Breaking News

বিদেশের মাটিতে রাস্তার মাঝেই লাল পোশাকে উ-দ্দা-ম নাচ শ্রাবন্তীর,দেখে জ’মলো মানুষের ভিড়, ব্যাপক ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: স্মার্টফোনের যুগে মানুষের অবসর কাটানোর প্রধান মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত হাতে মোবাইল ফোন না নিলে যেন আমাদের চলেই না। অনেক বিশেষজ্ঞরা তো বর্তমান যুগে সোশ্যাল মিডিয়াকে গণমাধ্যমের থেকেও বেশি শক্তি-শালী বলে মনে করছেন। কারণ হিসেবে বলা যায় সম্প্রতি মানুষ টেলিভিশন, রেডিও প্রভৃতির থেকেও বেশি নির্ভর হয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোর উপর।

আট থেকে আশি কেউই বাদ যাননি এই দল থেকে। সব বয়সের মানুষই এই সোশ্যাল মিডিয়ার আনন্দ উপভোগ করছেন। যদিও ব্যতিক্রম কিছু মানুষও রয়েছেন। এরপর আসা যাক সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়া ভাইরাল ভিডিও গুলির কথায়।এই ভাইরাল ভিডিওগুলির সংখ্যা ক্রমা-গত সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যার নিরিখে বেড়েই চলেছে। এইখানে নানান ধরনের ভিডিও বেশ চোখে পড়ার মতো। এর মধ্যে অনেকগুলো ভিডিও আমাদেরকে আশ্চর্য করে রেখে দেয়।

হাসি মজা থেকে শুরু করে প্রায় সব ধরনের ভিডিও এখানে দেখতে পাওয়া যায়। এর আগেও সোশ্যাল মিডিয়াতে আমরা বিভিন্ন ধরনের ভিডিও দেখেছি।সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হলো টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের একটি ভিডিও। এই ভিডিওতে দেখা যাচ্ছে “ভাইজান এলো রে” চলচ্চিত্রের জন্য মিউজিক অ্যালবাম শুটিং এ অভিনেতা শাকিব খানকে নিয়ে লন্ডনে উপস্থিত হয়েছিলেন শ্রাবন্তী।

সেখানে প্রকাশ্য রাস্তার মধ্যেই চলছিল গানের শুটিং।লাল রঙের টাইট পোশাকে নায়িকা এবং নায়ককে দেখে উৎসাহী মানুষেরা নিজেদের আগ্রহ থামিয়ে রাখতে পারেননি। ফলস্বরূপ দেখা যায় শুটিং চলাকালীন সময়ে চারপাশের সম্পূর্ণ ভিড় জমে যায়। যদিও বেশ নির্বি-ঘ্নেই সম্পূর্ণ গানের শুটিং সম্পন্ন করা হয়।তবে দেশের মাটি ছেড়ে যেভাবে অভিনেত্রীর জনপ্রিয়তা বিদেশের মাটিতেও পৌঁছে গিয়েছে তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য।

ভিডিওটি দেখে অত্যন্ত খুশি হয়েছেন শ্রাবন্তীর অনুরাগীরা। অনেকেই তাকে চলচ্চিত্রে সফলতার জন্য শুভ-কামনা জানিয়েছেন। আবার অনেকেই ভিডিওর কমেন্ট বক্সে অভিনেত্রীর সাথে দেখা করার ইচ্ছে প্রকাশ করেছেন।প্রসঙ্গত জানিয়ে রাখি বর্তমানে তৃতীয় বিয়ে ভেঙে যাবার পর চতুর্থবার তাকে আবাসনের বাসিন্দা বেকারির ব্যবসায়ী অভিরূপ চৌধুরীর প্রেমে পড়েছেন শ্রাবন্তী।

নেটিজেনদের একাংশের বক্তব্য অনুসারে, আর কিছুদিনের মধ্যেই চতুর্থবারের জন্য বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই জনপ্রিয় অভিনেত্রী। যার ফলস্বরুপ বেশ সমালোচনার মুখোমুখি হয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।দিন কয়েক আগে যখন তিনি নির্বাচনে দাঁড়িয়ে ছিলেন তখনও ভোটের ফলাফল প্রকাশ পাওয়ার পর দেখা যায় বি-পুল ভোটে পরা-জিত হয়েছেন শ্রাবন্তী। তাই বর্তমানে সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে দূরে রেখেছেন অভিনেত্রী।

About 24Ghanta News

Check Also

আদো আদো কণ্ঠে সামনে মাইক নিয়ে জনপ্রিয় গান গেয়ে তাক লাগাল খুদে কন্যা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা জানতে পারছি এমন কিছু ধরনের ঘটনা যেগুলি আমাদেরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *