Breaking News

বাথটবে শুয়ে একা একাই দারুন কায়দায় স্নান করছে অভিনেত্রী পূজা ব্যানার্জীর ছেলে কৃশিব, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:টলিউডের তারকা সন্তানদের মধ্যে অন্যতম অভিনেত্রী পূজা ব্যানার্জীর ছেলে কৃশিব। অন্যান্যদের মত না হলেও অনেকটাই তাকে নিয়ে আলোচনা হয় নেট দুনিয়ায়। এর আগেও একবার পূজা ব্যানার্জীর ছেলের কিছু ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছিল। যা দেখে আপ্লুত হয়ে পড়েছিলেন ভক্তগণ।জানিয়ে রাখি,গত বছর অক্টোবর মাসের ৯ তারিখে পুত্র সন্তানের জন্ম দেন অভিনেত্রী।

তারপর থেকেই পূজার পরিবারে খুশির আমেজ ছড়িয়ে রয়েছে।সম্প্রতি কিছুদিন আগেই জাঁকজমক সহকারে নিজের ছেলের নামকরণ অনুষ্ঠান সম্পন্ন করেছিলেন পূজা এবং তার স্বামী কুণাল।ছেলের জন্মের অনুষ্ঠানে বিশেষ সেলিব্রেশন করতে না পারলেও নামকরণের ক্ষেত্রে কোনো খামতি রাখেননি এই দম্পতি। অনুষ্ঠানে এই খুদে শিশুর নাম রাখা হয় কৃশিব। বর্তমানে স্বামী এবং সন্তানকে নিয়ে বেশ সুখকর মুহূর্ত কাটাচ্ছেন অভিনেত্রী।

ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, বাথটবের মধ্যে একা একাই বসে স্নান করছে পূজা ব্যানার্জীর ছেলে। আশেপাশে ঠিকভাবে মা-বাবাকে দেখতে না পাওয়ায় একাই স্নানে মগ্ন হয়ে রয়েছে শিশুটি।এরই মধ্যে নিজের ছেলের এই ভিডিওটি বানিয়েছেন পূজা।সোশ্যাল মিডিয়ায় এটি শেয়ার করা মাত্র মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে ওঠে। অনেকেই তার খুদে সন্তানের অত্যন্ত প্রশংসা করেছেন। প্রসঙ্গত পূজা এবং তার স্বামীর মত মা—বাবা হওয়া ভাগ্যের ব্যাপার। কারণ বর্তমান যুগের বাসিন্দা হওয়া সত্ত্বেও ছেলেকে খাওয়ানোর জন্য তারা কোনরকম স্মার্টফোন বা অন্য কোন মাধ্যম ব্যবহার করেন না।

অতিসম্প্রতি নেট মাধ্যমে ভাইরাল একটি ভিডিওতে দেখা গিয়েছিল,পূজা সোফায় বসে কোলে ছেলেকে শুয়ে চামচ দিয়ে খাবার খাওয়াচ্ছেন আর অন্যদিকে পূজাকে এই কাছে সাহায্য করছেন তার স্বামী কুনাল। কিন্তু শিশুটি খাওয়ার সময় বায়না করায় হঠাৎ করেই তার মনোরঞ্জনের জন্য কুনাল ব্যাকগ্রাউন্ডে মিউজিক চালিয়ে ছেলে কৃশিবের সামনে মজা করে নাচতে থাকেন।

বাবা-মায়ের এই মজাদার কান্ড দেখে খুব দ্রুত সদ্যজাতটি খাবার খেয়ে নেয়।এই ভিডিওটি অনুরাগীদের সাথে ভাগ করে নিয়ে এক দীর্ঘ ক্যাপশন দিয়ে সকল বাবা-মায়েদের উদ্দেশ্যে বার্তা দিয়েছিলেন অভিনেত্রী পূজা ব্যানার্জি। তিনি লিখেছেন,”আমরা আমাদের ছেলেকে ফোন, আইপ্যাড, টিভি এই সবকিছু থেকে একশো পার্সেন্ট দূরে রাখার চেষ্টা করি আর সেই জন্য আমরা যথেষ্ট এফোর্টস দিয়ে থাকি,

তবে এক্ষেত্রে আমার ছেলের বাবা কুনালকে আমি বিশেষ ধন্যবাদ জানাতে চাই,কারণ আমাদের ছেলে কৃশিব বাবার নাচ দেখতে দেখতে খেতে ভালোবাসে আর তাই কুনালও তার ছেলের ভালো লাগার জন্য তার পছন্দ অনুযায়ী, কৃশিবকে খাওয়ানোর সময়ে নেচে আমাকে ছেলেকে খাওয়াতে বিশেষ ভাবে সাহায্য করে আর ছেলেও খেতে খেতে বাবার নাচ দেখতে খুবই পছন্দ করে।তাই আমি প্রতিদিন আমার ছেলেকে এইভাবেই খাবার খাওয়াই। তাই দয়া করে আপনারাও আপনাদের, বাচ্চাদের যতোটা পারবেন বেশি সময়ে দেওয়ার চেষ্টা করুন”।

About 24Ghanta News

Check Also

মাঠের মধ্যে বড় গাছের উপরে দুই বড় কো-বরা সাপের মধ্যে উ-দ্দাম ল-ড়া’ই, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা প্রতিনিয়ত নিত্য নতুন ভাইরাল ভিডিও দেখতে পাই। এই ভিডিওগুলি আমাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *