Breaking News

দুজনে কথা বলতে বলতে একদম মানুষের মতো পরপর পেয়ারা খে’য়ে শে’ষ করে দিচ্ছে দুই টিয়া পাখি,তু-মু-ল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:প্রতিদিন সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের ভিডিও ভাইরাল হতে থাকে।প্রধানত লাইক এবং শেয়ার সংখ্যার উপর ভিত্তি করেই একটি ভিডিও কতটা ভাইরাল তা নির্ধারণ করা হয়। সাধারণত ফেসবুক, হোয়াটসঅ্যাপ, ইনস্টাগ্রাম, টুইটার, মেসেঞ্জার প্রভৃতি অ্যাপ্লিকেশন গুলিকে সোশ্যাল মিডিয়া ব্যবহার করার প্রধান মাধ্যম হিসেবে মনে করা হয়।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওগুলির মধ্যে নানান ধরনের ঘটনা দেখা যায়। হাসি মজা থেকে শুরু করে বিভিন্ন শিক্ষণীয় ভিডিও দেখা যায়। এমনকি সোশ্যাল মিডিয়া এতটাই জনপ্রিয় প্লাটফর্ম যে এখানে অনেকেই নিজস্ব প্রতিভার বিকাশ ঘটানোর চেষ্টা করেন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বেশ কয়েকজন ব্যক্তিবর্গ ভাইরাল হয়ে উঠেছেন এবং মানুষের মধ্যে পরিচিতি লাভ করেছেন।

এরমধ্যে সর্বপ্রথম এই প্রসঙ্গে আমরা বলতে পারি রানু মন্ডল এর কথা। রানাঘাটের এক সামান্য রেলস্টেশন থেকে তিনি যেভাবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জনপ্রিয় হয়ে পড়েছিলেন তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য। তার গানের গলার মাধ্যমে বর্তমানে অসংখ্য অনুরাগী রয়েছে তার। যদিও কিছুটা হলেও নিজের অহংকা-রে-র জেরে অনেকটাই জনপ্রিয়তা কমে গেছে রানু দিদির।

প্রসঙ্গত রানাঘাট স্টেশনে তাকে গান করতে দেখে অতীন্দ্র চক্রবর্তী নামে এক ইঞ্জিনিয়ার যুবক সেই গানের ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেন। এরপর নিজস্ব গুণে দ্রুত তা নেট মাধ্যমে ভাইরাল হতে থাকে। এতটাই ভাইরাল হয়ে যায় যে বলিউড ইন্ডাস্ট্রিতে পদার্পণের সুযোগ পান রানু মন্ডল। সম্প্রতি আবারও সোশ্যাল মিডিয়া একটি অসাধারণ ভাইরাল ভিডিওর মুখোমুখি হয়েছে।

যেখানে দেখা যাচ্ছে, দুটি টিয়া পাখি হুবহু মানুষকে অনুকরণ করে গল্প করতে করতে পেয়ারা খাচ্ছে।পেয়ারা খেতে খেতে একে অপরের সাথে খুনসুটিতে লিপ্ত দুই টিয়াপাখি। এরপর এক ব্যক্তি গাছ থেকে পেয়ারা পেড়ে তাদের দিকে দিতে গেলে,সঙ্গে সঙ্গে ঠোঁটের মাধ্যমে টিয়া পাখিটি টেনে নেয় পেয়ারাটি। এরপরেই দুজনে মিলে পেয়ারাটি খেতে শুরু করে দেয়।

প্রসঙ্গত বড় মাথা ও বাঁকানো হুকের মতো ঠোঁট বিশিষ্ট এই পাখিগুলি মানুষের গলার স্বর অনুকরণ এর কারণে বেশ জনপ্রিয়।অধিকাংশ প্রজাতির টিয়াপাখি গাছে গর্ত খুঁড়ে বাসা বানায়।টিয়া পাখি খুব সহজেই পোষ মানে। এমন কি কথা বলতে শেখালেও খুব সহজেই এরা কথা বলতে শিখে যায়।দেশের প্রায় প্রতিটি স্থানেই কমবেশি এদের সাক্ষাৎ মেলে। ফল, গাছের কচিপাতা, শস্যবীজ, ধান, বাদাম, দুধভাত এদের বেশ প্রিয় খাদ্য।

“প্যারট প্যারাডাইস” নামক ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত এই ভিডিওটির দর্শক সংখ্যা এরইমধ্যে ৭ মিলিয়ন অতিক্রম করেছে।প্রায় ৬০ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটিকে লাইক করে বন্ধুদের সাথে শেয়ার করেছেন। চাইলে এই মজাদার ভিডিওটি আপনিও দেখে আসতে পারেন। তবে অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি আপনার কেমন লাগলো তা একটি মন্তব্যের মাধ্যমে জানাতে ভুলবেন না। আপনার মন্তব্য আমাদের কাছে অত্যধিক তাৎপর্যপূর্ণ।

About 24Ghanta News

Check Also

মাঠের মধ্যে বড় গাছের উপরে দুই বড় কো-বরা সাপের মধ্যে উ-দ্দাম ল-ড়া’ই, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা প্রতিনিয়ত নিত্য নতুন ভাইরাল ভিডিও দেখতে পাই। এই ভিডিওগুলি আমাদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *