Breaking News

লাল পোশাক পড়ে ছাদের ওপরেই জনপ্রিয় হিন্দি গানে উ-দ্দা-ম নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া মানেই যেন অনন্য একটি প্লাটফর্ম। যেখানে প্রতিনিয়ত আমরা নানান ধরনের ভাইরাল ভিডিও এবং অন্যান্য জিনিস দেখতে পাই। নেট মাধ্যমের সাহায্যে খুব সহজেই বিশ্বের প্রতিটি কোণার ঘটনা আমাদের চোখের সামনে চলে আসে। সম্প্রতি কিছুদিন আগে আমরা এমন একটি ভাইরাল ভিডিও দেখতে পেয়েছিলাম যেখানে 70 বছর বয়সি এক বৃদ্ধা অসাধারণভাবে জনপ্রিয় হিন্দি গানের তালে নাচ করছিলেন। বয়স যে ওই বৃদ্ধা মহিলার কাছে শুধুমাত্র একটি সংখ্যা মাত্র তা সহজেই বোঝা গিয়েছিল। ভিডিওটি দেখে ওই বয়স্ক মহিলার প্রশংসা করেছিলেন সকল নেটিজেনরা।

মানুষের জীবনের সাথে বর্তমানকালে অঙ্গাঙ্গীভাবে জড়িয়ে আছে সোশ্যাল মিডিয়া। এখানে প্রতিনিয়ত বিভিন্ন প্রতিভার বিকাশ ঘটিয়ে থাকেন মানুষ।আবার এমনও অনেক মানুষ রয়েছেন যারা হয়তো অজান্তেই এই সোশ্যাল মিডিয়ার একটি অংশ হয়ে যান। সম্প্রতি আমরা এমন একটি ভাইরাল ভিডিওর কথা বলব যা নেট দুনিয়ায় সাড়া ফেলে দিয়েছে।

এই ভিডিওতে দেখা যাচ্ছে অসাধারণ লাল রঙের লেহেঙ্গা পরে একটি যুবতী একটি জনপ্রিয় হিন্দি গানে নাচ করছেন। তার নাচের অঙ্গ-ভঙ্গি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে বিগত দীর্ঘদিন ধরে প্রশিক্ষণ নিয়েছেন তিনি। একটি ইউটিউব চ্যানেল এর পক্ষ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। মাত্র কয়েক দিনেই ভিডিওটির দর্শকসংখ্যা মিলিয়ন এর কাছাকাছি পৌঁছে গিয়েছে। চাইলে আপনারাও এই ভিডিওটি দেখে আসতে পারেন।

প্রসঙ্গত ভিডিওতে সম্প্রতি মুক্তি পাওয়া “লু-ট গেয়ে” মিউজিক অ্যালবামের একটি গানের নাচ করছেন যুবতী। এই মিউজিক ভিডিওটিতে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমি। জানা যায় একটি সত্যিকারের ঘটনা অবলম্বনে এই মিউজিক ভিডিওটি তৈরি করা হয়েছে।

গানটি গেয়েছিলেন জনপ্রিয় গায়ক জুবিন নটিয়াল এবং সঙ্গীত দিয়েছিলেন তানিস্ক বাগচী। গানটির কথোপকথন লিখেছেন মনোজ মুস্তাফির। ভিডিওটিতে ইমরান হাসমির ছাড়াও অভিনয় করেছেন অভিনেত্রী যুক্তি থারেজা। মিউজিক অ্যালবামটির নির্দেশনা করেছেন রাধিকা রাও।

About 24Ghanta News

Check Also

আদো আদো কণ্ঠে সামনে মাইক নিয়ে জনপ্রিয় গান গেয়ে তাক লাগাল খুদে কন্যা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা জানতে পারছি এমন কিছু ধরনের ঘটনা যেগুলি আমাদেরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *