Breaking News

“শ্রাবন্তীর মতো মেয়েকে ছাড়াই খুব ভালো আছি”,- সি’গারেট ধ’রি’য়ে অনেকটা মনমরা হয়েই বললেন রোশন,ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: শ্রাবন্তীকে যারা চেনেন তারা সকলেই জানেন, মন দেওয়া-নেওয়ার ক্ষেত্রে খুব বেশি দেরি করেননা শ্রাবন্তী। মাত্র 18 বছর বয়সেই পরিচালক রাজীব কুমার বিশ্বাসের সাথে গাঁটছড়া বাঁধতে দেখা গিয়েছিল তাকে। এই বিয়ের পর ঝিনুক নামে তার একটি পুত্র সন্তানের জন্ম হয়। বেশ কয়েক বছর রাজিবের সাথে সুখেই সংসার করেছেন অভিনেত্রী।

কিন্তু তারপর হঠাৎ করেই তার বি-রুদ্ধে পর-কীয়া সম্পর্কের অভি-যোগ এনে বিবাহবিচ্ছেদ করে নেন অভিনেত্রী। এরপর এক উঠতি মডেল কৃষন কে বিয়ে করেন শ্রাবন্তী। কিন্তু এই সম্পর্ককেও তিনি বেশিদিন টিকিয়ে রাখতে পারেননি। যার ফলস্বরুপ আবারো বিবাহ বিচ্ছেদ হয় তার।এরপরেও থেমে না থেকে তৃতীয় বার 2019 সালে রোশন সিং কে বিয়ে করেন শ্রাবন্তী।

রোশন সিং ছিলেন তার জীবনের অন্যতম একজন ভালো পুরুষ এমনটাই মনে করেন অনেকে।কারণ পরপর দুবার বিবাহ-বিচ্ছেদ হবার পরেও শ্রাবন্তীকে খুশি মনে আপন করে নিয়েছিলেন তিনি। কিন্তু এখানেও অসফল হন শ্রাবন্তী। গত বছরের মাঝামাঝি সময় থেকে রোশানের থেকে আলাদা থাকতে শুরু করেছেন নায়িকা। বাইপাসের ধারে নিজের ফ্ল্যাটে ছেলেকে নিয়ে একাই থাকেন বর্তমানে শ্রাবন্তী।প্রথমদিকে এই বিষয়ে রোশান চুপ করে থাকলেও সম্প্রতি শ্রাবন্তীর সঙ্গে নিজেদের সম্পর্ককে অতীত সম্পর্ক বলে মন্তব্য করে ভালো আছেন এমনটাই বলেন রোশান।

যদিও রোশন এর সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেখে এমনটা মনে হয় না। কারণ বেশিরভাগ সময়েই দেখা যাচ্ছে মন-মরা হয়ে রয়েছেন তিনি। শুধু তাই নয় শ্রাবন্তীকে ভোলার জন্য সম্প্রতি সিগা-রেটকে সঙ্গী বানিয়েছেন তিনি। ব্যক্তিগত জীবনে একজন জিম ট্রেনার রোশন।তাই হঠাৎ করেই তার সিগারেট খাওয়া নিয়ে নেটিজেনদের মনে প্রশ্ন উঠেছে। অনেকেই মনে করছেন হয়তো, শ্রাবন্তীর বি-রহে কষ্ট সহ্য করতে না পেরে এই পথ অবলম্বন করেছেন তিনি।

যার ফলস্বরুপ রোশনের পোষ্টের কমেন্ট বক্সে অনেকেই তাকে প্রাণ খুলে বাঁচার কথা বলেছেন।জানিয়ে রাখি বর্তমানে চতুর্থ প্রেমিক অভি-রূপ চৌধুরীর সাথে জমিয়ে সেলিব্রেশন করছেন শ্রাবন্তী। অভিরূপ চৌধুরী ব্যক্তিগত ভাবে পেশায় একজন বেকারের ব্যবসায়ী। পার্টি করতে খুবই ভালোবাসেন অভিরূপ। তার সোশ্যাল মিডিয়ার পেজের চোখ রাখলেই একথা স্পষ্ট বোঝা যায়।

About 24Ghanta News

Check Also

সিজারে বাচ্চা নেওয়ার অপর নাম নীরব মৃ-ত্যু (মিস করবেন না স্বামী স্ত্রী দুজনেই পড়ুন)!!

নিজস্ব প্রতিবেদন:-সাধারণত একটি ভ্রূ-ণ ধীরে ধীরে মাতৃগর্ভে বড় হয়ে উঠতে সময় লাগে দশ মাস দশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *