Breaking News

‘ আমি জিতবোই’,- সাংবাদিকদের সামনেই মে-জাজ হারিয়ে বিতর্কিত মন্তব্য শ্রাবন্তীর,ব্যাপক ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: প্রথম থেকেই টলিউডের অন্যতম বিত-র্কিত নায়িকা হিসেবে পরিচিত শ্রাবন্তী চট্টোপাধ্যায়।ব্যক্তিগত জীবনে পরপর তিনবার বিয়ে করেছেন তিনি।সবথেকে আশ্চর্যের ব্যা-পার তিন-বার বিয়ে করার পরেও সাং-সারিক জীবনের ক্ষেত্রে চূ-ড়ান্ত অস-ফল এই অভিনেত্রী। তাই বর্তমানে কিছুদিন আগেই রাজনীতিতে যোগদান করার সিদ্ধান্ত নিয়েছিলেন শ্রাবন্তী। সেইমতো ভারতীয় জনতা পার্টিতে যোগদান করতে দেখা যায় নায়িকা কে।

যোগদান করার কিছু দিনের মধ্যেই বেহালা পশ্চিম বিধানসভা আসন থেকে তৃণমূ-লের মহাসচিব তথা দা-পুটে নেতা পার্থ চট্টোপাধ্যায় এর বি-রুদ্ধে ভোটে দাঁড়ান তিনি। কিন্তু অত্যন্ত আশ্চর্যকর ভাবে ফলাফল প্রকাশ হতেই দেখা যায় প্রথম দিকে এগিয়ে থাকলেও শেষ পর্যন্ত প্রায় 50 হাজারেরও বেশি বিপুল ভোটের ব্যবধানে পরা-জিত হন শ্রাবন্তী।এই ঘটনার ফলে একেবারেই ভে-ঙ্গে গিয়েছেন অভিনেত্রী তা তার কর্ম-কাণ্ডের মাধ্যমে স্পষ্ট বোঝা যাচ্ছে। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয় এই অভিনেত্রীকে প্রায় দেখাই যাচ্ছে না।

কিন্তু তাতেও শ্রাবন্তীর সমা-লোচনা করতে ছাড়েননি অনেকেই।ভোটে হারার পর থেকে ক্রমা-গত তাকে অনেকেই আক্র-মণ করে চলেছেন।সম্প্রতি তৃণমূল কংগ্রেস নেতা তথাগত রায় শ্রাবন্তীকে পলিটিক্যাল স্টুপিড এবং ন-টি বলে ক-টাক্ষ করেছেন। যদিও এর পরেও কোন রকম প্রতিক্রিয়া জানাননি অভিনেত্রী।

কিন্তু শ্রাবন্তীর এই ব্যবহার দেখে অনেকেই মনে করছেন নিজের ভুল বুঝতে পেরেছেন নায়িকা।সম্প্রতি কিছুদিন আগেই তার ফেসবুক পোস্ট গু-লি খুললে দেখা যায় প্রত্যেকটি পোষ্টের কমেন্ট বক্স নেতিবাচক মন্তব্য ভ-রে রয়েছে।এক জনৈক ব্যক্তি শ্রাবন্তীর পোস্টে মন্তব্য করে বলেছেন যে নিজের তিনটি স্বামীর সাথে সংসার করতে পারেনি সে কিভাবে ভোটে জিতবে!

প্রসঙ্গত ভোটের প্রচার চলাকালীন সময়ে নিজের জয় লাভের ব্যাপারে অত্যন্ত আ-ত্মবিশ্বাসী ছিলেন অভিনেত্রী।এমনকি সাংবাদিকদের কাছে সাক্ষাত্কার দিতে গিয়ে অত্যন্ত বেলা-গাম হয়ে শ্রাবন্তী জানিয়েছিলেন ভোটে অবশ্যই জিতবেন তিনি।সেই সময় সাংবাদিকরা তাকে আত্মবিশ্বাস নিয়ে প্রশ্ন করলে ক্রু-দ্ধ হয়ে যেতে দেখা যায় শ্রাবন্তীকে। এই মুহূর্তের একটি ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত ভাইরাল হয়ে উঠেছে।

যা দেখে বি-রোধীপক্ষের রাজনৈতিক নেতারা অত্যন্ত ক-টাক্ষ করে চলেছেন ক্রমাগত।পাশাপাশি নেটিজেনরা ও নানান ধরনের মন্তব্য করছেন শ্রাবন্তীর বি-রুদ্ধে।যদিও দিন দুয়েক আগেই নিজের টুইটার অ্যাকা-উন্ট থেকে একটি পোষ্টের মাধ্যমে রাজ্যে তৃতীয় বার ক্ষমতায় আসার জন্য তৃণমূল কংগ্রেস এবং সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানান।

About 24Ghanta News

Check Also

সবুজ ব্যাঙ ধরে খা-চ্ছে বড় বি-ষ-ধর সাপকে! প্রকৃতির উল্টো ঘটনা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, রইলো ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- জীবন মানেই সং-গ্রাম । একথা আমরা প্রত্যেকে জানি। নিজের অস্তিত্বকে টিকিয়ে রাখার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *