Breaking News

লাল ঘাগরায় খোলা ছাদের ওপরেই উ’ন্মুক্ত না’ভি নিয়ে হ-ট লুকে জনপ্রিয় হিন্দি গানে উ-দ্দা’ম নাচ সুন্দরী যুবতীর,তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়া মানেই নিত্য-নতুন ভাইরাল ভিডিওর সম্ভার। এই ভিডিওগুলি খুব সহজেই প্রতিদিন আমাদের চোখের সামনে আসে।কিছু ভিডিও আছে যা আমাদের মনকে আনন্দ দেয় আবার কিছু ভিডিও আমাদের মনকে ভারাক্রান্ত করে তোলে।

যদিও অনেকেই আজকাল সোশ্যাল মিডিয়া নিয়ন্ত্রণ বজায় রেখে ব্যবহার করার কথা বলছেন।তার কারণ অতিরিক্ত সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারের ফলে যেকোনো মানুষের দৈনন্দিন জীবনযাত্রায় ব্যাপক পরিমাণে প্রভাব পড়ে।অনেক ক্ষেত্রেই তারা পারিবারিক জীবন থেকে বিচ্ছিন্ন হয়ে যান এবং তুমুল মানসিক অবসাদে ভোগেন ।

ঠিক একই কথা শোনা যাচ্ছে চিকিৎসকদের গলাতেও।অনেকেই জানিয়েছেন তাদের কাছে এমন কিছু রোগী এসেছেন যারা সোশ্যাল মিডিয়া অতিরিক্ত ব্যবহার করার কারণে নানান ধরনের অবসাদ জনিত সমস্যায় ভুগছেন। কিন্তু অতিরিক্ত ব্যবহার করার ফলে অনেকের মধ্যেই সোশ্যাল মিডিয়ার আসক্তি দেখা দিয়েছে। তাই যে যাই বলুক না কেন অনেকেই সোশ্যাল মিডিয়ার অতিরিক্ত ব্যবহার ছাড়তে নারাজ।

তবে ভালো খারাপের মিশেলেই যে কোন জিনিস তৈরি হয়।যারা সাধারণত একা থাকেন তারা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খুব সহজেই নিজের ব্যক্তিগত সময় কাটিয়ে ওঠেন। এখানে নানান ধরনের ভিডিও দেখা যায়, ছবি শেয়ার করা যায়, বিভিন্ন ব্যাপারে নিজের মতামত প্রকাশ করা যায়।

যেমন সম্প্রতি একটি নাচের ভিডিও ইন্টারনেটে বেশ ভাইরাল হয়ে উঠেছে। এই নাচের ভিডিওটিতে দেখা যাচ্ছে লাল রঙের একটি ঘাগড়া পড়ে অসাধারণ সুন্দরী এক তরুনী নিজস্ব ছন্দে জনপ্রিয় হিন্দি গানের সঙ্গে অসাধারণ কায়দায় নেচে চলেছেন। তার নাচ নেট নাগরিকদের সকলকেই আকর্ষিত করেছে।

দেখেই বোঝা যাচ্ছে দীর্ঘদিন ধরে প্রশিক্ষণ নেওয়ার পরেই এত সুন্দর নাচ করতে পারছেন তিনি।”ডান্স উইথ আলিশা” নামের একটি ইউটিউব চ্যানেল এর পক্ষ থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। মাত্র কয়েক দিনের মধ্যেই ভিডিওটির দর্শকসংখ্যা পৌঁছেছে ২৪৪ মিলিয়নের কাছাকাছি এবং লাইক সংখ্যাও প্রায় লক্ষাধিক এর ওপর।১৯ হাজার মানুষ এই ভিডিওটিতে কমেন্ট করেছেন। চাইলে আপনিও এই অসাধারণ ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন। রইলো ভিডিও।

About 24Ghanta News

Check Also

জনপ্রিয় হিন্দি গানে কোমর দুলিয়ে তুমুল নাচলেন যুবতী বৌদি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে আমরা প্রত্যেকেই জনপ্রিয় হয়ে উঠতে চাই এবং এমনটা যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *