙ্গে তাল মিলিয়ে চলতে গিয়ে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেননি।

রাজনীতি হোক বা বহির্ভূত কোনো সম্পর্ক সবকিছু থেকেই দূরে রয়েছেন এই অভিনেতা। কিছুদিন আগেই একটি ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছিল; যেখানে দেখা যাচ্ছিল অতি সাধারনভাবে, স্ত্রী মোহনাকে নিয়ে সাদা পাঞ্জাবি পড়ে টোটোয় করে ঘুরছেন অভিনেতা জিত। একজন তারকা হওয়া সত্ত্বেও জিতের এই ব্যবহার দেখে অনেকেই তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন। বর্তমানে নিজের শুটিংয়ের কাজ ছাড়াও পরিবারকে নিয়ে তুমুল ব্যস্ত রয়েছেন অভিনেতা।তবে সোশ্যাল মিডিয়াতে প্রায়শই বিভিন্ন পোস্ট করতে দেখা যায় তাকে।

About 24Ghanta News

Check Also

মাঠের মধ্যে বড় গাছের উপরে দুই বড় কো-বরা সাপের মধ্যে উ-দ্দাম ল-ড়া’ই, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা প্রতিনিয়ত নিত্য নতুন ভাইরাল ভিডিও দেখতে পাই। এই ভিডিওগুলি আমাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *