Breaking News

পরনে স্বল্প পোশাক, দেখা যাচ্ছে শ-রীরের বেশিরভাগ অংশ! জনপ্রিয় হিন্দি গানে যুবকের সঙ্গে তু-মুল নাচলেন সুন্দরী তরুণী , ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:বর্তমান যুগে নিজেদের প্রতিভার বিকাশ ঘটানোর জন্য একটি প্লাটফর্ম হিসেবে মানুষ বেছে নিয়েছে সোশ্যাল মিডিয়াকে।কারণ সোশ্যাল মিডিয়ার ব্যবহারকারীর সংখ্যা বর্তমানে এতটাই বেড়ে গিয়েছে যে খুব সহজেই এখানে যে কোন জিনিস ভাইরাল হয়ে উঠছে। ফলস্বরূপ সকল মানুষের কাছে এটি একটি উল্লেখযোগ্য প্ল্যাটফর্ম হিসেবে বিবেচিত হয়েছে।

আমরা এমন অনেক মানুষের সাথে পরিচিত হয়েছি যারা এই সামাজিক যোগাযোগ মাধ্যমের সাহায্য নিয়েই নিজেদের জীবনে প্রতিষ্ঠিত হয়েছেন। এরমধ্যে আমরা নিতে পারি ভিখারিনী রানু মন্ডলের নাম। রানাঘাট স্টেশনে গান গাইতেন তিনি। কোন দিন খেতে পেতেন বা পেতেন না। হঠাৎ করেই একদিন ইঞ্জিনিয়ার যুবক অতীন্দ্র চক্রবর্তীর চোখে পরেন রানুদি।

সেই যুবক রানুদির একটি গানের ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেন। মুহূর্তের মধ্যেই তা সকলের মধ্যে ভাইরাল হয়ে ওঠে।যার ফলস্বরূপ আমরা এমন এক প্রতিভার সাথে পরিচিত হই যিনি পরবর্তীকালে বলিউডের গান গাওয়ার জন্য বিবেচিত হয়েছিলেন।

সঙ্গীতজ্ঞ হিমেশ রেশমিয়ার সাথে বেশ কয়েকটি বলিউড গান এবং মিউজিক অ্যালবাম তৈরি করেছিলেন রানু মন্ডল। যদিও পরবর্তীকালে নিজের অহংকারের জেরে পতন ঘটে যায় তার।কিন্তু আজও রানু মন্ডল সম্বন্ধিত বিভিন্ন ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়ে ওঠে।আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমন দুই মানুষের কথা বলব যারা পরিচিতি লাভ করার জন্য এই সোশ্যাল মিডিয়াকে বেছে নিয়েছেন।

সম্প্রতি ইউটিউবে একটি ভাইরাল ভিডিও তে দেখা যাচ্ছে এক যুবতী জমিয়ে নব্বই দশকের আমির খানের একটি জনপ্রিয় গানের সঙ্গে নাচ করছেন। তার সঙ্গী হয়েছেন এক যুবক। দুজনেই অসাধারণ নৃত্য করছেন গানের সাথে তাল মিলিয়ে। যুবতীর পরনে রয়েছে স্বল্প পোশাক। মনে করা হচ্ছে সম্ভবত পাড়ার কোন একটি সাংস্কৃতিক উৎসব এর ভিডিও এটি।

তারা আমির খান এবং রানী মুখার্জি অভিনীত গুলাম চলচ্চিত্রের “আখো সে তুনে এ কেয়া কেহে দিয়া” গানটিতে নাচ করছেন। এই গানটি গেয়েছেন কুমার শানু এবং অলকা ইয়াগ্নিক। গানটির সংগীত পরিচালনা করেছিলেন যতীন-ললিত। গানটির লিরিক্স লিখেছিলেন সমীর। 1998 সালে মুক্তিপ্রাপ্ত এই চলচ্চিত্রটি বাণিজ্যিকভাবে অত্যন্ত সফলতা লাভ করেছিল।এই ছবিতে আমির এবং রানীর অভিনয় আজও দর্শকদের মনে গেঁথে রয়েছে। যাইহোক চাইলে আপনারাও উপরিল্লিখিত ওই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন।

About 24Ghanta News

Check Also

আদো আদো কণ্ঠে সামনে মাইক নিয়ে জনপ্রিয় গান গেয়ে তাক লাগাল খুদে কন্যা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা জানতে পারছি এমন কিছু ধরনের ঘটনা যেগুলি আমাদেরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *